cool hit counter

বিবাহিত নারীর চেয়ে অবিবাহিত নারী যে কারণে ভালো লাগে!

 

বিবাহিত নারী

বিবাহিত নারীর চেয়ে অবিবাহিত নারী যে কারণে ভালো লাগে!

ভালোলাগা বা আকর্ষণবোধ বিষয়টি বিভিন্নভাবে হতে পারে। এটি প্রাকৃতিক একটি বিষয়। নন্দনতাত্ত্বিক বিশ্লেষণে যদি বলা যায় ভালোলাগা বা আর্কষণবোধ একেজনের কাঝে একেকরকম। কারও একটি বিষয় ভালোলাগতে পারে কারও বা অন্য আরেকটি বিষয় ভালোলাগতে পারে। একইভাবে কারও একজনকে ভালোলাগতে পারে কারও বা আরেকজনকে ভালোলাগতে পারে। এক্ষেত্রে একজনের যে শুধু অবিবাহিত আরেকজনকেই ভালোলাগতে পারে তা না বিবাহিত কাউকেও ভালোলঅগতে পারে। এটা খুবই স্বাভাবিক একটি বিষয়।
আপনি বলছেন যে এমন ধরনের ঘটনা আপনার সাথে ঘটছে অর্থাৎ আপনার বিবাহিত কোনো নারীকে ভালোলাগার পরিবর্তে অবিবাহিত নারীকে ভালোলাগে তার প্রতি আকর্ষণবোধ করেন। বিষয়টি হতে পারে। তবে সবসময় মনে রাখবেন মানুষের মন অনেক কিছুই চেয়ে থাকে কিন্তু সবকিছু সমাজ বা পারিপার্শ্বিক কারণে পূরণ করা সম্ভব হয়ে ওঠে না। অর্থাৎ যা সমাজের চোখে অন্যায় তা কখনই করা উচিত না।
ধরুন একজন বিবাহিত নারীকে আপনার ভালো লাগলো তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাইছেন। ভেবে দেখুন এটি সমাজে কখনই স্বীকৃত নয়। সমাজে বিষয়টি অবৈধ। তাই এই বিষয়টি থেকে দূরে থাকাই শ্রেয়। আর অবিববাহিত যিনি যদি আপনার ঘরনী চুটিয়ে প্রেম করুন তার সঙ্গে। খেলতে পারেন এক্কা-দোক্কাও।

জেনে নিন বিবাহিত জীবনে সন্তান না হলে কী করণীয়?

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

দেখতে পারেন নতুন বিবাহিত মেয়েদের যে বিষয়গুলো খেয়াল রাখা উচিত

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।