cool hit counter
Home / অন্যান / জাকারবার্গ তাঁর শিশুকন্যাকে সাঁতার শেখাচ্ছেন

জাকারবার্গ তাঁর শিশুকন্যাকে সাঁতার শেখাচ্ছেন

সাঁতার শিখছে জাকারবার্গ-কন্যা ম্যাক্স। ম্যাক্সকে সাঁতার শেখাচ্ছেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ। সোমবারে ফেসবুকে পোস্ট করা ছবি থেকে এ তথ্য জানা যায়।

জাকারবার্গ

জাকারবার্গ তাঁর শিশুকন্যাকে সাঁতার শেখাচ্ছেন

ম্যাক্সের ছবি জাকারবার্গ নিয়মিত ফেসবুকে দিয়ে থাকেন। তাঁর মেয়ের এসব ছবিতে অনেকেই লাইক দেন, মন্তব্য করেন। এবার মেয়েকে সাঁতার শেখানো অবস্থায় একটি ছবি পোস্ট করেছেন জাকারবার্গ। এর আগে জন্মের পর, স্টার ওয়ারসের জেডি রূপে, জাকারবার্গের পোষা কুকুর বিস্টের পাশে শোয়া অবস্থায় ও টিকা দেওয়ার সময় ছবি পোস্ট করেছিলেন জাকারবার্গ। ছবির শিরোনামে জাকারবার্গ লিখেছেন, ‘ম্যাক্স’স ফার্স্ট সুইম, শি লাভস ইট!’ ছবিতে ছোট্ট ম্যাক্স পানিতে ভেসে আছে। তাকে সযত্নে সাঁতার শেখাচ্ছেন বাবা জাকারবার্গ।

 

মার্ক জাকারবার্গ ও প্রিসিলা চ্যানের সন্তান ম্যাক্স চ্যান জাকারবার্গ তারকাখ্যাতি নিয়ে গত বছর ১ ডিসেম্বর পৃথিবীর আলো দেখেছে। মাতৃগর্ভেও খ্যাতির কমতি ছিল না তার। বেশ সাড়ম্বরেই সে সময় কন্যার অস্তিত্বের ঘোষণা দিয়েছিলেন বাবা মার্ক। এত দিনের চেনা হুডি, টি-শার্ট পরা কাজপাগল মার্ক যেন সেদিনই আপাদমস্তক বদলে গিয়েছেন। কন্যা ছাড়া কথাই বলেন না। ফেসবুক থেকে দূরে, পুরো দুই মাস ছুটি কাটাচ্ছেন মেয়েকে নিয়ে। নিয়মিত সে ছবি ফেসবুকে পোস্টও দিচ্ছেন। ছুটির দিনগুলোতে দিনরাত এখন কন্যার সঙ্গেই কাটছে। নিজের প্রতিষ্ঠানের কর্মীদের জন্যও চার মাসের পিতৃত্বকালীন ছুটির ঘোষণা দিয়েছেন। ম্যাক্সের জন্ম উপলক্ষে তাঁর ভাগের ফেসবুক শেয়ারের ৯৯ শতাংশ দাতব্য কাজে ব্যয় করারও ঘোষণা দেন মার্ক।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মীর কাসেম

মৃত্যুর সময় কি বলেছিল মীর কাসেম ? বিস্তারিত পড়লে অবাক হবেন!

শনিবার রাত ১০টা ৩০ মিনিটে ঢাকার অদূরে গাজীপুরের কাশিমপুর-২ কারাগারে ফাঁসির রশিতে ঝুলিয়ে মীর কাসেম …