cool hit counter
Home / লাইফস্টাইল / এই জিনিসগুলো ঘরে কিছুতেই রাখবেন না

এই জিনিসগুলো ঘরে কিছুতেই রাখবেন না

কথায় বলে প্রতিটা জিনিসের থেকেই কিছু না কিছু এনার্জি পাওয়া যায়। কোনওটা থেকে নেগেটিভ এনার্জি। কোনওটা থেকে পজিটিভ এনার্জি। আপনি নিশ্চয়ই চাইবেন না যে, কোনও নেগেটিভ জিনিসগুলো আপনার সামনে বা কাছে থাকুক। অথচ, আমাদের ঘরে এরকম কিছু জিনিস কোনও কারণ ছাড়াই আমরা রেখে দিই। কিন্তু এবার থেকে ওই জিনিসগুলো ঘর থেকে সরিয়ে দিন। দেখবেন, ঘরে, আপনার মনে অনেক বেশি পজিটিভ চিন্তা এবং শক্তি আসবে।

জিনিসগুলো

এই জিনিসগুলো ঘরে কিছুতেই রাখবেন না

ভাঙা কাঁচ : ভাঙা কাঁচ কোনও কাজে লাগে না। বরং, আস্ত জিনিসগুলো খারাপভাবে দেখায়। সেটা কিছুতেই আপনাকে পজিটিভ এনার্জি দেবে না। তাই আপনি এরকম কাঁচ এবার ঘরের বাইরে ফেলে দিন।

 

বন্ধ ঘড়ি : আচ্ছা, যে বন্ধ ঘড়িটা এখনও দেওয়ালে টাঙিয়ে রেখেছেন, সেটা এবার ফেলে দিন। কী লাভ বন্ধ ঘড়িকে চোখের সামনে ঝুলিয়ে রেখে? কোনও কাজেই আসবে না। উল্টে নেগেটিভ এনার্জি দেবে।

 

ভাঙা জিনিস: ঘরে আমাদের অনেক জিনিসই থাকে, যে জিনিসগুলো ভেঙে গিয়েছে। সেটা না তো আর সুন্দ, না কোনও কাজের। অথচ, আমরা ও্ই জিনিসগুলো রেখে দিই। ওগুলো আপনাকে সাধারণত কোনও পজিটিভ এনার্জি দেয় না। আপনি এবার ওগুলো ঘরের বাইরে ফেলে দিন। দেখবেন, ভালো হবে।

 

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

অন্যরা যা খুঁজছেনঃ জিনিসপত্র; accessories, fittings, belongings, things, articles, lading জামাকাপড় garment, raiment, attire, vesture, things varity ; দ্রব্যসামগ্রী things; পোশাক robe, dress, wardrobe, apparel, raiment, attire বাসনকোসন things

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মেয়েরা

যেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে মেয়েরা

রসিক পুরুষরা মেয়েদের মন জয় করতে বেশ পটু হয়ে থাকেন। যেসব ছেলেদের ‘সেন্স অফ হিউমার’ …