cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / ঘরে কেউ নেই দেখে বেরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে বাঁধা দিয়ে …..

ঘরে কেউ নেই দেখে বেরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে বাঁধা দিয়ে …..

প্রতিদিনই আপনার ডক্টরের অনলাইক বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর উত্তর দেওয়া সম্ভব হয় না।তাই পাঠকদের কাছে প্রশ্নটির বিস্তারিত তুলে ধরা হয় (প্রশ্নকারীর নাম ও ঠিকানা গোপন রেখে)। আজকের প্রশ্ন:ঘরে কেউ নেই দেখে বেরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে বাঁধা দিয়ে ….. বিস্তারিত নিচে দেখুন।

ঘরে

ঘরে কেউ নেই দেখে বেরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে বাঁধা দিয়ে 

 

ভাইয়া একটা বিপদে পড়ে আপনাকে স্বরণ করলাম। আমার মামার মেয়ের সাথে প্রায় দের বছর আগে সম্পর্ক ছিল। তখন আমাদের মধ্যে কোন খারাপ কিছু হয়নি। একটা কারনে আমাদের ব্রেকআপ হয়েছিলো।সে কথা না হয় নাই বা বললাম। কিন্তু কিছুদিন আগে ওদের বাসাতে একটা কাজে গিয়েছিলাম। যেয়ে দরজা নক করতেই মামার মেয়ে দরজা খুললো। আর আমাকে বললো কি ব্যাপার তুমি? তখন আমি কোন কথা না বলে সোজা ভিতরে ঢুকে পড়ি। আর ও দরজাটা বন্ধ করে আমার পিছনে পিছনে হাটতে লাগল। এরপর আমি মামার ঘরে ঢুকে দেখি মামা নেই। ওকে জিজ্ঞেস করলে ও বলল বাসায় কেউ নেই। আমি ঘর থেকে বেরিয়ে যাচ্ছিলাম তখনি আমাকে ও বাধাঁ দিয়ে সামনে দাড়ালো। আর জড়িয়ে ধরে কেঁদে ফেললো। ও আমার কাছে অনেক ক্ষমা চাইলো তখন ওকে ক্ষমা করে ওকে জড়িয়ে ধরি আর কয়েকটা কিস করি।

দেখতে পারেন কীভাবে ঘরে বসে নিজেই তৈরী করবেন অ্যালোভেরা হেয়ার কন্ডিশনার
যখন কিস করছিলাম তথন ও চোখ বন্ধ করে রেখেছিল। তাছাড়া জড়িয়ে ধরে রাখার সময় ওর বুক আমার সাথে লেগে থাকায় খুব উত্তেজিত হয়ে পরি। সেও কেমন জানি ওর দিকে আমাকে টানছিল। দুজনেই দূর্বল হয়ে পড়ায় সেদিন আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়ে যায়। সেক্স করার সময় বুঝতে পারি ও ভার্জিন। ও কিছুটা ব্যাথা পেলেও শেষের দিকে আমার পিঠ খামচে ধরে নখের দাগ ফেলে দেয়।সেদিন আমাদের মধ্যে যাই হোক না কেন আমি ওকে সত্যি খুব ভালবাসি। ভাইয়া কয়েকদিন হল ওর বাসা থেকে বিয়ের জন্য চাপাচাপি করছে। ২ জায়গা থেকে দেখতেও এসেছে। ও খুব কান্নাকটি করছে ঠিকমতো খাওয়া দাওয়া পর্যন্ত করছে না। ভাইয়া আমি এখন কিভাবে ওর পাশে দাঁড়াবো? প্লিজ একটা পরামর্শদিন।

যৌন জীবন মধুর হবে যৌন জীবন মধুর হবে যদি ঘরের কাজে সময় ব্যয় করেন

অাপনার ডক্টরের উত্তর: অভ্যাস খুবই ভয়ানক। তবে চেষ্টা করলে সব সমস্যার সমাধান সম্ভব।অাপনার ডক্টর পাঠকদের ভিতর কেউ ( যখন suck করে তখন ভাল লাগে কিন্তু সেক্স ভাল লাগে না ) এই প্রশ্নের বিস্তারিত পরামর্শ দিয়ে প্রশ্ন কর্তাকে সাহায্য করবেন। কেমন্ট অপশনে অঅপনার পরামর্শ দিবেন।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …