cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / আন্টি দেখতে অনেক টা আমার gf এর মতো, আন্টির সাথে আমি…

আন্টি দেখতে অনেক টা আমার gf এর মতো, আন্টির সাথে আমি…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আন্টি দেখতে অনেক টা আমার gf এর মতো। আন্টির সাথে আমি নিজে থেকেই সব কিছু শেয়ার করতাম। কিন্তু আন্টি আমাকে কোন কিছুই বলতো না।

আন্টি

আন্টি দেখতে অনেক টা আমার gf এর মতো

ভাইয়া একটা প্রবলেমে আছি। প্লিজ আমাকে হেল্প করবেন।
আমি আপনার পেজের নিয়মিত পাঠক। এইটা আমার ফেক আইডি। আশা করছি হেল্প করবেন।
এখন আসল কথায় আসি…. আমি এক জন ছাত্র। আমার বয়স ১৯ বছর। আমি একটা বাসায় ভাড়ায় থেকে পড়ালেখা করি।
আমি যেই ফ্লাটে ভাড়া থাকি। সেই ফ্লটে একটা ফ্যামিলিও ভাড়া থাকে। ফ্যামিলিটার সাথে আমার খুব ভালো সম্পর্ক। ফ্যামিলিতে ৪ জন সদস্যের মাঝে আমিও নিজের একটা জায়গা করে নিয়েছি। আংকেল আন্টি আর তাদের ২ টা ছোট বাচ্ছাদের মাঝে ভালোই দিন কাটছিলো।
বলে রাখা ভালো যে এক টা মেয়ে কে রিয়েল লাভ করে ছ্যাকা খেয়েছি। আন্টিটা দেখতে অনেক টা আমার gf এর মতো। আন্টির সাথে আমি নিজে থেকেই সব কিছু শেয়ার করতাম। কিন্তু আন্টি আমাকে কোন কিছুই বলতো না। শুধু বলত এখানে এসেছো লেখাপড়া করতে তাই সেইটাই মন দিয়ে কর।যেহেতু আন্টি আমার gf এর মতো দেখতে তাই আন্টি কে বেশ ভালো লাগতো। কিন্তু আমার মনে কোন খারাপ চিন্তা ছিলোনা। এক দিন আংকেল তিন দিনের জন্যে বাড়ির বাইরে যায়।
আংকেল যাওয়ার ১ম রাতে আমি বুঝতে পারি কেউ এক জন অনেক ভোরে মেইন গেট খুলে বাইরে গেল। মনে মনে ভাবলাম এই ফ্লাটে আমি আন্টি আর আন্টির ২ বাচ্ছা ছাড়া কেউ নাই। তাহলে এই ভোরে কে বাইরে গেলো। তাই ২য় দিন রাতে আমি জানার চেষ্টা করি কে এসেছিল। গত দিনের মতো গেট খুলার শব্দ শুনতেই ছাদে গিয়ে দেখি একটা ২৫-২৮ বছর বয়সি লোক।

 

এইটা দেখে বুঝতে পারলাম, আন্টি পরকিয়া করছে। তাছাড়া আমি এই দুইদিনই আন্টিকে সকালে উঠে গোসল করতে দেখেছি। তার মানে কি আন্টি আংকেলের অজান্তে লোকটির সাথে শারীরিক সম্পর্র্ক করে যাচ্ছে?আমি এখন কি করব বুঝতে পারছি না। আমি অনেক কষ্ট পেয়েছি এই ঘটনা থেকে। কিছুই ভালো লাগে না।আমি কি আংকেল কে সব বলে দেব?প্লিন আমাকে হেল্প করুন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …