cool hit counter

আজকের রাশিফল ০২/০৩/২০১৬

আজকের রাশিফল ০২/০৩/২০১৬।সপ্তাহের কোন দিনটায় কি করবেন তার পরিকল্পনা হয়তো ইতিমধ্যেই করেই ফেলেছেন। কিন্তু ভাবুন তো, কোন কারণে দিন শুরুই হল খারাপভাবে। এরপর আর সেদিন কাজ করতে ইচ্ছেই করছে না, অথচ জমে আছে অনেকগুলো কাজ, বিকেলে হয়ত প্রিয় মানুষটির সাথে বেড়াতেও যাবার কথা। তখন মনে হতেই পারে, ইশ! দিনটা এত খারাপ হবে জানলে বেড়াতে যাবার প্ল্যানটা করতাম না। মিটিং ডাকতাম না। আপনার এই আফসোস একটু কমিয়ে আনার জন্যই আমাদের দৈনিক আয়োজন – রাশিফল। দেখেন নিন আপনার দিনটি কেমন যেতে পারে।

রাশিফল

জেনে নিন আজকের রাশিফল ০২/০৩/২০১৬

 

বিশ্বাস থাকুক আর নাই থাকুক,চোখের সামনে পড়লে রাশিফলে চোখ বুলিয়ে নেই কমবেশি সকলেই। যারা বিশ্বাসী তারা নিজের জীবনের সাথে মনে মনে মিলিয়ে দেখি। যারা অবিশ্বাসী তারা পড়ার পর ভুলে যাই। তবে জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাস-অবিশ্বাস যাই থাকুক না কেন, নিজের ভবিষ্যতটা কিন্তু জানতে চান সবাই।

আজকের দিনটি কেমন যাবে আপনার? আপনার রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্র মতে কেমন যাবে আপনার দিনটি, জেনে নিতে পারেন আজকের আয়োজনে।

মেষ রাশির রাশিফল (২১ মার্চ-২০ এপ্রিল)
দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। আর্থিক অবস্থার বিশেষ কোন পরিবর্তন হবে না। খেলাধুলোয় সাফল্য পাবেন। চোট আঘাত পেতে পারেন। শিক্ষায় বাধা-বিপত্তি থাকলেও পরীক্ষায় সফল হবেন। সন্তানের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। প্রেম-প্রীতির সম্পর্ক ভাল থাকবে। কর্মে সাফল্য, সুনাম, আর্থিক লাভ পাবেন। পিতা এবং সন্তানের জন্য ব্যয় হবে। ব্যবসা সুত্রে দূরদেশ ভ্রমণ হতে পারে।

বৃষ রাশির রাশিফল (২১ এপ্রিল-২১ মে)
শরীর স্বাস্থ্য ভাল যাবে না। ঠান্ডা লাগা , সর্দি , বুকের সমস্যা দেখা দিতে পারে। স্বামী -স্ত্রীর মধ্যে কর্মসূত্রে দুরে বাস হবে। বিদ্যায় সাফল্য পাবেন, চাকরির পরীক্ষায় সাফল্য আশা করা যায়। বাড়ীতে ভাড়াটে পেতে পারেন। কর্মসূত্রে ভ্রমণ হবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। সন্তানের জন্য বা স্ত্রীর জন্য ব্যয় হবে। প্রেম-প্রীতির জন্য দিনটি ভাল হবে না।

মিথুন রাশির রাশিফল  (২২ মে-২১ জুন)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে না। পায়ে চোট আঘাত থেকে সাবধান। নার্ভের সমস্যায় ভুগতে পারেন। আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। বিদ্যার্থীরা শিক্ষায়, পরীক্ষায়, প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। প্রেম-প্রীতির জন্য দিনটি শুভ হবে না। বিবাদ-বিতর্কে সম্পর্ক ভেঙ্গে যেতে পারে। কর্মস্থলে ঝ়়ঞ্ঝাট ঝামেলা থাকলেও সমাধান করার জন্য আপনি সফল হবেন। সম্পত্তি নিয়ে মামলা মোকদ্দমার বিচারফল আপনার অনুকূলে হবে।

কর্কট রাশির রাশিফল (২২ জুন-২২ জুলাই)
মন মানসিকতা ভাল থাকবে না. ডিপ্রেশন, অবসাদে ভোগার সম্ভাবনা থাকবে। অর্থ নিয়ে দুশ্চিন্তা থাকবে। ভাই-বনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। বাধা-বিপত্তির মধ্য দিয়ে বিদ্যায় সাফল্য পেলেও, পরীক্ষায় সাফল্য পেলেও আশানুরূপ ফল হবে না। প্রেম প্রীতির জন্য দিনটি ভাল নয়। কর্মস্থলে ঝ়়ঞ্ঝাট ঝামেলা অশান্তি থাকবে। স্বামী –স্ত্রীর সম্পর্ক ভাল থাকবে। দূরদেশ ভ্রমণ হতে পারে।

সিংহ রাশির রাশিফল (২৩ জুলাই-২৩ আগস্ট)
ব্যবসায়ীরা আর্থিক লাভ পাবেন, ভাগ্য আপনার সহায় হবে। সম্পত্তি নিয়ে আইনি ঝামেলায়, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। বাধা-বিপত্তির মধ্য দিয়ে বিদ্যায় সাফল্য পাবেন। সন্তানের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। প্রেমের জন্য দিনটি শুভ হবে না। কর্মস্থলে শত্রুরা ক্ষতি করতে চেষ্টা করবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে না। চোট-আঘাত থেকে সাবধানতার প্রয়োজন। আয় অপেক্ষ বেশি হবে. ভাই-বনের মধ্যে বিবাদ হতে পারে। শিক্ষার জন্য দিনটি শুভ হবে না। পরীক্ষার ফল আশানুরূপ হবে না। কর্মক্ষেত্রে ঝ়়ঞ্ঝাট ঝামেলা থাকবে। স্বামী –স্ত্রীর সম্পর্ক ভাল থাকবে।

তুলা রাশির রাশিফল (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে।চাকরির পরীক্ষায় সাফল্য আশা করতে পারেন। গবেষণায় যুক্ত ব্যক্তিরা সাফল্য আশা করতে পারেন। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। কর্মসূত্রে দূরদেশ ভ্রমণ হতে পারে। প্রেম প্রীতির সম্পর্ক ভাল থাকবে না। প্রেমে বিচ্ছেদ আসতে পারে।

বৃশ্চিক রাশির রাশিফল (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
শরীর অসুস্থ হলেও দ্রুত রোগ নিরাময় হবে। ব্যয় বেশি হবে. বিনোদনমূলক বিষয়ে ব্যয় হবে. ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। সম্পত্তি বিক্রির বাধা কাটিয়ে বিক্রয়ের আশা সফল হতে পারে। চাকরিসুত্রে নিকট ভ্রমন হবে। বিদ্যায় সাফল্য পাবেন। পরীক্ষার ফল আশানুরূপ হবে না।

ধনু রাশির রাশিফল (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে। শিক্ষায় , প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আশা করতে পারেন। আর্থিক অবস্থা ভাল থাকবে।ব্যয়ও বেশি হবে। সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। বিশেষ করে বাড়ি ভাড়া থেকে। মায়ের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। প্রেম-প্রীতির জন্য দিনটি ভাল হবে না। কর্মহীন ব্যক্তিদের কর্মে যুক্ত হওয়ার সম্ভাবনা
আছে।

মকর রাশির রাশিফল (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে। অসুস্থ ব্যক্তিরা রোগ নিরাময়ে উন্নতি করবেন। বিদ্যায় সাফল্য পাবেন। বিদ্যায়-শিক্ষার জন্য বাড়ির বাইরে থাকতে হতে পারে। প্রেম-প্রীতির জন্য দিনটি ভাল হবে না। বিবাদ-বিতর্ক এড়িয়ে চলুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি বাধা-বিপত্তির মধ্য দিয়ে কাটবে।শরীর স্বাস্থ্য ভাল থাকবে।আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থ বিনিয়োগ করতে পারেন। ব্যবসায়ীরা আশানুরূপ লাভ পাবেন। বিদ্যার জন্য দিনটি শুভ হবে। বিদ্যার জন্য দূরদেশ ভ্রমণ হতে পারে। শিল্পকলায় যুক্ত ব্যক্তিরা সাফল্য এবং আর্থিক লাভ পাবেন। চাকরির জন্য দিনটি ভাল হবে না।ঝ়়ঞ্ঝাট ঝামেলা থাকবে। পরিবারের শান্তি বজায় থাকবে। স্বামী স্ত্রীর সম্পর্ক ভাল থাকবে।

মীন রাশির রাশিফল (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীর স্বাস্থ্য ভাল থাকবে না। হার্ট বা হঠাৎ কোন রোগে হাসপাতালে ভর্তি হতে পারেন।।আর্থিক অবস্থা ভাল থাকবে। প্রয়োজনে পিতার সাহায্য পাবেন। কর্মসূত্রে নিকট ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় সাফল্য পাবেন। কর্মস্থলে বাধা বিপত্তি অতিক্রম করে সফল হবেন। পদোন্নতির আশা পূর্ণ হতে পারে। পারিবারিক আবহাওয়া এবং স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

প্রতিদিনের রাশিফলের আপডেট জানতে পারবেন এখান থেকে
সৌজন্য: আনন্দবাজার পত্রিকা

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।