cool hit counter

আজকের রাশিফল ০৯/০৩/২০১৬

আজকের রাশিফল ০৯/০৩/২০১৬।আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ নেপচুন ও মঙ্গল। আপনার শুভসংখ্যা ৭ ও ৯। শুভ বার সোম ও মঙ্গল। শুভ রত্ন এমিথিস্ট ও রক্তপ্রবাল। প্রকৃতিগতভাবে আপনি আবেগপ্রবণ, উচ্চাভিলাষী ও অস্থির। আকর্ষণীয় ব্যক্তিত্ব আছে আপনার। সহজে ভেঙে পড়েন। আবেগবশত সিদ্ধান্ত আপনার জীবনের অনেক পরিবর্তনের কারণ হতে পারে। যথাযথ চিন্তাভাবনা না করেই নতুন কাজে হাত দেওয়ার প্রবণতা আছে আপনার। সমস্যা ও বাধা মোকাবিলায় সংগ্রামী মনোভাব আপনার বড় অস্ত্র। সহজেই আপনি বন্ধুত্ব করতে পারেন। তেমনি আপনার শত্রুর সংখ্যাও হবে অনেক।

রাশিফল

আজকের রাশিফল ০৯/০৩/২০১৬

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব দাবাড়ু ববি ফিশার, নভোচারী ইউরি গ্যাগরিন, শিল্পী কাইয়ুম চৌধুরী, কবি ফজল-এ-খোদা, রাজনীতিক মাওলানা আবদুল মান্নান, সাহিত্যিক অসীম রায়, সৈয়দ ইকবাল, ভাস্কর ডেভিড স্মিথ প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ  রাশির রাশিফল (২১ মার্চ-২০ এপ্রিল)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। রাজনীতিবিদদের জনসম্পৃক্ততা বৃদ্ধি বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

বৃষ রাশির রাশিফল (২১ এপ্রিল-২০ মে)

কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে বন্ধুদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

মিথুন (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিক কাজকর্মের প্রতি আগ্রহ সৃষ্টি হবে। কোনো সৎ গুরুর সান্নিধ্যে উপকৃত হতে পারেন। জ্ঞানের পরিধি বৃদ্ধির সুযোগ সৃষ্টি হতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন করে চিন্তাভাবনার সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। পেশাগত দিক ভালো যাবে।

কর্কট রাশির রাশিফল (২১ জুন-২০ জুলাই)

উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পাওয়ার সম্ভাবনা আছে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। কোনো ধরনের বদনামের সম্মুখীন হতে পারেন। অসম্মানজনক কোনো পরিস্থিতির উদ্ভব হতে পারে। প্রাপ্ততথ্য ভালো করে যাচাই করে নিন। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

সিংহ রাশির রাশিফল (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনরা শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের দায়-দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়।

তুলা রাশির রাশিফল  (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্মকর্মের প্রতি আগ্রহ দেখা দিতে পারে। মন ভালো থাকবে। শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। আজ আনন্দদায়ক কিছু ঘটতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন।

বৃশ্চিক রাশির রাশিফল (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। উত্তেজনা পরিহার করার চেষ্টা করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। মনোবল বজায় থাকবে। পরিবেশ ও পরিস্থিতির সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ছোট ভাইবোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন। প্রাপ্ততথ্যের ওপর নির্ভর করতে পারেন।

মকর রাশির রাশিফল (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে অতিথিসমাগম হতে পারে। কাউকে কোনো ব্যাপারে কোনো প্রতিশ্রুতি দিতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চোখসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মানসিক শান্তি বজায় থাকবে। শরীর ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশির রাশিফল (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যর্থতাকে ভুলে গিয়ে নতুন করে উৎসাহের সঙ্গে কাজ করুন। ব্যয়াধিক্য দেখা দেবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।