cool hit counter

আমি ব্যাপারটা মেনে নিতে পারতেছি না।আমি ঠিকমত ঘুমাতে পারিনা খেতে পারিনা শুধু এসব ভাবি সারাদিন

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ আমি ব্যাপারটা মেনে নিতে পারতেছি না।আমি ঠিকমত ঘুমাতে পারিনা খেতে পারিনা শুধু এসব ভাবি সারাদিন। আমার এখন কি করা উচিত?

আমি

আমি ওকে খুব ভালোবাসি

ভাইয়া আসালামু ওয়ালাইকুম। এটা আমার একটা ফেইক প্রোফাইল।কিন্তু আমার প্রবলেমটা রিয়েল।আমি অর্নাস ফাইনাল ইয়ারের ছাত্র।আমি আমার ক্লাসমেটকে অর্নাস এডমিশন নেওয়ার শুরু থেকেই পছন্দ করতাম।কিন্তু প্রথম দিকে ওর সাথে তেমন কথা বলতাম না।কোন মেয়ের সাথেই কথা বলতাম না এর কারন হচ্ছে আমার ফ্যামিলির খুব করা শাসনের মধ্যে দিয়ে মানুষ হয়েছি।ভার্সিটিতে ভর্তির ১বছর পর ওর সাথে সাহস করে ফেইসবুকে কথা বলি।একসময় আমরা দিনে ৪থেকে ৫ ঘন্টা চ্যাটিং করতাম।একদিন বন্ধুদের জানানোর পর ওরা বলে তোদের অনেক ভাল মানাবে প্রোপোজ কর তাছাড়া ও তোকে পছন্দ করে এজন্যই এতো চ্যাটিং করে।খুব সাহস করে আমি ওকে কিভাবে যেন প্রোপজ করে ফেলালাম।ও বললো ওর ফ্যামিলি এটা কখনো মেনে নেবেনা।ও আমাকে বলে আমি যেন ফ্রেন্ডশিপটা রাখি।এরপর গত ২বছর আমাদের প্রতিদিন যোগাযোগ হতো ।আমিই বেশিরভাগ সময় ফোন দিতাম ওকে।
আমি ভাবতাম ওর ফ্যামিলির ভয়ে হয়তো রিলেশনশিপ করতে চায় না।ও ওর লাইফের সবকিছু আমার সাথে শেয়ার করতো এবং এখনো করে।কিন্তু গত মাসে ও একটা ছেলের সাথে আমার পরিচয় করিয়ে দেয় ।এই ছেলের সাথে গত তিন মাস আগে ওর পরিচয় এবং বন্ধুত্ব।পরিচয় করানোর দুইদিন পর ও আমাকে জানায় যে ও ছেলেটাকে ভালবাসে।আমি রীতিমত আকাশ থেকে পড়লাম!!কারন ওর বিপদে আপদে সবসময় ওর পাশে আমি ছিলাম এবং কোনদিন ওকে ছোট করিনি।এখন আমি ব্যাপারটা মেনে নিতে পারতেছি না।আমি ঠিকমত ঘুমাতে পারিনা খেতে পারিনা শুধু এসব ভাবি সারাদিন।আমার এখন কি করা উচিত?বলে রাখা ভাল যে, দেখতে শুনতে সবদিক থেকেই আমি ওই ছেলের চাইতে ভাল ইনশাআল্লাহ।

ভার্সিটি মেয়ের গোপন ভিডিও দেখুন

Hot-Versity-Girl-310x165

আপনার ডক্টরের উত্তরঃ আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. এই কাজটা একটা মেয়েই করতে পারে, স্বার্থপরের দল ওরা। জাই হোক আপনাকেই নিজের সাথে লরাই করে এই পরিস্থিতি থেকে বেরতে হবে। এর জন্য প্রথমেই বলবো ওই মেয়ে নিয়ে ভাববেন না, যেমন মেয়েটিকে ভোলার চেষ্টা করবেন না, কারন ভুলতে গেলেই আপনি আরও অতিতে চলে যাবেন, সেই জন্য বলবো নিজেকে যে কোনো প্রকারে বিজি রাখুন, গেম খেলুন, গান শুনুন, ছবি আঁকুন, ঘুরুন, আড্ডা দিন , যদি এই সবের কিছুটা করতে পারেন অনেকটা ভালো থাকবেন, না হলে এক সময় দেখবেন নিজেকে পাগল মনে হচ্ছে। আপনি একা নন আমার সাথেও,,,,,,