cool hit counter
Home / অন্যান / বাবা ও ছেলে দুজনেরই এক প্রেমিকা ! এও কি সম্ভব?

বাবা ও ছেলে দুজনেরই এক প্রেমিকা ! এও কি সম্ভব?

বাড়িতে মোবাই ফোনটি ফেলে অফিসের কাজে চলি গিয়েছিলেন বাবা। ঘটনাচক্রে সেই ফোনটি ছেলের হাতে পড়ার পরই তা খুলে দেখেন সে। কিন্তু এরপরেই তার চোখের সামনে যা পড়লো তাতে তার কাছে মনে হতে লাগলো পুরো পৃথিবী যে ওলোটপালট হয়ে যাচ্ছে। বাবার ফোনে এমন কিছু বিষয় নিয়ে কোন মেয়ের সঙ্গে চ্যাট করার মেসেজ পেলো, তার পর সেই মেয়ের অপ্রকাশিত কিছু ছবি।

আম্মু মেনে নিতে পারে না, বাবাকে সবসময় সন্দেহ করে… বিস্তারিত পড়ুন

বাবা

বাবা ও ছেলে দুজনেরই এক প্রেমিকা ! এও কি সম্ভব?

তবে সেই মেয়ে আর অন্য কেউ নন, ওই তরুণের প্রেমিকা। এক-আধবার নয়, বেশ কয়েক বারই ওই মেয়ের সাথে তার বাবার এমন চ্যাট হয়। আর এই চ্যাট থেকেই বিষয়টি পরিষ্কার, বাবা এবং বান্ধবীর মাঝে একটি গভীর সম্পর্ক গড়ে উঠেছে। ছেলেটি তার প্রেমিকাকে বিষটি জিজ্ঞাস করার পর, প্রথমে বিষয়টি অস্বীকার করার চেষ্টা করেছিলেন প্রেমিকা। তার পরে একের পর এক যুক্তি দিতে থাকেন। বলেন, দুর্ঘটনাক্রমে ব্যাপারটি ঘটেছে। বলা বাহুল্য, তরুণ সে সব কথায় গলেননি। তবে আশ্চর্যের বিষয় হলো অন্য জায়গায়।

বাবা ও ৫ ছেলে এক বউয়ের সঙ্গে ভাগাভাগি করে থাকে…বিস্তারিত পড়ুন
ছেলেটি যখন বাবার কাছে এই বিষয়টি নিয়ে জানতে চায়, দেখা যায় সেই তরুণের বাবা কিন্তু এই বিষয়টি নিয়ে বিন্দুমাত্র অনুতপ্ত নন। উল্টে ছেলেকে তার পরামর্শ, ‘এমন নাকে কান্না বন্ধ করা উচিত তোমার। পরিবারের প্রতি মন দাও।’ উল্লেখ্য, তরুণের নাম এবং পরিচয় গোপন রাখা হয়েছে সংবাদমাধ্যমে। কিন্তু ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভাইরাসের মতো। ঘটনা শুনে সকলেই একবাক্যে বলছেন, এ কেমন সম্পর্ক!

জেনে নিন স্বপ্নদোষ যদি না হয়, তবে কি বাবা হওয়া যায়না?

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মীর কাসেম

মৃত্যুর সময় কি বলেছিল মীর কাসেম ? বিস্তারিত পড়লে অবাক হবেন!

শনিবার রাত ১০টা ৩০ মিনিটে ঢাকার অদূরে গাজীপুরের কাশিমপুর-২ কারাগারে ফাঁসির রশিতে ঝুলিয়ে মীর কাসেম …