cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সে আমাকে ওদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিও দেখায়….

সে আমাকে ওদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিও দেখায়….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্ন:সে আমাকে ওদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিও দেখায়। দেখে আমার চোখে জল চলে আসে…..

ভাইয়া কেমন আছেন ।আশা করি অনেক ভালো, আমি অনেক বড় সমস্যা পড়ে আপনার কাছে লিখতে বসেছি। আমি ভারতে থাকি । একটা মেয়েকে প্রায় ৬ বছর ধরে ভালবাসি। আমি ১ বছর আগে অসুস্থ হয়ে যাবার কারনে আমাদের সব সম্পত্তি বিক্রি করে আমার চিকিৎসা করা হয়। আমার কিডনি নস্ট হয়ে যায়। নতুন করে কিডনি প্রতিস্থাপন করা হয়। সমস্যা টা হলো আমি অসুস্থ থাকা কালিন ওর অন্য জায়গায় বিয়ে ঠিক হয়। ও আমাকে বলে ব্যাপারটা ।

আমাকে

সে আমাকে ওদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিও দেখায়….

আমি তাকে অনেক বুঝানোর পরে বিয়ে করতে রাজি হয়। বিয়ের ৩ মাস পরে স্বামী ছেড়ে চলে আসে। ওর স্বামী ওকে রোজ মদ খেয়ে মারধোর করে ।অত্যাচারের মাত্রা দিন দিন বাড়ছিল। পরে চলে আসে। সে আমাকে ওদের ঘনিষ্ঠ অবস্থার ভিডিও দেখায়। দেখে আমার চোখে জল চলে আসে । দেখলাম ওর সাথে পশুর মত সেক্স করছে ওর হ্যাজবেন্ড।এসব দেখিয়ে ও বলে তোমার কথায় আমি বিয়েতে রাজি হয়েছি আর দেখো ওই পশুটা কিভাবে আমাকে ভোগ করে প্রতিদিন। ওর স্বামী ওকে নিতে আসলেও ও ফিরে যেতে চায় না। আমি ওর ছোট বোনকে পড়াই ওর বিয়ের পর থেকে। আমাকে ও বলে ওদের ডিভোর্স এর ব্যবস্থা করে দিতে। এর মাঝে ও প্রেগন্যান্ট হয়েছিল। পরে ওর বাচ্চা নস্ট করে দেয় বলে এই জানোয়ারের কোন নিশান রাখবে না।ও খুব ভালো মেয়ে আমাদের মাঝে কোন দিন খারাপ কিছু হয়নি। ও বলে ওকে বিয়ে করার জন্য।
এদিকে ডাক্তার আমাকে কোন পরিশ্রম করতে বারন করেছেন। আর এই সময় আমি বিয়ের কথা ভাবতেও পারিনা। আমি বাবা মার একমাত্র ছেলে। আমার অনেক দায়িত্ব। আমি যে টাকা পাই তা দিয়ে কোন মতে চলতে হয় আমাদের তিন জনকে ।এর মাঝে অন্য একটা মেয়েকে এনে কি খাওয়াবো? আমি এখনো শারীরিক ভাবে বিয়ের জন্য প্রস্তুত না। ওকে আমার শারীরিক সমস্যার কথা বলেছি। ও বলে সেক্সটাই কি জীবনের সব ? আমি কোন উত্তর দিতে পারছিনা ওকে। আগেও বলেছি আমি ওকে খুব ভালোবাসি।ও বলতে চায় আমার বুকে মাথা রেখে শান্তিতে ঘুমাবে। ও খুব ক্লান্ত । এখন আমি কি করবো ভেবে পাচ্ছি না। প্রতিদিন আমার কাছে ফোন করে ঘেনঘেন করে । আমার খুব বিরক্ত লাগে । আমার নিজের বাড়ি নেই । পরের বাড়িতে কোন মতে আছি। এর মাঝে বিয়ে করাটা ঠিক হবে কিনা ভেবে পাচ্ছি না। ।প্লীজ কেউ খারাপ কমেন্ট করবেন না হাত জোড় করে অনুরোধ করছি।

 

আপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে …পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …