cool hit counter

ফাস্ট ইয়ার থেকেই ছেলেরা আমাকে প্রোপজ করত কারন অামি দেখতে তেমন খারাপ না…

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্নঃফাস্ট ইয়ার থেকেই ছেলেরা আমাকে প্রোপজ করত কারন অামি দেখতে তেমন খারাপ না।

প্রোপজ

ফাস্ট ইয়ার থেকেই ছেলেরা আমাকে প্রোপজ করত

ভাইয়া আমার সালাম নিবেন। আমি এই পেজে নিয়মিত একজন পাঠক। সমস্যায় আসা যাক।
আমি আমার কলেজ জীবনে অনেক ছেলের সাথে ফ্ল্যাটিং করেছি। যে ছেলেকে ভালো লাগত তার সাথে অবাধে সেক্স করেছি। কিন্তু কাউকেই মন থেকে ভালোবাসতে পারিনি।কলেজের ফাস্ট ইয়ার থেকেই ছেলেরা আমাকে প্রোপজ করত কারন অামি দেখতে তেমন খারাপ না। এক পর্যায় যখন কলেজ থেকে বের হয়ে ভার্সিটি তে ভর্তি হলাম তখন একটা ছেলে আমার প্রেমে পড়ে যায়। আমার যথেষ্ট কেয়ার নিত।তার অ্যাচিটিউড ছিল আমি তার বউ হই। আমিও তার প্রতি দুর্বল হয়ে পড়ি। তাই এক সময় আমি তাকে সব কথা বলি যে,অামি কলেজে পড়া অবস্থায় অনেক ছেলের সাথে সেক্স করছি। কিন্তু ছেলেটি অামার সব অপরাধ মাফ করে দেয় এবং তার সাথে অামার সম্পর্ক হয়।

 

প্রোপজ

প্রোপজ করার মত সুন্দরী মেয়ে

তার সাথে আমার সেক্স হইছে রিলেশন এর ১মাস এর মধ্যেই। কিন্তু সেটা অামাদের ভালোবাসার জন্যই হয়েছে ইনজয় করার জন্য সেক্স করিনি ওর সাথে। এখন সমস্যা হলো অামার পরিবার ছেলেটিকে মেনে নিতে চাইছে না। কারন তারা আমার পরিবার থকে নিম্ন। ছেলেটি অামাকে না পেলে মরে যাবে। অামার জন্য ছেলেটি তার পরিবার ছাড়তে চাইছে।আমাকে সে পরিবার ছাড়াই বিয়ে করতে চাইছে। কারন আমার পরিবার তাকে মেনে নিতে চাইছে নাহ।এই মুহুর্তে আমার কি করা উচিত?? Pls সাহায্য করেন।

আপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে …পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।
[X]