cool hit counter

কোন বয়সের নারী-পুরুষর যৌনজীবনে বেশি সুখি?

কোন বয়সের নারী-পুরুষর যৌনজীবনে বেশি সুখি?
কোন বয়সের নারী-পুরুষর যৌনজীবনে বেশি সুখি?

যৌন মিলন করে নারী পুরুষ উভয়েই চরম সুখ অনুভব করে।যৌন মিলেনের সুখকে স্বর্গের সুখের সাথে তুলনা করা হয়েছে। মহান আল্লাহতাল্লা বৈধ ( sex ) যৌন মিলনের মাঝে চরম সুখ স্থাপন করে দিয়েছেন।তবে সব বয়সের নারী পুরষরা যৌন মিলনে সমান সুখ পায় না। বয়সের তারতম্যতা এখানে স্থান পেয়েছে। সাধারনত যে সব নর নারীর বয়স ৩০ থেকে ৩৯ বছরের মধ্যে তারাই যৌনজীবনে বেশি সুখি।

উঠতি বা তাজা যুবক যুবতীদের শারীরিক উত্তেজনা কম সময়ের ব্যবধানে বার বার হলেও যৌন মিলনকালে তারা বেশি সময় ধরে মিলন করতে পারেনা। অন্যদিকে অতি দ্রুত বীর্যস্থলনের কারণে তাদের মনে একপ্রকার ভয় এবং দুশ্চিন্তার জন্ম নেয়। যার কারণে তাো তাদের সত্যিকারের ক্ষমতাকেই বিলুপ্ত করে দেয় অজান্তেই। মনে রাখবেন “৩৫ বছর বয়সের আগে মিলনের জন্য কোন প্রকার ঔষধ খাবার প্রয়োজন পড়েনা। শুধুমাত্র সুষম খাবার খেলেই আপনি যৌনমিলনে সক্ষম একজন পুরুষ!” অপরদিকে বয়স বাড়ার সাথে সাথে কিছুক্ষন পরপর শরীর উত্তেজিত না হলেও একবার উত্তেজিত হবার পর তা অনেক সময় পর্যন্ত বিদ্যমান থাকে এবং একই সময়ে পরষ্পরের শারীরক প্রয়োজন এবং ভাললাগার জায়গা গুলো জানা থাকার কারনে ৩০ উর্ধো যুগল যৌনজীবনে বেশি সুখী হয়।

সব কথার শেষ কথা ” মূলত মনের জোর হলো আসল জোর!” একথা ভুল যে, শরীর আর শরীরে কখনো মিলন হয়না ।মিলন হয় মন আর মনের ।(প্রমান স্বরূপ বলা যায় – মিলনের সময় স্বামী-স্ত্রী যৌনাঙ্গের চেয়ে পরষ্পরের চোখের দিকে বেশি দেখে থাকেন)। আশাকরি সম্পূর্ণ বিষয়টি বুঝতে পেরেছেন।

আপনাদের যৌন জীবনকে সুখি করার জন্য আপনার ডক্টর নিয়মিত যৌন বিষয়ক পোষ্ট করে থাকে। আশাকরি আপনার যৌন জীবনকে অভিজ্ঞ করে তুলতে পোষ্টগুলো নিয়মিত পড়বেন।ধন্যবাদ

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

পড়ুন  কি কারণে মেয়েরা সেক্স করে?

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।