cool hit counter

প্রথমবার সেক্স যার কারণে ভয় হচ্ছিল কেউ এসে পড়বে কিনা…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আপনি ও আপনার সমস্যার কথা লিখতে পারেন অামদের ফেসবুক ফ্যানপেজে https://www.facebook.com/apoardoctor/ আজকের প্রশ্নঃ সেক্স করতে চেষ্টা করার ওই ঘটনার পর থেকে আমার পেনিস ঠিক মতই বড় হচ্ছে।কিন্তু তার সামনে পেনিস বড় হলো না কেনো? আমার কি সমস্যা আছে?

সেক্স

প্রথমবার সেক্স যার কারণে ভয় হচ্ছিল কেউ এসে পড়বে কিনা…

আমার ভিতরে অনেক ভয় কাজ করছিল। মনে হচ্ছিল এই বুঝি কেউ এসে পড়বে।

ভাই আসসালামুআলাইকুম।আশা করি ভাল আছেন।আমি আপনার পেজের নিয়মিত পাঠক।আমি অনেক জিনিস জানতে পারি আপনার পেজ থেকে। আসল কথায় আসি।কিছুদিন আগে আমার একটা বিবাহিত মেয়ের সাথে পরিচিত হয়।সে আমার সাথে নিয়মিত ফোনে কথা বলে।একদিন সে আমাকে সেক্স এর কথা বলে।কিন্তু আমি রাজি হইনা। কারন আমি লোক লজ্জা,মানসম্মানের ভয় পাই।জানা জানি হয়ে গেলে বাবা মার মান সম্মান সব শেষ হয়ে যাবে।সে আমাকে সেক্স করার জন্য উত্তজিত করার চেস্টা করত।

সেক্স এর সময় কনডম ফেঁটে গেলে কি করবেন? জেনে নিন
একদিন বয়সের দোষে সেক্স করার সিদ্ধান্ত নিলাম।সেদিন বাসায় কেউ ছিল না।তাই তাকে বাসায় ডাকি।সে খুশী মনে চলে আসে। আমার ভিতরে অনেক ভয় কাজ করছিল। মনে হচ্ছিল এই বুঝি কেউ এসে পড়বে। কিস করার পর তার ব্রেস্টে হাত দিলাম। তখনো আমার পেনিস অনেক স্ট্রং ছিল। কিছুক্ষন ব্রেস্ট টেপার পর যখন পেনিস ঢুকাবো তখন পেনিস ছোট হয়ে গেল।শত চেষ্টা করেও আর বড় হলো না। সে আমার পেনিস অনেক ভাবে নাড়াচাড়া করল কিন্তু কোন কাজ হলনা। এমনকি সে সাক করল, তাও দাড়াল না। এতে সে খুব রাগ করল। তখন লজ্জা , অপমান সবকিছুই আমার মধ্যে কাজ করছিল। এরপর থেকে সে আমার সাথে ঠিক মত কথা বলেনা। একটা জিনিস খেয়াল করলাম, সেক্স করতে চেষ্টা করার ওই ঘটনার পর থেকে আমার পেনিস ঠিক মতই বড় হচ্ছে।কিন্তু তার সামনে পেনিস বড় হলো না কেনো? আমার কি সমস্যা আছে?

 

আপনার ডক্টরের উত্তরঃ যেহেতু আপনার জীবনের প্রথম সেক্স তাই এমন সমস্যা দেখা দিয়েছে। ভয়ের কোন কারণ নেই।জীবনের প্রথম সেক্সে সবকিছু নতুন তাই বিশেষ করে মানসিক দুর্বলতার কারণে এমন হয়।দেখবেন পরবর্তীতে এমন কোন সমস্যা হবে না।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।