cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / ওকে নিয়ে আমি আর পারছিনা ।গুছিয়ে লিখতে পারলামনা “আমাকে বাঁচান”

ওকে নিয়ে আমি আর পারছিনা ।গুছিয়ে লিখতে পারলামনা “আমাকে বাঁচান”

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ ওকে নিয়ে আমি আর পারছিনা ।গুছিয়ে লিখতে পারলামনা। আমাকে বাঁচান

 

ওকে
আমার সালাম নিবেন এবং আমার আইডিটা হাইড রাখবেন কোন হিন্টস ও দিবেন না। মুল কথায় আসি তিন বছর আগে একটা মেয়ে আমাকে প্রোপজ করে প্রথমে মানা করি ও অনেক কষ্ট করে আমাকে রাজি করায় পরে আমিও ওকে ভালবাসতে শুরু করি।ভালই চলছিলো আমাদের রিলেশন এর মাঝে জানতে পারি ও আগে একটা রিলেশন করছিলো। জানার পর খারাপ লাগে সবকিছু মেনে নেই ।বাট আমি ওকে অনেক সেভে রাখতে চেষ্টা করি ।কোন ছেলের সাথে কথা বলতে দেইনা ।কারও সাথে কথা বলতে দেখলে রাগারাগি করি এবং আমি ওকে বলি তোমার পৃথিবীতে শুধু আমি তোমার যত ঝামেলা আমি দেখবো।

 

চাচাতো ভাই আমাকে জাপটে ধরে ঠোটে কিস করে,স্তন মর্দন করে তারপর… বিস্তারিত পড়তে নিচে ক্লিক করুন

চাচাতো ভাই

 
ও আমার কোন কথা শুনেনা আমি যা করতে নিষেধ করি তা আরও বেশী করে করে ।বছরটা খুব খারপের মধ্যে দিয়ে যাচ্ছে।বলে রাখি আমার কথা না শুনে ও কয়েকটা বিপদেও পড়েছে এবং ওর সাথে যেসব ঘটনা ঘটেছে তা কোন bf শুনলে মেনে নিতে পারবেনা । আসলে সবি আমার কথা না শোনার ফসল ।ও শুধু আমাকে বলে তুমি আমাকে সন্দেহ কর আমাকে তোমার হাতের পুতুল বানাতে চাও ।আমি তোমার হাতের পুতুল হতে পারবোনা। ভাই আমি অনেক কষ্টে দিন পার করছি আমাকে এই কষ্ট থেকে মুক্তির পথ দেখান। ওকে নিয়ে আমি আর পারছিনা ।গুছিয়ে লিখতে পারলামনা। আমাকে বাঁচান।

 

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …