cool hit counter
Home / যৌন জীবন / মহিলারা সপ্তাহে যে রাতে নিয়ন্ত্রণ হারায়…!

মহিলারা সপ্তাহে যে রাতে নিয়ন্ত্রণ হারায়…!

নিয়ন্ত্রণ সবাই হারায়! সে পুরুষ হোক কিংবা মহিলা! তবে, সপ্তাহের একটি বিশেষ দিনে মহিলারা বিছানায় রীতিমতো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন৷ একটি সমীক্ষা বলছে, মহিলারা সপ্তাহে অন্তত একটি রাতে নিজেদের উপর ‘নিয়ন্ত্রণ’ রাখতে পারে না৷ অর্থাৎ, সেই রাতে তাঁদের মধ্যে যৌনচেতনা সবথেকে তীব্র থেকে তীব্রতর হয়। আর সেই রাতটি হল শনিবার।

মহিলারা

মহিলারা সপ্তাহে যে রাতে নিয়ন্ত্রণ হারায়…!

সম্প্রতি মহিলাদের যৌন সচেতনা নিয়ে একটি সমীক্ষা চালিয়েছিল হেল্থ এবং বিউটি রিটেলার ‘সুপারড্রাগ’। সমীক্ষাটি চালানো হয় আড়াই হাজারেরও বেশি মহিলার উপরে। তাতে দেখা গিয়েছে, বেশিরভাগ মহিলারই সপ্তাহে অন্তত একটি দিন করে যৌনচেতনা তীব্রতর হয়।

 

এবং সেটি প্রধানত শনিবার রাতেই। সেই সঙ্গে এ-ও দেখা গিয়েছে যে, নিজেদের ‘সিডাক্টিভ’ করে তুলতে মহিলারা একাধিক পন্থা নেন। উষ্ণ জলে স্নান তাঁদের বিশেষ পছন্দ। তালিকায় সবথেকে উপরে আসে তাঁদের পছন্দের হালকা বডি স্প্রে। চুলের বাহার এবং মুখের হাসির প্রতি তাঁরা শনিবার রাতে একটু বেশিই যত্নশীল হন।

‘সুপারড্রাগ’-এর সারা বোলওয়ারসনের বক্তব্য, ‘‘আমরা একটি ভোটের ব্যবস্থা করেছিলাম। সেই ভোটের ফলের ভিত্তিতে আমরা সমীক্ষাটি চালাই। তাতে দেখা গিয়েছে, নিজেদেরকে আকর্ষণীয় দেখাতে কী কী করতে হবে, সেটা মহিলারাই সবথেকে ভাল বোঝেন। কিন্তু সাধারণত মহিলারা সর্বদা সে সব করেন না। সপ্তাহে যে কোনও একটি বিশেষ দিনে তাঁরা সেই সব পন্থা নেন। এবং সেটি বেশিরভাগ ক্ষেত্রেই শনিবার।’’

শালীন ভাষা দিয়ে যৌন বিষয়ক শিক্ষা সবার মাঝে পৌছে দেওয়াই আপনার ডক্টরের মুল লক্ষ্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …

One comment

  1. Thanks doctor