cool hit counter

কথা না বলে থাকতে পারিনা, কথা বললেও সে বলে আমাকে ভালবাসেনা। বেশীরভাগ সময় ওর ফোন ওয়েটিং পাওয়া যায়

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্ন:আমি ওর সাথে কথা না বলে থাকতে পারিনা। কথা বললেও সে বলে, আমাকে ভালবাসেনা। বেশীরভাগ সময় ওর ফোন ওয়েটিং পাওয়া যায়

ওর

কথা না বলে থাকতে পারিন, কথা বললেও সে বলে আমাকে ভালবাসেনা। বেশীরভাগ সময় ওর ফোন ওয়েটিং পাওয়া যায়

ভাই অনেকদিন ধরে ভাবছি, আমার সমস্যার কথা এই পেজটিতে লিখব। কিন্তু বিব্রতবোধ করে আর লিখতে পারিনি,আজকে না পেরে লিখলাম। যদি আপনি আমাকে এর একটা সমাধান দেন। আমার আইডিটা হাইড রাখবেন। আমি একটি মেয়েকে ৫ বছর যাবৎ ভালবেসে আসছি এখনো ভালবাসি। মেয়েটি গত ২ বছর আগে আমাকে ভালবাসে, এর আগে শুধু আমাকে বারবার প্রত্যাখান করেছিল, এমনকি আমার সাথে খারাপ ব্যবহার করত, এর মাঝে আমাকে একবার বলেছিল তুমি তোমার ফ্যামিলিকে দিয়ে প্রস্তাব পাঠাও, ভেবেছিল আমি ব্যর্থ হব। কিন্তু আমি আমার ফ্যামিলিকে দিয়ে যখন তার কাছে প্রস্তাব পাঠালাম তখন তার ফ্যামিলি রাজি হল কিন্তু সে না করে দিল।

আপু ওর জন্য ধর্ম ত্যাগ করেছি আর ওর বন্ধুরা মিলে আমাকে…
সে অন্য একাধিক ছেলের সাথে রিলেশন করত।আমার সাথে সব যোগাযোগ বন্ধ হয়ে গেল, আমি আমার মতো চলতে থাকলাম, আমি তবুও দূর থেকে ওকে ভালবাসতাম। কিন্তু গত ২ বছর আগে তার একটি লিপ কিস এর ভিডিও ইন্টারনেটে একটি ছেলে ( যার সাথে প্রেম ছিল ) আপলোড দেয়, আর ভিডিওটি এলাকায় ছড়িয়ে পড়ে। তারপর আমার নাম্বার কালেক্ট করে আমাকে ফোন দিয়ে সে অনেক কান্নাকাটি করে, আমার কাছে ফিরতে চায়। আমি তার প্রতি দুর্বল হয়ে পড়ি কারন আমি তাকে ভীষন ভালবাসতাম। কিন্তু আমার সাথে কয়েক মাস সম্পর্কের পর সে আবার আগের মতো একাধিক সম্পর্ক শুরু করে দিল। সে তার মামাতো ভাইয়ের সাথে সম্পর্ক করল, আমি জানতে পারাতে আমার কাছে স্বীকার করল এবং বলল আমাকে মাফ করে দাও আমি ওকে জীবন সাথী করব। এটা শুনে আমি আর কিছু বলতে পারছিলাম না , আমার চোখ দিয়ে শুধু জল ঝড়তে লাগল।

পড়ুন  এক বছর ধরে হজমের সমস্যা, ডাক্তার দেখিয়েও ভালো হচ্ছে না, কি করব?

ঘরে কেউ নেই দেখে বেরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে বাঁধা দিয়ে ….. বিস্তারিত পড়ুন
কিন্তু ওর পরিবার চাইত ও যেন আমাকে বিয়ে করে, কারন আমি ওদের চাইতে আর্থিকভাবে অনেক এগিয়ে বলতে পারেন এলাকার প্রথম পর্যায়ে, তাছাড়া আমি অনার্স ২য় বর্ষে পড়ছি, বাবা-মার একমাত্র সন্তান,আর আমার সবচেয়ে বড় গুণ চরিত্রের দিক দিয়ে এলাকার সবচাইতে ভাল ও ভদ্র। ওর মা বোন সবাই আমাকে ফোন করে। আমি ওর সাথে কথা না বলে থাকতে পারিনা। কথা বললেও সে বলে, আমাকে ভালবাসেনা। বেশীরভাগ সময় ওর ফোন ওয়েটিং পাওয়া যায়। সে এখন অন্য আরও দুই তিনটা ছেলের সাথে প্রেম করলেও তার মামাতো ভাইয়ের কথা আমার কাছে শুধু বলে। সে বলে ওকে নাকি সে লুকিয়ে বিয়ে করে ফেলছে, আর ওদের সব ফিজিক্যাল সম্পর্ক হয়ে গেছে। আমি ওকে বিভিন্ন সময় টাকা , এমনকি বিভিন্নভাবে হেল্প করতেছি।
কিন্তু সবচেয়ে বড় ঘটনা কিছুদিন আগে সে বাড়ি থেকে চলে গেছে শহরে, একটি কোম্পানিতে কাজ করে, সেখানে ওর মামাতো ভাইও থাকে। আমার সাথে দুই এক দিন পরপর ফোনে কথা বলে। আমাকে বলে ওকে বিয়ে করেছে, ওর ফ্যামিলি ওরে মানবে না, কারন ছেলেটি নেশা করে, আর তেমন ভালো না, কিন্তু দেখতে সুন্দর। নেশার কথা ও নিজেই আমাকে বলেছে। তারপরেও আমি ওকে অনেক ভালবাসি. বলতে পারেন এই পৃথিবীতে কেউ হয়ত কাউকে আমার মত এত ভালবাসেনি। ওর মা এখনও আমার কাছে ফোন দেন। আমি কি করতে পারি, ও কি আর ফিরবে, আমি চাই, সে না ফিরলেও ওর সাথে বন্ধু হিসেবে সারাজীবন পাশে থাকতে। কারন ও কোনোদিন কষ্টে থাকুক এটা আমি সহ্য করতে পারবোনা।

আপু ও শুয়ে রইল বাইরে, আর ওর দুই বন্ধু এসে আমাকে …পড়ুন বিস্তারিত

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।