cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / বিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি, তাই বন্ধুর সাথেই…

বিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি, তাই বন্ধুর সাথেই…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃবিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি৷ আমি প্রথমে ভাবতাম পরে ঠিক হবে কিন্তু হচ্ছে না৷ আমি এখন কি করব প্লিজ একটা পরামর্শ দিন।

স্বামী

বিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি

ভাইয়া দয়া করে আমার আইডিটা হাইড রাখবেন ৷ অনেক সমস্যায় পরে এখানে লিখছি৷ আমি রুম্পা চৌধুরী।পড়াশুনা শেষে সরকারি ভাল একটা জব করছি।আসল কথায় আসি,সংক্ষেপেই বলছি। জানিনা অন্য মেয়েদের কেমন,কিন্তু সেই মাধ্যমিকের পর থেকেই সবসময় নিজেকে কেমন যেন হট হট মনে হতো। সেক্স নিয়ে ভাবতে খুবই মজা লাগত। প্রায়ই সময়ই যোনিপথ ভিজে পিচ্ছিল হয়ে থাকতো। সবসময় সেক্স করতে ইচ্ছে হতো।মাঝে মাঝেই মাস্টারবেট করতাম।দিনে দু তিন বারও করেছি।উচ্চ মাধ্যমিক পাশের পর পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে চান্স পাই।একজনের সাথে প্রেমেও পড়ি। তার সাথে খারাপ কোন সম্পর্কে নিজেকে না জড়িয়ে এই দীর্ঘ সময়েও আমি রেগুলার মাষ্টারবেট করতাম। হঠাৎ একদিন ফেসবুকে এক কলেজ(উচ্চ মাধ্যমিকের) ফ্রেন্ড কে দেখি।কেমন যেন দুষ্টুমি করে আমার এই ফেইক আইডি থেকেই টেক্সট করি,

যৌনসম্পর্ক নিয়ে পবিত্র রমজান মাসে স্বামী স্ত্রীর কিছু বাধা নিষেধ!

আবেদনময়ী কিছু চ্যাট করি।ধীরে ধীরে তার সাথে চ্যাট সেক্স,ফোনসেক্স, ভিডিও সেক্স ( মুখ ঢেকে) করা শুরু করি।এক সময় নেশার মতো হয়ে গেল।ভিডিও তে দুজন দুজনার সব দেখতাম,কিন্তু কখনোই আমার পরিচর প্রকাশ করিনি।এভাবেই বয়ফ্রেন্ডের কাছে ভাল সেজে চুপি চুপি সেই বন্ধুর সাথে ভিডিওতে অনেক কিছুই করতাম। বন্ধুটি মাঝে মাঝে রাজি হতো না। তাকে প্রায়ই টাকা দিতাম এসব করার জন্য।মাস্টার্স শেষে পরিবারের অমতেই চাকুরিতে যোগদান করি। বিয়ের কথা পাকাপাকি হয় সেই প্রেমিকের সাথেই যে বর্তমানে একজন ব্যাংকার।

খিটখিটে স্বভাবের স্বামী বা স্ত্রীকে মোকাবেলা করার ৭টি পদ্ধতি!
২০১৫সালের জুলাই এর ২৪ তারিখে আমার বিয়ে হয় ৷বিয়ের আগে সেই বন্ধুর সাথে সব যোগাযোগ বন্ধ করে দেই। বিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি৷ আমি প্রথমে ভাবতাম পরে ঠিক হবে কিন্তু হচ্ছে না৷ আমি যখনই মানুষিক ভাবে প্রস্তুতি নেই তার সাথে মিলিত হবার আর এর মাঝে কিছু করার আগেই সে বীর্যপাত করে নিথর হয়ে যায়৷ আমি তাকে সব বুঝিয়ে বলার পরও সে করতে পারেনা। অনেক চিকিৎসা করানো হয়েছে এবং এখনো চিকিৎসা চলছে,কিন্তু কোন অগ্রগতি নেই৷ তাছাড়া ব্যাংকার রা যে এত বিজি তা হাড়েহাড়ে টের পাচ্ছি। সেই সকাল থেকে সন্ধা পর্যন্ত। সবকিছু মিলিয়ে এই অবস্থার কথা আমি কাউকে বলতেও পারছি না লজ্জায়। এভাবে অতৃপ্তিকর জীবন মেনে নিয়েই দিন অতিবাহিত হচ্ছিল। কিন্তু হঠাৎ এক/দেড় মাস পর ঐ বন্ধুটি আরও দুজন ফ্রেন্ড সহ আমার গ্রামার বাড়ীতে হাজির,ঐ সময় স্বামী সহ গ্রামের বাড়ীতে ছিলাম।তাদের দেখেই তো আমার আত্না বের হয়ে যাওয়ার অবস্থা। কাউকে কিছুই বুঝতে না দিয়ে স্বামীর সাথে সবাইকে পরিচয় করে দিয়ে স্বাভাবিক আচরনের মাধ্যমেই তাদের বিদায় করি।অনেকদিন পর সেই বন্ধু একাই ঢাকার বাসায় হাজির। আমি কেন এমন করলাম,প্রশ্ন করে আমাকে। তার কোন মেয়ে (ফেবুতে) ফ্রেন্ড এর সাহায্যেই নাকি আমার আসল পরিচয় বের করেছে।আমিও সব খুলে বললাম।সে প্রমিজ করল কাউকে বলবেনা,এবং আমাকে সুখী করতে চায়।আমিও আর না করতে পারি নি কারন ফোনসেক্স বা ভিডিওসেক্সে এমন কিছু বাকি নেই যে আমরা করিনি।সেদিন প্রথম তার সাথে সেক্স করি এবং এত সুখ পেয়ছিলাম যা প্রকাশ করা সম্ভব না।এর পর থেকেই আমি সুযোগ পেলেই তাকে বাসায় আসতে বলি এবং ইচ্ছে মতো সেক্স করি।কিন্তু আমার চাকরি,বাসায় সুযোগ,স্বামীর অফিস,ফ্রেন্ডের সময় সুযোগ সব কিছু মিলাতে গেলে মাসে ২/১দিন ছাড়া তার সাথে মিলিত হবার সুযোগ পাইনা।ফলে এখনও রেগুলার মাস্টারবেট করা ছাড়া পুরোপুরিভাবে যৌনতৃপ্তি পাইনা।

যৌনমিলনের ১০ টি প্রধান উপকারীতা -কিভাবে শাররীক মিলন স্বামী-স্ত্রীর উপকারে আসতে পারে? পড়তে নিচে ক্লিক করুন

মিলন

গুছিয়ে লিখতে পারলাম না।অনেক গুরুত্বপূর্ন কথাও বাদ দিয়েছি কারন এত লম্বা লিখা বিরক্তিকর। দিন দিন সেই বন্ধুর প্রতি খুবই দুর্বল হয়ে যাচ্ছি। কারন তার সঙ্গম ডিওরেশন অনেক বেশী এবং শৃঙ্গারও করে পাগল করে দেওয়ার মত করে।সে তুলনায় আমার স্বামী কিছুই পারেনা।আর আমিও আমার যৌবনকাল চরমভাবে উপভোগ করতে চাই।সেই বন্ধুটির পরিবার নাকি তার বিয়ের জন্য মেয়ে খুজতেছে। আমি চাই সে কাউকে কোনদিন বিয়ে করবেনা,আমিই তার সব প্রয়োজন পুর্ন করব। যেহেতু আমি নিজের পছন্দে বিয়ে করেছি তাই স্বামী কে ডিভোর্স দিয়ে বন্ধুটিকে বিয়ে করতেও চাইনা,কারন পরিবার,সমাজ কি বলবে? তাছাড়া স্টাটাস বলতে একটা বিষয় তো আছেই।কিন্তু এভাবে কতদিন?আমি আসলে কি করতে পারি? প্লিজ ভাইয়া ভাল একটা সমাধান দিবেন।

 

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …