cool hit counter

প্রেমিকার ৬ টি বিরক্তিকর প্রশ্ন আগেই জেনে রাখুন

অনেকের মতে, প্রেমিকাদের কিছু প্রশ্ন সত্যিই বিরক্তিকর হয় ওঠে। নতুন বছরে প্রেমিকাদের এমনই কিছু প্রশ্নের কথা তুলে ধরেছেন সম্পর্কবিষয়ক বিশেষজ্ঞরা। নতুন বছরে এসব প্রশ্ন তাদের সত্যিকার অর্থেই সুপার বিরক্তিকর প্রেমিকার তকমা দেবে।

প্রেমিকার

প্রেমিকার ৬ টি বিরক্তিকর প্রশ্ন

প্রেমিকার বিষয়ে যে সাতটি কথা প্রেমিক তার বন্ধুদের সঙ্গে আলাপ করেনঃ
১. কি ভাবছো? : খুব কিউট এক প্রশ্ন। কিন্তু প্রেমিকের মস্তিষ্ক সত্যিই বিরক্ত হয়ে ওঠে। সে কি ভাবছে, কি করবে, কি হবে ইত্যাদি বড় ব্যাখ্যার বিষয়। ছোট একটা প্রশ্ন ছুড়েই তার জবাব আশা করা যায় না।

২. মেয়েটা তোমাকে ট্যাগ কেন করেছে? : সোশাল মিডিয়া যুগের বড় সমস্যা এটা। কোনো একটা মেয়ে কোনো এক সময় ছেলেটাকে ট্যাগ করেছে। কেন ট্যাগ করল? তার সঙ্গে কি সম্পর্ক? ইত্যাদি প্রশ্নে অস্থির হয়ে ওঠে প্রেমিকের মন।

৩. তুমি অনলাইনে কি করছো? : সুপার বিরক্তিকর প্রেমিকার আরেকটি প্রশ্ন। হয়তো তিনি প্রেমিকের কাছে কিছুক্ষণ আগে ফেসবুকে মেসেজ পাঠিয়েছেন। কিন্তু প্রেমিক জবাব দেননি। এ অবস্থায় যদি প্রেমিককে অনলাইনে দেখা যায়, তাহলেই বিপদ।

৪. কসম খেয়ে বলো? : অর্থাৎ প্রেমিকের কোনো কথাই বিশ্বাস করতে চাইছেন না প্রেমিকা। কোনো না কোনো কসম কেটে বলতে হবে। তাহলেই প্রেমিকার বিশ্বাস হবে। এ ক্ষেত্রে প্রেমিক ভাবতেই পারেন, দুজনের মধ্যে অবিশ্বাস দানা বাঁধছে।

৫. আমাকে আর আগের মতো ভালোবাসো না, তাই না? : একেবারে সিনেমেটিক একটা প্রশ্ন। অনেক প্রেমিক বেশ সিরিয়াস হয়ে বোঝানোর চেষ্টা করেন অনেক ভালোবাসার কথা। কিন্তু বিরক্ত বোধ হওয়াটাই স্বাভাবিক। অযথাই কেন প্রেমিকার মনে আসবে যে প্রেমিক তাকে ভালোবাসে না?

৬. এই পোশাকে কি আমাকে মোটা দেখাচ্ছে? : হয়তো সত্যিই মোটা দেখাচ্ছে। কিন্তু ‘না’ শোনার জন্যে প্রেমিককে প্রশ্ন করা। দারুণ বিরক্তিকর প্রশ্ন নিঃসন্দেহে। প্রেমিকরা বিষয়টা বোঝেন এবং প্রিয়তমার জন্যে কিছু প্রশংসা ঢেলে দেন। অথচ এ প্রশ্ন শেষ না হতেই প্রেমিক যে ‘না মোটা দেখাচ্ছে না’, তা ঠাওর করতে পারেন না প্রেমিকা।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।