cool hit counter

মাসিক চলাকালে স্বামী ধৈর্যধারণ করতে পারে না

প্রশ্নঃ আমার মাসিক চলা কালে স্বামী ধৈর্যধারণ করতে পারে না। তার সেক্স অত্যাধিক বেশী। আমার মাসিক চলাকালে সে বিকল্প পন্থায় কিভাবে তার সেক্স চাহিদা নিবারণ করতে পারে পরামর্শ দিলে উপকৃত হবো। ধন্যবাদ। নুস…..

মাসিক

মাসিক চলাকালে স্বামী ধৈর্যধারণ করতে পারে না

উত্তরঃ মাসিক চলা কালে ইসলামে সঙ্গম করা হারাম বিধায় আপনি বিকল্প পদ্ধতিতে আপনার স্বামীর যৌন চাহিদা নিবারণ করাতে চেয়েছেন। আপনি আপনার স্বামী যৌন চাহিদাকে গুরুত্ব দেন এবং তাকে অনেক ভালোবাসেন এই কথার দ্বারাই বুঝা যায়। আপনি চান না আপনার সাময়িক স্বাস্থ্য সমস্যার জন্য তার কোন কষ্ট হউক।

স্ত্রীর মাসিক চলাকালীন বিকল্প পন্থায় সেক্স করার পদ্ধতিঃ-

প্রথম পদ্ধতিঃ স্ত্রী তার স্বামীকে লিঙ্গকে হ্যান্ডজবের মাধ্যমে বীর্যপাত করিয়ে স্বামীকে যৌন আনন্দ দিতে পারেন। এই কাজ করার পূর্বে আগের মতোই স্বামী স্ত্রী একে অপরকে আলিঙ্গণ, চুম্বনের মাধ্যমে নিজেদের মাঝে যৌন উত্তেজনা জাগিয়ে নিবে।

দ্বিতীয় পদ্ধতিঃ উত্তেজিত লিঙ্গ স্ত্রীর উরুতে ঘর্ষণের মাধ্যমে বীর্যপাত ঘটিয়ে স্বামী যৌন আনন্দ উপভোগ করতে পারে। এসম্পর্কে কুরআন ও হাদিসের বাণী দেখুন এখানে।

জেনে নিন মাসিকের কত দিন আগে বা পরে কনডম ছাড়া সেক্স করা যায়?
প্রশ্ন :জনৈক স্ত্রীর মাসিক ঋতু সাতদিন স্থায়ী থাকে, স্বামী এ-সময় ধৈর্যধারণ করতে পারে না, যেহেতু তার যৌন চাহিদা প্রবল, তাই এ-সমস্যার সমাধানে কী করা উচিত?

উত্তর: আল-হামদুলিল্লাহ

স্ত্রীর ঋতুকালীন সহবাস ব্যতীত সবধরণের ভোগ-ক্রীড়া স্বামীর জন্য বৈধ। ঋতুবতী স্ত্রীর সাথে মেলামেশা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহিওয়াসাল্লাম বলেন : ( اصْنَعُوا كُلَّ شَيْءٍ إِلا النِّكَاحَ )

“সহবাস ব্যতীত তার সাথে সবকিছু কর।” মুসলিম : (৩০২)

মাসিকের সময় তলপেটের ব্যথা নিরাময়ে ২ টি অসাধারণ টিপস দেখে নিন

স্বামীর যৌনচাহিদা মিটানোর জন্য অন্য বৈধ উপায়ও রয়েছে, যেমন স্ত্রীর হাতের মাধ্যমে যৌন চাহিদা মিটানো। এর দলিল আল্লাহ তাআলার বাণী :

: ( وَالَّذِينَ هُمْ لِفُرُوجِهِمْ حَافِظُونَ (29) إِلا عَلَى أَزْوَاجِهِمْ أَوْ مَا مَلَكَتْ أَيْمَانُهُمْ فَإِنَّهُمْ غَيْرُ مَلُومِينَ ) المعارج/29-30 .

“আর যারা তাদের যৌনাঙ্গসমূহের হিফাজতকারী। তবে তাদের স্ত্রী ও তাদের ডান হাত যাদের মালিক হয়েছে সে দাসীগণের ক্ষেত্র ছাড়া। তাহলে তারা সে ক্ষেত্রে নিন্দনীয়হবে না।” সূরা মাআরেজ : (২৯-৩০) এ আয়াতের ব্যাপক অর্থ এর বৈধতা প্রদান করে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।