cool hit counter
Home / রান্নাঘর / কীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?

কীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?

কীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?
Add captionকীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?

বাইরের ধূলা বালি, রোদ ইত্যাদি কারণে ত্বক  প্রতিদিনই ক্ষতিগ্রস্ত হয়।বাইরে আমাদের প্রয়োজন মেটাতে যাওয়া লাগে আর সে কারণেই ত্বকের উপর ইফেক্টক পড়বেই।তবে আমরা ও fair value বুঝি আর সে কারণেই ত্বককে রক্ষা করতে ব্যবাহর করি অনেক রকম ভেষজ ও প্রসাধণী সামগ্রী। fair skin সবাই চায় তাই এতা কিছু।আজ আমারা এমন একটি natural health tips নিয়ে হাজির হলাম যার মাধ্যমে জানতে পারবেন যে, কীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?

অপরিষ্কার অপরিচ্ছন্ন ত্বক বিভিন্ন রকম স্ক্রিন ফ্যাক্ট এর কারণ। ধুলোবালি ত্বকে ব্রণ তৈরিতে সাহায্য করে। এ জন্য দরকার ময়েশ্চার প্যাক। যেটি ব্যবহারের মাদ্যমে ত্বকের দাগ দূর হয় এবং ত্বক ফর্সা হয়।

কীভাবে তৈরী করবেন ময়েশ্চার প্যাক?
এরজন্য লাগবে ডিম এবং মধু ।একটি পাত্রে একটি ডিমের সাদা অংশ ও মধু নিন।ভালো করে  মিশান।এই মিশ্রণ মুখে ২০ মিনিট লাগিয়ে রাখুন। এরপর ভালোকরে ধুয়ে ফেলুন। এতে মুখের দাগ কমে ত্বক উজ্জ্বল হবে।

আশাকরি উপরের টিপসটি আপনার দাগহীন ফর্সা ত্বক পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এরকম আরো ছোট ছোট কার্যকরী টিপস পেতে সঙ্গে থাকুন আপনার ডক্টরের।ধন্যবাদ

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

টমেটো সস

টমেটো সস ঘরেই তৈরী করুন

দোকানে সারি বেঁধে সাজানো থাকে নানান ব্র্যান্ডের টমেটো সস । আকর্ষণীয় বোতলে রাখা এই সস …