cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / কিছুদিন আগে ওর মোবাইল নাম্বার কালেক্ট করে মেসেজ দেই। প্রথমে রিপ্লাই না দিলেও পরে দিয়ে বলে ওকে যেন ডিস্টার্ব না করি

কিছুদিন আগে ওর মোবাইল নাম্বার কালেক্ট করে মেসেজ দেই। প্রথমে রিপ্লাই না দিলেও পরে দিয়ে বলে ওকে যেন ডিস্টার্ব না করি

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃকিছুদিন আগে ওর মোবাইল নাম্বার কালেক্ট করে মেসেজ দেই। প্রথমে রিপ্লাই না দিলেও পরে দিয়ে বলে ওকে যেন ডিস্টার্ব না করি।

মোবাইল নাম্বার

কিছুদিন আগে ওর মোবাইল নাম্বার কালেক্ট করে মেসেজ দেই

কিছুদিন পর থেকে এইচ এস সি পরিক্ষা শুরু। কলেজের ফার্স্ট ইয়ারের প্রথম থেকেই একটা মেয়েকে অনেক ভালো লাগে। সেও একি ক্লাসে।এটা আমার লাইফের ফার্স্ট কারো জন্য এত বেশি ফিল করা। আর এর আগে কখনো কোনো রিলেশন করিনি বলে ফার্স্ট ইয়ার পুরাটা কাটাই দেখতে দেখতেই। বলার আর সাহস হয়নি। কিন্তু সেকেন্ড ইয়ারে এসে এমন অবস্থা হল যে না বলে আর থাকতে পারছিনা। কয়েকবার ডেট ফিক্স করেও বলা হয়নি। সব ভয় ভেঙ্গে টেস্ট পরীক্ষার সময় গিয়ে বললাম। হাসিমুখেই কতক্ষন কথা বলল। পরে আমার নাম আর সেকশন কী সেটা জিজ্ঞেস করেছিল। তারপর আমার কথার মাঝখানেই বলল সে এঙ্গেজড! পরবর্তীতে আরো দুই একবার কথা বলার চেষ্টা করি কিন্তু সেই একই কথা এঙ্গেজড বলে ফিরিয়ে দেয় আর বলে এই বিষয়ে সে কোনো কথা বলতে চায়না।এদিকে টেস্ট পরীক্ষার পরের ক্লাস গুলো ততটা ইম্পরট্যান্ট না বলে অনেকের মত সেও কলেজে আসেনা। দেখাও হয়না। ঐ ১০-১৫ দিন পর একবার দেখা হয়। তখন সাহস করে গিয়ে কথাও বলতে পারিনা।
এভাবেই চলছে জানুয়ারি থেকে।কলেজ এখন বন্ধ আছে। কিছুদিন আগে ওর মোবাইল নাম্বার কালেক্ট করে মেসেজ দেই। প্রথমে রিপ্লাই না দিলেও পরে দিয়ে বলে ওকে যেন ডিস্টার্ব না করি। হয়তবা পরিক্ষার পরপরই ওর বিয়ে হয়ে যাবে। ওকে আমার প্রথম দেখাতেই ভাল লাগলেও আমি প্রায় ২ মাস সময় নেই এগুলা চিন্তা ভাবনা করতে করতে যে সম্পর্কটা হলে এর ভবিষ্যৎ কী হবে, আমি মেনটেইন করতে পারবো কিনা ইত্যাদি ইত্যাদি… কেননা আমি ২ নাম্বারি প্রেম করতে চাইনা। মন থেকেই ওরকম কিছু আসেনা। সকল যোগ বিয়োগ শেষে যখন ঠিক করি সেই আমার জন্য পারফেক্ট তখনই এটা শুনতে হল!! আমি ওকে দোষ দিচ্ছিনা। যেহেতু সে অলরেডি এঙ্গেজড সেহেতু এই মুহূর্তে আমার প্রস্তাব গ্রহণ না করারই কথা। তাছাড়া আমি তার কাছে সম্পূর্ণ অপরিচিত। এদিকে পড়ালেখায় তো মনযোগ বসেই না। সরাক্ষন মন খারাপ থাকে। কেমন যেন খালি খালি লাগে। কয়েকবার চেষ্টা করছি সরে আসব কিন্তু পারিনা। আপনারাও হয়ত বলবেন সরে আসতে কিন্তু কিভাবে? এই মন কে তো বোঝানো যায়না। আরেকটা প্রশ্ন সমবয়সীদের মধ্যে প্রেম হয়না এই কথা বলার কারন কি? ছেলে যদি প্রতিষ্ঠিত হয় তাহলে অসুবিধা কোথায়?

২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহসেক্স স্টাইল

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About ফারজানা হোসেন

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …