cool hit counter
Home / অজানা তথ্য / নিজের যৌবন সামলে রাখুন নইলে এদের দশাই হবে

নিজের যৌবন সামলে রাখুন নইলে এদের দশাই হবে

নিজের যৌবন সামলে রাখুন নইলে এদের দশাই হবে! (১৮+ তো নয়ই বরং জীবন মরণ পোস্ট!)

ভাইরে, কাল সকালে একটা পোস্ট দিছিলাম! যৌবন আকংঙ্খা কমানো যায় কিভাবে?

যৌবন

সব ভাইয়েরা আমারে বললো যৌন আকাংখা বাড়ানো যায় কিভাবে তা লেখেন না কেনো? ইচ্ছে ছিলো। কিন্তু ভাই, যা পড়লাম তাতে যৌন আকাংখা বাড়ানোর দরকার নাই। আপনার পৌরুষের জিনিষপত্র নিয়ে প্রান নিয়ে বেঁচে থাকাটাই সৌভাগ্যের ব্যপার হয়ে দাঁড়িয়েছে এখন!

ব্যাপারটা খুলেই বলি।

কে বলে নারী অবলা, কে বলে ওরা দূর্বল? এদের কে ক্ষেপিয়েছেন কি মরেছেন! আর ইনাদের মোক্ষম অস্ত্র কি জানেন? আপনার ওটা যেটাকে নিয়ে আপনার পৌরুষের যত অহংকার! আপনার যৌবন এর যত অহংকার এক নিমেশে ধ্বংশ করে দেয় এই নারীরা।

যৌবন

দেশে কিবা বিদেশে, গ্রামে কিবা শহরে নারীকুল ইদানিং ছুরি হাতে শসা কাটার মতো যেভাবে ওটা কচুকাটা করছে তাতে শংকাই হচ্ছে! নীচে শুধু ২০১০/২০০৯ সালের ঘটনাই দিচ্ছি! পড়ুন ভাই আর সামলে রাখুন আপনার জিনিষ নিয়ে,আপনার যৌবন নিয়ে।
১। প্যালেস্টাইন, ২০১০ – বেকার স্বামীকে ব্যবসা করার জন্য স্ত্রী কিছু টাকা দেয়। বেচারা স্বামী ঐ টাকা দিয়ে আরেকটা বিয়ে করে নিয়ে আসে। বউজান স্বামীর চায়ে ড্রাগ মিশিয়ে অগ্গান করে ফেলে আর রান্না ঘরের সবচে ভোঁতা ছুরি দিয়ে কেটে ফেলে তার জিনিষ! স্বামী ধুঁকে ধুঁকে মারা যায় আর বউ এর হয় জেল! কি দশা হল বেচারা স্বামীর যৌবন এর।

২। চায়না, ২০১০ – সন্দেহ বাতিক স্ত্রী ঘরে ঢুকেই স্বামিকে ঝাড়ু দিয়ে পিটিয়ে আহত করে! তারপর মরচে ধরা কাঁচি দিয়ে স্বামী বেচারার যৌবন কেটে আলাদা করে ফেলে। স্বামী বেঁচে গেলেও সারাজীবনের জন্য যৌবন হীন হয়ে পড়ে!

৩। অস্ট্রেলিয়া, ২০১০ – স্বামী বেচারার ঐটা ঘুমের মধ্যে আগুন ধরিয়ে দেয় স্ত্রী! কারন ব্যাটা পরকীয়া করে খেয়েছিলো ধরা!

৪। তুরস্ক, ২০১০ – বান্ধবীকে বিয়ের কথা দিয়ে কথা রাখেনি ভাইজান। রেগেমেগে গিয়ে বান্ধবী উনার ওটা কেটে পাশের বাড়ীর ছাদে ফেলে দেয়। অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায় কাটা পৌরুষের যৌবন ! ডাক্তাররা ১১ ঘন্টা চেস্টা করে কোনোমতে জোড়া লাগালেও ভাইজানের ভায়াগ্রা খেলেও লাভ হয়নি বলে জানা যায়!

৫। রাশিয়া, ২০১০ – বান্ধবীর সাথে দু’বছর কাটাবার পর বিয়ে করবেনা বলে জানিয়ে দেয় হতভাগ্য এক লোক। বান্ধবী শেষ ডিনারের আয়োজন করে। প্রচুর মদ খাবার পর লোকটা ঘুমিয়ে পরলে বান্ধবী তার ঐখানে আতশবাতি লাগিয়ে জ্বালিয়ে দেয়! পোড়া জিনিষটা পরে সে দু’ পায়ের মাঝে উল্টো করে সেলাই করে দেয়! শেষ রক্ষা হলেও ভাইজান এর জীবন যৌবন মোটামুটি কাদা!

৬। ভারত, ২০১০ – স্বামী বেচারা মৌজমাস্তি করার জন্য একটু বান্ধবী নিয়ে ঘুরে বাসায় আসে। স্ত্রী টের পেয়ে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পারায়। ধারালো ব্লেড এর পোঁচে জিনিষ কেটে পাশের রাস্তায় ছুঁড়ে ফেলার সাথে সাথে নেড়ী কুকুরের দল টানাটানি করে কামড়ে কামড়ে খেয়ে ফেলে ভাইজানের স্বাদের যৌবন !

৭। সিন্গাপুর, ২০১০ – পার্কের পাশে গাড়ীর ভেতরে বসে বান্ধবী ব্যাটাকে মুখ দিয়ে আদর করছিলো ওখানে। সুখস্বপ্নে বিভোর থাকা অবস্থায় হঠাৎ একটা ভ্যান এসে ধাক্কা দেয় গাড়ীটাকে। নিজের অজান্তেই কামড় বসিয়ে দেয় বান্ধবী! ওটা মুখে ছিঁড়ে চলে আসে! বেচারার যৌবন বান্ধবীর মুখের ভিতরে শেষ হয়

৮। চায়না, ২০০৯ – ভাইজানকে ঘুম পাড়িয়ে হাতপা বেধে ফেলে বান্ধবী। ছুরি দিয়ে কেটে ফেলার পর উল্লাসে চিৎকার করতে থাকে সে। নপুংশক লোকটার অবস্হা দেখে অবশেষে মায়া হয় তার। নিজ খরচে হসপিটালে নিয়ে সেলাই করিয়ে নিয়ে আসে!

। চিলি, ২০০৯ – স্ত্রী স্বামীর পরকীয়া ধরে ফ্যালে। গান গেয়ে ঘুম পাড়িয়ে দেয় বেচারাকে। নিনজা তলোয়ার দিয়ে দু’ভাগ করে কেটে কমোডে ফেলে ফ্লাশ করে দেয়। বেচারার যৌবন চলে যায় কমোডের অতল গহ্বরে।

১০। স্কটল্যান্ড, ২০০৯ – বান্ধবী বেচারা বয়ফ্রেন্ডকে অন্য জনের সাথে বিছানায় আবিস্কার করে। জিনিষ টা হাতুড়ী দিয়ে ভোঁতা করে এবং পরে কেটে ফ্যালে। শেষে ওটাকে ডীপফ্রীজে রেখে দেয় জমাট বাঁধার জন্য।
ভাইরে! কি দরকার আছে যৌবন এর মৌবনে উঁকি দেবার? জীবন তো একটাই। একটু হালকা সয়ে চললে আপনার পৈত্তিক সম্পত্তি যেমন ঠিক রাখতে পারবেন তেমনি বাঁচতে পারবেন ডাক্তারের অপারেশন টেবিল থেকে (যদি বেঁচে থাকেন)!

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

কুকুরের কামড়ে

কুকুরের কামড়ে পেটে কী আসলেই বাচ্চা হয়?

কুকুর নামটি শুনলেই আমাদের অনেকের মনে একটি বিশেষ ভীতি কাজ করে। ভীতির অন্যতম কারণ হচ্ছে …