cool hit counter

নারীদের পর্ণ প্রীতি…

কিছুদিন আগে পিউ রিসার্স সেন্টারের করা এক জরিপে দেখা গেছে শতকরা মাত্র আটজন নারী অনলাইনে পর্ণ ছবি দেখেন। এ তথ্য প্রকাশিত হওয়ার পর ব্যাপক আলোচনার জন্ম দেয় ফলাফলের তথ্য। কথা ওঠে লজ্জার কারণেই নারীরা চেয়েছেন তাদের পর্ণ দেখার বিষয়টিকে গোপন রাখতে।

পর্ণ

নারীদের পর্ণ প্রীতি…

এরপর এক জরিপ পরিচালনা করে ব্রিটিশ সেক্সটয় এবং নারীদের অন্তর্বাস বিক্রেতা প্রতিষ্ঠান অ্যান্না সামারস। ওই জরিপে ৩০০ নারীর সাথে কথা বলা হয় পর্ণোগ্রাফি নিয়ে। সেখানে নারীরা তাদের পর্ণোপ্রীতির নানা কথা তুলে ধরেছেন। তারই কিছু অংশ এক প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরেছে হাফিংটন পোস্ট। প্রকাশিত প্রতিবেদনটিতে বলা হয়,

যেসব দম্পতি বা জুটি সপ্তাহে একদিন পর্ণ ছবি দেখেন তাদের সম্পর্ক যারা দেখেনা তাদের চেয়ে ভালো হয়। এক্ষেত্রে শতকরা ৫৮ শতাংশ নারী তার সঙ্গীর সাথে পর্ণ ছবি দেখতে পছন্দ করে এবং দেখার পরে তারা এও বলেছেন যে পর্ণ দেখার ফলে তাদের সম্পর্ক পূর্বের চেয়ে ভালো হয়েছে। বিছানায় নারীর চাহিদার কথা জানান দিতে আত্মবিশ্বাস বাড়িয়ে দেয় পর্ণ।

যারা পর্ণ ছবি দেখেন সেইসব নারীদের শতকরা ৯৩ শতাংশই মনে করেন পর্ণ দেখা মানে সঙ্গীর সাথে প্রতারণা করা নয়। বিশ্বাস ভঙ্গের কোনো কাজেই নাকি আগ্রহ বাড়ায় না পর্ণোগ্রাফী।

পর্ণ ছবি দেখা বেশিরভাগ নারী মনে করেন, এতে তাদের মধ্যে হতাশা কাজ করেনা। ২৩ শতাংশ নারী মনে করেন পর্ণ তাদের মনকে চাঙ্গা করে।

৪০ শতাংশ নারী পর্ণ দেখে তাদের বর্তমান ও সাবেক সঙ্গীকে অনুভব করেন বেশি। এতেই তারা বেশি আনন্দ পান।

তবে ৫৭ শতাংশ নারী একা পর্ণ ছবি উপভোগ করতে আনন্দ পান। এক্ষেত্রে যাদের বয়স ১৮ থেকে ২৪ তারা এগিয়ে আছেন।

Loading...

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  জানেন কি বাংলাদেশেও living together before marriage আইন অনুযায়ী  বৈধ !

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।