cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় সে…

একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় সে…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃএকদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় সে আর জোর করেনি। কিন্তু কিছুদিন পর থেকেই সে আমাকে অবহেলা করতে থাকে ।  সে হঠাৎ করেই আমাকে বলে যে সে আমার সাথে আর কোনো সম্পর্ক রাখতে চায় না। আমি অনেক কান্নাকাটি করি কিন্তু সে তার সিদ্ধান্ত বদল করে না।এখন আমি কি করব?

শারিরীক সম্পর্ক

একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে

আসসালামু আলাইকুম ভাইয়া। আমার আইডিটা গোপন রাখবেন প্লিজ।দুইবছর ফেসবুকে একটা ছেলের সাথে আমার রিলেশন হয়। তখন আমি নবম শ্রেনীতে পড়ি।
বয়সে সে ছিলো আমার দশ বছরের বড়। কেন জানি না সবকিছু জেনেবুঝেই তাকে আমি ভালোবেসেছিলাম।সে অনেক দূরে থাকতো তাই আমাদের বেশি একটা দেখা হতো না। মাসে একবার আমরা দেখা করতাম। আমার রিলেশনের কথাটা আমি আমার মাকে বলি। আপত্তি থাকা সত্বেও মা আমাকে কখনো কথা বলতে বাঁধা দেয়নি। কিন্তু বাইরে একা একা দেখা করতে দিতে চাইতো না এবং গেলেও মা আমার সাথে যেতো। যা আমার আর ওর উভয়ের কাছে বিরক্তিকর ছিলো। কিন্তু আমার লুকিয়ে দেখা করার সুযোগ ছিলো না। আর সাহসও পাইনি যদি মা জানতে পেরে আমাকে আটকে দেয়।
একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় সে আর জোর করেনি। কিন্তু কিছুদিন পর থেকেই সে আমাকে অবহেলা করতে থাকে। এমনকি আমি না বললে সে দেখাও করতো না। ইচ্ছে করে কখনো ফোন দিতো না। আমি কারণ জিঙেস করলে সে বলতো আমার মা সাথে থাকে বলেই দেখা করতে চায় না। একসময় সম্পর্কটা শুধুমাত্র একটা ফরমালিটির মধ্যে সীমাবদ্ধ হয়ে গেলো। সামনে আমার এসএসসি পরীক্ষা থাকায় আমি কিছু করতেও পারছিলাম না এবং হতাশায় ভুগছিলাম।তাই বাধ্য হয়ে তাকে বলেছিলাম

স্বামী শারীরিক মিলনে অক্ষম হলে স্ত্রীর কী করা উচিত?

সম্পর্কটার কিছু করতে। সে হঠাৎ করেই আমাকে বলে যে সে আমার সাথে আর কোনো সম্পর্ক রাখতে চায় না। আমি অনেক কান্নাকাটি করি কিন্তু সে তার সিদ্ধান্ত বদল করে না।
এখনো তাকে আমি ভালোবাসি তাকে ভুলতে পারি না। সবচেয়ে বড় সমস্যা হলো আমি প্রায় সময়ই তাকে ফোন করে কথা বলি। সে আমার সাথে কথা বললেও আমাকে কষ্ট দিয়ে কথা বলে। তবুও আমি তারসাথে কথা না বলে বেশীদিন থাকতে পারি না। এডমিন ভাইয়া আমার এখন কি করা উচিত কিছুই বুঝতে পারছি না। আমি কি তার কাছে ফিরে যাবো নাকি যেমন আছি তেমনই থাকবো

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …