cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / তানিয়ার সাথে অনেক বার শারীরিক সম্পর্ক হয়, সত্যি বলতে ও করতে চায়নি আমিই জোর করে…

তানিয়ার সাথে অনেক বার শারীরিক সম্পর্ক হয়, সত্যি বলতে ও করতে চায়নি আমিই জোর করে…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃতানিয়ার সাথে অনেক বার শারীরিক সম্পর্ক হয়। সত্যি বলতে ও করতে চায়নি। আমার ইচ্ছাতেই হয়েছে।
শারীরিক সম্পর্ক

তানিয়ার সাথে অনেক বার শারীরিক সম্পর্ক হয়

আমি আদনান। এইচ এস সি 2nd ইয়ারে পড়ি। আমি পূর্বে 1জনকে ভালবাসতাম তার সাথে কয়েক বার শারীরিক সম্পর্ক হয়। তারপর আমি ব্রেকআপ করি। এর কিছু দিন পর ওর বিয়ে হয়ে যায়। বিয়ের পর বেশ ভালই আছে সে। সেদিনও দেখলাম হ্যাজবেন্ড এর সাথে রিক্সায়। এর কিছুদিন পর আমি আর একটা রিলেশন করি। মেয়েটার নাম তানিয়া। ষষ্ট শ্রেণীতে পড়ে সে । ওর কোন ভাই বোন ছিলনা।সে তার বাবা মার একমাত্র সন্তান। তানিয়ার সাথে অনেক বার শারীরিক সম্পর্ক হয়। সত্যি বলতে ও করতে চায়নি। আমার ইচ্ছাতেই হয়েছে। বলতে বাধা নেই করতে না দেয়ায় আমি খুব মন খারাপ করতাম। ওর সাথে কথা বলতাম না। তাই আমাকে খুশী করতে সে করেছে।
ও আমাকে খুব ভালবাসত কিন্তু আমি রিলেশনটাকে সিরিয়াসলি নেই নি। কেন জানি ওর প্রতি আমার আকর্ষন কমতে থাকে। তারপর ধীরে ধীরে ওর কাছ থেকে দূরে চলে আসি। ব্রেকআপের সময় তানিয়া অনেক কান্নাকাটি করেছিল।মাস খানেক পার হয়ে গেছে। নতুন আরেকটা রিলেশন করব বলে ভাবছি। কিন্তু আমার কেন জানি খুব খারাপ লাগে তানিয়ার জন্য বিশেষ করে শারীরিক সম্পর্ক করে তাকে ঠকানোর বিষয়টা নিয়ে। ওর সাথে কথা বলতে মন চায়। এখন আমি কি করব?

অসুস্থ থাকা সত্ত্বেও প্রতিদিন ৪ বার শারীরিক সম্পর্ক করেছে আমি কখনোই বাঁধা দেইনি.. পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

 

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …