cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না, বল‌ছে আগামী বছর…

ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না, বল‌ছে আগামী বছর…

প্রতিদিনই আপনার ডক্টরের অনলাইক বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)  প্রশ্নঃ ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না।বল‌ছে আগামী বছর কর‌বে।

বিয়ে

ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না

আ‌মি এক‌টি সরকা‌রি বিশ্ব‌বিদ্যালয়ে ইন্ঞ্জি‌নিয়া‌রিং পড়‌ছি।আম‌ার বি এস সি ইন্ঞ্জি‌নিয়া‌রিং পড়া প্রায় শেষ।ফাইনাল সে‌মিস্টার প‌রিক্ষা দিচ্ছি।বাসা থে‌কে প্রচুর বি‌য়ের চাপ দি‌চ্ছে। আ‌মি এক‌টি ছে‌লে‌কে ভীষণ ভা‌লোবা‌সি।‌ছে‌লেটা একটি সরকা‌রি ব্যাং‌কের সি‌নিয়র অফিসার।ওর সা‌থে আমার প্রায় দেড় বছ‌রের রি‌লেশন।ওর সা‌থে আমার শা‌রী‌রিক রি‌লেশন কখনই হয় নি।আমার বাসা থে‌কে ও যে জাগয়ায় থা‌কে তা ভীষণ দূর।ও প্রায় দেড় মা‌সে এক বার আমার সা‌থে দেখা কর‌তে আসে।তখন আমি ওর হাত ধ‌রে রিক্সায় ঘোরাঘু‌রি ক‌রি ব্যাস এতটুকুই।
ও আমা‌দের বাসায়ও এসে‌ছে।‌কিন্তু ওর সমস্যা হ‌চ্ছে ,ওর ফ্যা‌মি‌লির অবস্থা খুব খারাপ।পু‌রো প‌রিবার ওর আয়ের উপর নির্ভরশীল।‌এখন বি‌য়ে করা ওর প‌ক্ষে কিছু‌তেই সম্ভব নয়।‌ কিন্তু আমার প‌রিবার আর অপেক্ষা কর‌তে চাই‌ছেন না।আমার ছোট বোনটা ও বি‌য়ে ক‌রে ফেলেছে কিছু দিন আগে,আমার জন্য অপেক্ষা কর‌তে কর‌তে। ও‌কে বি‌য়ের কথা বল‌লেই ব‌লে পু‌রো প‌রিবার ওর দি‌কে তা‌কি‌য়ে আছে।আর পা‌লি‌য়ে বি‌য়েও কর‌তে পার‌বে না।এতে ওর বাবা মা ভীষণ কষ্ট পা‌বে।আর ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না।বল‌ছে আগামী বছর কর‌বে, ও বি সি এস ক্যাডার হ‌য়ে গে‌লে।কারণ ওর এস পি হবার খুব শখ। কিন্তু আমার প‌রিবার

 

অাপনার ডক্টরের উত্তর:অাপনার ডক্টর পাঠকদের ভিতর কেউ ( ও যে ক‌বে নাগাদ বি‌য়ে কর‌বে তাও নি‌শ্চিন্ত ক‌রে বল‌তে পার‌ছে না।বল‌ছে আগামী বছর কর‌বে ) এই বিষযে বিস্তারিত পরামর্শ দিয়ে প্রশ্ন কর্তাকে সাহায্য করবেন। কমেন্ট অপশনে অাপনার পরামর্শ দিবেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …