cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / আমার পাশের বাসার এক বিধবা ভাবীর সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর, এই চার বছরে ওনাকে আমি…

আমার পাশের বাসার এক বিধবা ভাবীর সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর, এই চার বছরে ওনাকে আমি…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ বিধবা ভাবীকেযৌন সুখ দিতে গিয়ে আজ আমি নিজেই দু:খি হয়ে গেছি। তাড়াতাড়ি একটা সমাধান চাই।কারন এসব কারনে চাকরির পড়ালেখা করতে পারতেছি না।

বিধবা ভাবী

আমার পাশের বাসার এক বিধবা ভাবীর সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর, এই চার বছরে ওনাকে আমি…

ভাইয়া সালাম নিবেন আর আইডি হাইড রাখবেন।আমি মানুষের দু:খে দু:খি হয়ে সাহায্য করি। আমার পাশের বাসার এক বিধবা ভাবী সাথে সম্পর্ক হয় প্রায় চার বছর। এই চার বছর থেকে বিধবা ভাবীকে আমি যৌন তৃপ্ত দিয়ে আসছি। ওনার অনুরোধেই আমি ওনার সাথে সেক্স করি। উনার একটা ছেলে রয়েছে। সে নবম শ্রেণীতে পড়ে। আরেকটা দুখের কথা বলি ভাবির পেটে টিউমার ধরা পরার পর অপারেশন হয়।তখন ডাঃ বলেছিল ভাবি কখনো আর সন্তান জন্ম দিতে পারবেনা।
যখন ভাবির স্বামি মারা যায় তার রেখে যাওয়া সন্তানের বয়স ছিল ১বছর। বিধবা ভাবীর কষ্টের কথা শুনে আমি উনার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করি প্রায় ৪বছর। আমি লেখাপড়া শেষ করেছি আর জব খুজতেছি।কিন্তু গত ৫ দিন আগে উনার সাথে সেক্স করতে গিয়ে দেখি আমার লিঙ্গে তেমন শক্তি নেই। তাই আমার খুব চিন্তা হচ্ছে আমার আবার কোন সমস্যা হল নাকি। পরবর্তীতে বিয়ে করলে কোন সমস্যা হবে কিনা। আরেকটা কথা বলে রাখি ভাবির বয়স প্রায় ৪০ বছর হবে। তাছাড়া উনাকে বিয়ে করাতো আমার পক্ষে সম্ভব না এবং উনি সন্তান জন্ম দিতে পারবেনা। আমার বয়স ২৬ বছর। লিঙ্গের শক্তি বৃদ্ধি করতে কি করতে হবে প্লিজ বলবেন। ওই বিধবা ভাবীর কারনেই আমার এসব হয়েছে। কেউ বাজে মন্তব্য করবেন না। আর এখন আমার মরে যেতে ইচ্ছে করছে। নিজেকে অপরাধী মনে হচ্ছে। উনাকে যৌন সুখ দিতে গিয়ে আজ আমি নিজেই দু:খি হয়ে গেছি। তাড়াতাড়ি একটা সমাধান চাই।কারন এসব কারনে চাকরির পড়ালেখা করতে পারতেছি না।

পেনিস সহজে বড়, মজবুত ও মোটা করার উপায় কি? দেখে নিন

আপনার ডক্টরের পরামর্শঃ আপনি আপনার বিধবা ভাবির সাথে সেক্স করা ছেড়ে দিন। জানি ছাড়তে খুবই কষ্ট হবে, আদৌ পারবেন কিনা জানি না কারণ ভাবির বাসা অাপনার বাসার পাশেই। ভালো হয় দূরে কোথাও গিয়ে চাকরির জন্য চেষ্টা করা। আর হ্যা ভালো পুষ্টিকর খাবার খেলে আপনার লিঙ্গের শক্তি বৃদ্ধি পাবে। নিজের যৌন শক্তির অপব্যবহার থেকে বিরত থাকুন।ধণ্যবাদ।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মাসিক

মাসিক এর সময় রক্ত কম পরা কি কোন সমস্যা?

প্রশ্নঃ মাসিক এর সময় রক্ত কম পরা কি কোন সমস্যা? উত্তরঃ যদি আপনার বয়স ৪০ এর …