cool hit counter

৬ মাস ধরে ৭ জনের গ্রুপ দ্বারা ধর্ষিত হবার দূঃষহ সৃতি ওকে ভুলিয়ে দিব কিন্তু বাবা রাজি হচ্ছে না…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ৬ মাস ধরে ৭ জনের গ্রুপ দ্বারা ধর্ষিত হবার দূঃষহ সৃতি ওকে ভুলিয়ে দিব।কিন্তু বাবা রাজি হচ্ছে না। বাবার কথা হল সে ধর্ষিতা। তাই বাবা রাজি না।এখন বাবাকে কিভাবে রাজি করাবো ?

ধর্ষিত

৬ মাস ধরে ৭ জনের গ্রুপ দ্বারা ধর্ষিত

ভাই আসসালামুয়ালায়কুম। কেমন আছেন। আপনি ভালো থাকেন এটাই আমি সব সময় চাই। আমি গত ২৯ এপ্রিল আপনাকে একটা সমস্যার কথা বলছিলাম। সমস্যাটা ছিল আমার আপন মামাতো বোনের ধর্ষিত হওয়া নিয়ে। সমস্যাটা পোষ্ট করার পর অনেক কমেন্ট পরেছি। গ্রুপ রেপড হবার পর সে আজ পর্যন্ত ঘর থেকে বের হয়নি। কারন ওর নাকি লজ্জা করে। রোজার ঈদের সময় ওকে অনেক জোর করার পরেও আমি এক মূহুর্তের জন্য ঘুরতে যেতে রাজি করাতে পারিনি। আর সারা দিন শুধু মন খারাপ করে থাকে।

পড়ুন  ত্বকের যত্নে আলুর ফেসপ্যাক

 

ওর মন খারাপ দেখে আমি আর সহ্য করতে পারছি না। তাই আমি কোরবানি ঈদের পরের দিন মানে শনিবার ওকে বলেছি আমি তোমাকে বিয়ে করব এবং আমি আমার পরিবারকে রাজি করিয়েছি। কিন্তু বাবা রাজি হচ্ছে না। আমার মা, ছোট ভাই, বড় বোন, মামা, মামী সহ নানা নানী রাজি। কিন্তু বাবা রাজি হচ্ছে না। বাবার কথা হল সে ধর্ষিতা। তাই বাবা রাজি না। এখন আমি কি করবো বুঝতে পারছি না। মা রাজি কিন্তু বাবা নাকি মা কে বলছে আমি যদি ওই ধর্ষিতা মেয়েকে বিয়ে করি তাহলে মা কে বাবা তালাক দিবে। আর মামা এসব কথা শুনে আমার সাথে তার মেয়েকে বিয়ে দেবেনা বলেছে। মামানি বলল এসব নাকি মামা রাগের মাথায় বলেছে। ভাই এখন আমাকে বলেন আমি কি করবো ? আমি ওকে কথা দিয়েছি  ধর্ষিতা আমি ওর জীবনে সুখ এনে দিব। ৬ মাস ধরে ৭ জনের গ্রুপ দ্বারা ধর্ষিত হবার দূঃষহ সৃতি ওকে ভুলিয়ে দিব।এখন বাবাকে কিভাবে রাজি করাবো ?

পড়ুন  ন্যাচেরাল ক্লিনজার তৈরির উপায়

 

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।