cool hit counter

প্রত্যেকবার সেক্স করার পর প্রমিজ করি অার করবোনা কিন্তু সুযোগ পেলে …..

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে) আজকের প্রশ্নঃ প্রত্যেকবার সেক্স করার পর  প্রমিজ করি অার করবোনা কিন্তু সুযোগ পেলে …..

সেক্স

প্রত্যেকবার সেক্স করার পর প্রমিজ করি অার করবোনা কিন্তু সুযোগ পেলে …..

ভাইয়া এটা অামার ফেইক আইডি।তবুও আইডিটা হাইড রাখবেন প্লিজ। পর সংবাদ হল আমি বাসার কাজের মেয়ের সাথে ৩ বছর যাবৎ সেক্স করে অাসছি। পরিবারের সবাই যদি বাইরে যায় তখন ওর সাথে সেক্স করি। অনেকদিন যাবত ওর সাথে সহবাস করে আসছি। প্রত্যেকবার সেক্স করার পর নিজের কাছে প্রমিজ করছি যে অার কখনো এসব করবোনা। কিন্তু আবার যখন সুযোগ পাই তখন আর প্রমিজের কথা মনে থাকেনা। মনে হয় যা হবার পরে হবে আগে করে নেই। এই ভেবে আবার ওর সাথে সেক্স করি। সেও অনেক সময় নিজে থেকেই করার জন্য আমার কাছে এসে পরে।
আমি জানি এই  অনৈতিক সেক্স খুবী খারাপ কাজ কিন্তু নিজেকে কন্ট্রোল রাখতে পারছিনা। প্রচন্ড এক ভাললাগার অনুভুতি পাবার নেশা বারবার আমাকে এই দিকে ঠেলে দিচ্ছে। তাছাড়া কাজের মেয়েটি আমাদের পরিবারের সবার মন জয় করে নিয়েছে তাই ওকে কাজ থেকে বাদ দেয়া যাচ্ছে না। আমার লেখাপড়া শেষ তাই জবের জন্যে ট্রাই করতেছি।এজন্যে পরিবারের কাছে আমার বিয়ের কথাও বলেতে পারতেছি না।এই সেক্স মোহ  থেকে বাঁচতে কি করবো ভাইয়া একটু বলবেন প্লিজ।আরেকটা কথা হল ভাই এসব বিষয় যদি আমার পরিবারের কাউকে বলি ওরা আমাকে মেরে ফেলবে।কারন পরিবারের সবাই আমাকে অনেক বিশ্বাস করে।

 

আপনার ডক্টরের পরামর্শঃ সেক্সের মোহ আসলেই ছাড়া খুবই কষ্টকর।বিশেষ করে বাড়িতে কাজের মেয়ের সাথে সেক্স করা বিষয়টা খারাপ, , তবে কোন কিছুই অসম্ভব না চেষ্টা করুন এই মোহ থেকে বেরিয়ে আসতে আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  আমার স্বামীর পেনিস ৮ ইঞ্চি,এতো বড় পেনিস আমি নিতে পারছি না,অজ্ঞান হয়ে যাই, আমার কি করা উচিত?

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।