cool hit counter

ওর হাসব্যান্ড খুবই ডেঞ্জারাস লোক যা আমি আগে জানতাম না

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্ন: আসসামু আলাইকুম এডমিন ভাই,আসা করি ভালো আছেন..অনেকদিন ধরে আমি আপনার পেজটি ফলো করছি..।।দেখছি মানুষকে আপনি শারিরিক এবং মানুষিক পরামর্শ দিয়ে উপকৃত করছেন…।তাই বড় আসা নিয়ে কিখছি আসা করছি আপনার পরামর্শ পেয়ে আমার সমস্যার সমাধান হবে…।।

ওর

ওর হাসব্যান্ড খুবই ডেঞ্জারাস লোক যা আমি আগে জানতাম না

গত এক বছর যাবত একটি মেয়ের সাথে আমার পরকিয়া সম্পর্ক চলছে..।।মেয়েটির সাথে পরিচয় হয় ফেসবুকে আস্তে আস্তে বন্ধুত্ব তারপর প্রেম…।।কিন্তু, এই এক বছরে আমাদের মাত্র ৩বার দেখা হয়েছে…এবং হলফ করে বলছি আমাদের মধ্যে খারাপ কিছু হইনি..।।আমাদের মধ্যে এমন একটা রসায়ন চলছে যে,যখন সেক্সচুয়াল কথাবার্তা বলি এবং যখন সেক্স অফার করি তখন ও বলে আল্লাহ সব দেখেছেন কি লাভ আমাদের ভালোবাসাকে অপবিত্র করার এবং ও যখন সেক্সের তাড়নায় আমাকে অফার করে আমিও সেম উত্তর দেই…।।তাই এখনো আমাদের মধ্যে খারাপ কিছু হইনি।ভাই যখন রিলেশন করি তখন আবেগের বসে ভেবেছি্লাম সবকিছু সমান্তরাল এবং সরল ঘটবে..।ও অতি সহজে ডিভোর্স নিয়ে নিতে পারবে এবং আমিও আমার ফ্যামিলিকে মানিয়ে নিতে পারবো…!!যদিও আমি এখনো নিজের পায়ে দাড়াতে সক্ষম হইনি..আমাদের ভাবনা যা কিছু করবো পালিয়ে নয় সমাধানের মধ্যে করবো।।
কিন্তু দিন যেত যাচ্ছে ঘটনা কঠিন থেকে কঠিন তমর দিকে বাক নিচ্ছে..ওর হাসব্যান্ড খুবি ডেঞ্জারাস লোক যা আমি আগে জানতাম না….পালানোর ইচ্ছে আমাদের নাই যদিও পালাই তাহলে বাঁচতে পারবো না বেশিদিন পালিয়ে…।অবস্থার অবনতি দেখে ভাবছি কেন মরিচিকার পিছু নিবো । তাই এই সিদ্ধান্তে উপনিত হয়েছি যে, সব কিছু এখানেই স্থগিত করে দিবো..কিন্তু,তারো উপায় নাই,কারন একজন আরেকজনের সাথে কথা না বললে বাস্তবিক অসুস্থ হয়ে যাই…।।আর ও আমাকে এতোটাই ভালোবাসে যে এক মুহুর্তের জন্য ভাবতে পারবে না যে আমি তার থেকে দূরে সরে যাবো..কিন্তু,ভাই ভিত্তিহীন ভালোবাসার প্রতি আস্থা আর যাই হোক নিহাত বোকামি ছাড়া আর কিছুই নয়….।।আমাদের এক হবার আর কোন রাস্তা জানা নেই। না ওর জামাই ওকে ডিভোর্স দিবে না আমার ফ্যামিলি ওকে মেনে নিবে…।।তাই বাধ্য হয়ে পিছু হটতে চাই…কি ভাবে ওর থেকে নিজেকে আড়াল করে ভালোবাসার সমাপ্তি ঘটাবো যাতে সে কস্ট না পায়…একটা পরামর্শ দেন দয়া করে…।

 

আপনার ডক্টরের পরামর্শঃ আপনার ডক্টরের নিয়মিত পাঠকদের কারো কোন ভালো পারমার্শ থাকলে প্রশ্নকর্তাকে পরামর্শ দিয়ে সাহায্য করবেন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।