cool hit counter

স্বামীর বসের ছেলের সাথে পরকীয়া করে প্রেগন্যান্ট হয়ে গেছি। কি করবো বুঝতে পারছিনা…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ স্বামীর বসের ছেলের সাথে পরকীয়া করে প্রেগন্যান্ট হয়ে গেছি। কি করবো বুঝতে পারছিনা। পরামর্শ দিবেন প্লিজ।

স্বামীর বসের ছেলের সাথে পরকীয়া করে প্রেগন্যান্ট

আমি লিজা। খুবই সাধারণ নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে আমি। অল্প বয়সে বিয়ে হয় একজন বয়াস্ক লোকের সাথে। আমার হাসবান্ড শারিরিকভাবে দুর্বল। বিয়ের পরেই স্বামীর অফিসের কোয়াটারে উঠি। এদিকে আমাদের পাশের কোয়াটারে থাকে আমার স্বামীর বস। তার ছেলে রনি আমার সমবয়সী। ওর সাথে প্রথমে বন্ধুত্ত হয়। এরপর প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে শারীরিক সম্পর্ক। এভাবে আমরা পরকীয়াই জড়িয়ে যাই। সুযোগ পেলেই আমরা মিলিত হই। আমার হাসবান্ডের মাঝে মাঝে নাইট ডিউটি থাকে। তখন রনির সাথে আমি রাত কাটাই আমার হাসবান্ডের বেডরুমে। কিন্তু নিজেদের ভবিষ্যৎ নিয়ে ওর বা আমার কোন চিন্তা করি না। আমরা দুজনেই শুধু পরকীয়া সেক্সটাকে অনেক উপভোগ করি।

 

আমার হাসবেন্ড রনিকে একদমই পছন্দ করে নাহ, যদিও ও আমাদের সম্পর্কের কথা জানে নাহ। একদিন সামান্য একটা ব্যাপার নিয়ে রনির সাথে কথা কাটাকাটি হয় আর আমার স্বামী ওকে অনেক বকা দেয়। আমি আমার স্বামীর কাছে কেন বকেছে জানতে চাইলে ওহ আমাকেও অনেক বকা দেই। অনেক মন খারাপ লাগে ওইদিন। কিছুক্ষণ পরে রনি ফোন দেয়। ওহ আমাকে বলে যে আজকে রাতে আমরা শারীরিক সম্পর্ক করবো। কিন্তু আমি বলি আজকে আমার হাসবান্ডের নাইট ডিউটি নাই। ওহ বলল যে আজকে তোমার হাসবান্ডের উপর মেজাজ খারাপ হইছে। আজকে দরকার হলে তোমার হাসবান্ডের সামনে শারীরিক সম্পর্ক করবো। আমিও আমার হাসবান্ডের উপর বিরক্ত ছিলাম। তখন আমাদের মাথাই একটা দুষ্টুমির বুদ্ধি আসল। রাতে আমার হাসবান্ডের খাবারের সাথে ঘুমের ঔষধ দেই। আর ও ঘুমিয়ে পড়ে গভীরভাবে।

এরপর রনি আসে। আমরা হাসবান্ডের বেডরুমে যাই। রনি বেডরুমেই আমার ঘুমন্ত হাসবান্ডের সামনেই আমাকে কিস করা শুরু করে, আমার নাইটি জামা খুলে ফেলে। আমি ওকে বললাম এখানে নাহ পাশের রুমে। এরপর আমরা পাশের রুমে গিয়ে শারীরিক সম্পর্ক করি। ওইদিন শারীরিক সম্পর্কের সময় রনি আমার স্বামীকে অনেক খারাপ খারাপ গালি দেই। একপর্যায়ে ওহ আমাকে কোলে করে হাসবান্ডের বেডরুমে নিয়ে যাই, আমার ঘুমন্ত হাসবান্ডের সামনেই আমাকে ওহ কোলে নিয়ে শারীরিক সম্পর্ক করতে থাকে। ওইদিনের মত তৃপ্ত আমি কখনো হইনি। মনে হচ্ছিল আকাশে উড়তেছি। এতটাই বেপরোয়া ছিলাম আমরা যে আমি প্রেগন্যান্ট হয়ে যাই।

এখন আমি বুঝতে পারছি নাহ, বাচ্চাটা কি নষ্ট করবো নাকি আমার স্বামীর বাচ্চা বলে চালাবো। আমার কি করা উচিৎ এখন ?

 

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।