cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সবাইকে নিয়ে ও এত হৈচৈ করত এত সময় দিত আর ওকেই সবাই ভুলতে লাগল

সবাইকে নিয়ে ও এত হৈচৈ করত এত সময় দিত আর ওকেই সবাই ভুলতে লাগল

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্নঃসবাইকে নিয়ে ও এত হৈচৈ করত এত সময় দিত আর ওকেই সবাই ভুলতে লাগল

ওকেই

সবাইকে নিয়ে ও এত হৈচৈ করত এত সময় দিত আর ওকেই সবাই ভুলতে লাগল

আসসালামু আলাকুম এডমিন ভাই| কীভাবে শুরু করব জানিনা ভাই| আদৌ লিখা ঠিক কিনা তাও জানিনা,শুধু মনে হচ্ছে লিখা উচিত| সম্ভব হলে মতামত দিবেন|ব্যাপারটা একটু জটিল মনে হয়| আমার খুব প্রিয় আর ঘনিষ্ঠ এক বন্ধু ছিল| আমরা ক্লাশ টু থেকেই একেবারে জানের জান । স্কুলে যাওয়া, খেলার মাঠে খেলা, স্কুল পালানো,প্রথম সিনেমা হলে সিনেমা দেখা,ঘুরতে যাওয়া এমনি হাজারো স্মৃতি ।অবাক হবেন প্রায় পরীক্ষার সময়ই আমাদের সীট পড়তো কাছাকাছি। ২০০০ এ বন্ধু আমার এ্যাক্সিডেন্ট এ পঙ্গু হয়ে যায়| চারপাশের পরিচিত বন্ধু , স্বজন এবং ওর দীর্ঘদিনের প্রেমিকাও ওকে ছেড়ে চলে গেল | সবাইকে নিয়ে ও এত হৈচৈ করত এত সময় দিত আর ওকেই সবাই ভুলতে লাগল । না , আমি ভুলিনি ।সব ফেলে ওকে অনেক সময় দিতাম। বন্ধুর কষ্ট নীরবে দেখতাম। প্রায়ই বলত “আমার মত মানুষদের অনেক কষ্ট , পারলে আমার মত দুঃখী কাউকে বিয়ে করে সুখী করিস”। আমি সবসময় বলতাম তাই করব । কয়েক বছর পর ও পৃথিবী ছেড়ে চলে যায় ।
ওকে দেয়া কথা আমি আজও ভুলিনি। তাই কোনদিন প্রেম ভালোবাসায় জড়াইনি। শুধু খুজছিঁ অমন কাউকে,যে ওর মত অনেক দুঃখী, যাকে আমি সুখী করতে পারবো , জাগতিক কিছু পাবার জন্য নয়,প্রতিষ্ঠিত হতেও নয়। আমি জানি,আমি দেখেছি এক মুহূর্তেই সব ভেঙ্গে যায় । তাই ওসব নিয়ে ভাবিনা । নিছক আবেগ বলে ১৫ বছরেও কোন বাধঁনে জড়াইনি আমি । এডমিন আমি কি পাবোনা এমন কাউকে যে নিয়তির খেলায় আধুনিক সমাজে “শারীরিক প্রতিবন্ধী” ? আমিকি রাখতে পারবনা আমার কথা ?

আপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে … বিস্তারিত পড়ুন

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …