cool hit counter
Home / সেক্স / সেক্স পাওয়ার বেশি কোন দেশের মেয়েদের জেনে নিন!

সেক্স পাওয়ার বেশি কোন দেশের মেয়েদের জেনে নিন!

উপমহাদেশের সংস্কৃতিতে সাধারণত ছেলেরা তাদের জীবন সঙ্গী হিসেবে অনেক সুন্দরী মেয়ে খোঁজে। আবার মেয়েরাও খোঁজে কোন সুদর্শন ছেলেকে।কারণ উপমহাদেশের ছেলেমেয়েদের সেক্স পাওয়ারে একুট বেশি হয়ে থাকে।

সেক্স পাওয়ার

মেয়েদের সেক্স পাওয়ার

কিন্তু আমরা কি জানি পৃথিবীর কোন দেশের মেয়েরা সবচেয়ে সুন্দরী ও সবচেয়ে সেক্স পাওয়ারকিংবা পুরুষরা সুদর্শন? সম্প্রতি ‘মিস ট্র্যাভেল’ নামে একটি ওয়েবসাইট একটি সমীক্ষা চালিয়ে কোন দেশের পুরুষ ও নারী বিশ্বের মধ্যে সবচেয়ে সেক্স পাওয়ার আকর্ষণীয়, সুদর্শন, কমনীয় তার একটি তালিকা প্রকাশ করেছে।

 

তালিকায় দেখা যাচ্ছে প্রথম তিন নম্বরে আছে পাকিস্তানের নাম। কিন্তু সেরা দশের মধ্যেও ভারত কিংবা বাংলাদেশের নাম নেই। মূলত ঐ সমীক্ষাটি চালানো হয়েছিল বিভিন্ন দেশের পুরুষ ও নারীদেও সেক্স পাওয়ারের ওপর। তারই ভিত্তিতে যে দেশের নারীদের সেক্স পাওয়ারের ওপরতালিকা তৈরি করে ওই ওয়েবসাইট। বিশ্বে সবচেয়ে ‘কাঙ্ক্ষিত’ সেক্স পাওয়ার বাসস্থান যে দেশে তার তালিকা :

১. আয়ারল্যান্ড,

২. অস্ট্রেলিয়া,

৩. পাকিস্তান,

৪. আমেরিকা,

৫. ইংল্যান্ড,

৬. স্কটল্যান্ড

৭. ইতালি,

৮. নাইজেরিয়া,

৯. ডেনমার্ক,

১০. স্পেন।

১১. আর্মেনিয়া,

১২. বার্বাডোজ,

১৩. আমেরিকা,

১৪. কলম্বিয়া,

১৫. ইংল্যান্ড,

১৬. অস্ট্রেলিয়া

১৭. ব্রাজিল,

১৮. ফিলিপিন্স,

১৯. বুলগেরিয়া,

২০. লেবানন।

 

তবে দেশ ভেদে না হলে ব্যক্তিবিশেষও কারো কারো সেক্স পাওয়ার ব্যতিক্রম হতে পারে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …