cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / একদিন আমিও আমার বন্ধুদের মতই কাজ করলাম,নিজেকে control করতে পারলাম না

একদিন আমিও আমার বন্ধুদের মতই কাজ করলাম,নিজেকে control করতে পারলাম না

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্নঃএকদিন আমিও আমার বন্ধুদের মতই কাজ করলাম,নিজেকে control করতে পারলাম না । এখন এইরূপ খারাপ কাজ থেকে কিভাবে নিজেকে দুরে রাখব? 

আমার
একদিন আমিও আমার বন্ধুদের মতই কাজ করলাম,নিজেকে control করতে পারলাম না

ভাইয়া আমার নামটা hide রাখবেন।নিজেকে খুব দোষী মনে হচ্ছে,তাই না লিখে পারলাম না।আমার বয়স ২২ বছর,অনার্স 3rd year.আমার অনেক বন্ধু আছে যারা অনেক মেয়ের সাথে প্রেম করে এবং সবার সাথেই শারীরিক সম্পর্কে লিপ্ত হয় অনেকবার।2010 সালে অর্থাৎ আমি যখন class 10 এ পড়ি তখন আমার বন্ধুদের কাছ থেকে এসব শোনার পর আমারও প্রেম করতে ইচ্ছে করে।আমার এক বন্ধুর পাশের বাসার এক মেয়েকে ওই বন্ধু দেখায়।মেয়েটি খুব সুন্দর ছিল।মেয়েটির পিছনে অনেক দিন ঘুরার পর একদিন অবিশ্বাস্যভাবে তাকে পাই প্রেমিকা হিসেবে।আমি সত্যিই ওকে খুব ভালবাসতাম,তাই ওর সাথে কোনদিন sex করবো না,তাই ছিল আমার চিন্তা।কারণ আমি মনে করতাম যারা তার প্রেমিকার সাথে বিয়ের আগে sex করে তারা তার প্রেমিকাকে সত্যিকারে ভালবাসে না।
কিন্তু একদিন আমিও আমার বন্ধুদের মতই কাজ করলাম,নিজেকে control করতে পারলাম না।জীবনে প্রথম sex করলাম ওর সাথে।তারপর গত প্রায় ৫ বছরে অনেক মেয়ের সাথে প্রেম করেছি । ওদের সাথে sex ও করেছি অনেকবার।তাদের বেশীরভাগই ভার্জিন ছিল। প্রায় ১৭ জনের সাথে এমন করেছি।বর্তমানেও ৩ জনের সাথে আমার সম্পর্ক আছে।আমার বাসা দিনের বেলা খালি থাকে,কারণ বাবা-মা দুজনই চাকুরীজীবী ও আমি তাদের একমাত্র সন্তান। তাই খুব সহজে নিজের বাসাতেই এসব করতে পারি।অনেক সময় পতিতালয়েও যাওয়া হয়।আমি অনেক চেষ্টা করেছি এসব ছাড়তে কিন্তু কয়েকদিন বিরত থাকার পর আবার করি। ভাইয়া,আমি কি এসব খারাপ কাজ থেকে নিজেকে কোনদিনও সরিয়ে অানতে পারবো না?নিশ্চিত দোযকে যাব যেনেও নিজেকে ভাল মানুষরূপে পরিণত করতে পারছি না।কিভাবে নিজেকে এসব থেকে দুরে রাখব? দয়া করে কেউ বাজে মন্তব্য করবেন না।

বাসর রাতে বউ কেন স্বামীকে দুধ খেতে দেয়? জেনে নিন

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মাসিক

মাসিক এর সময় রক্ত কম পরা কি কোন সমস্যা?

প্রশ্নঃ মাসিক এর সময় রক্ত কম পরা কি কোন সমস্যা? উত্তরঃ যদি আপনার বয়স ৪০ এর …