cool hit counter
Home / যৌন জীবন / কিভাবে নারীর স্তনে চুম্বন করবেন জেনে নিন

কিভাবে নারীর স্তনে চুম্বন করবেন জেনে নিন

বেশিরভাগ পুরুষ এটা অনুমান করেতে পারেনা: যখন কোন পুরুষ তার সঙ্গীরস্তনে যৌন উত্তেজনা আনতে চান তখন তারা সরাসরি নিপলে (স্তন্যের বোটা) চলে যান।

পুরুষ মুলতঃ এভাবে মনে করেন – ‘যেহেতু স্তনের বোটাই মুল উত্তেজক অংশ তাই শুধু শুধু অন্য অঞ্চলে সময় নষ্ট কেন?’ এটা মোটেও ভাল বুদ্ধি নয়। নারীরা আরো অনেক বেশি জটিল। নারীরা আশ্চার্যজনক কিছু ঘটতে যাচ্ছে কিছুক্ষনের মধ্যে সেই আশায় থাকতে বেশি পছন্দ করে। টেনশান এবং এক্সাইটমেন্ট তাদের বেশী পরিমানে উত্তেজিত করে। নারী তার যায়গার সর্বচ্চ অবস্থানে গিয়ে মজা অনুভব করে। পিরিয়ড চলাকালীন সময়ে স্তনে ব্যথা হলে কী করবেন? জেনে নিন

স্তনে

কিভাবে নারীর স্তনে চুম্বন করবেন

যৌন মিলনের সময় একসাথে শুরু না হয়ে ক্রমশঃ উত্তেজনা সৃষ্টি হোক এটা নারীর প্রত্যাশা। নারী কিভাবে চায় এটা? যখন আপনি স্তনে চুম্বন খাচেছন, এটা অতি উত্তম আপনি যদি স্তনের ভিত্তি (বেইস নিপল থেকে সর্বচ্চো দূরে) থেকে শুরু করেন। চুমা, লেহন এবং স্পর্শ সবকিছুই থাকবে স্তনের ভিত্তির আশ-পাশ ঘেসে। তারপর আস্তে আস্তে পুর্ন বৃত্তে সাপের মত চারপাশ ঘুর্নন পরিপুর্ন করুন। অতঃপর আরেকটু উপরের দিকে পুনরার বৃত্তাকারে চুমা, লেহন এবং স্পর্শ করে অন্য ঘুর্নন বলয় তৈরি করুন। এভাবে আস্তে আস্তে স্তনের দিকে আসুন। আপনি যত বেশি সময় নিয়ে দুধের বোটার কাছাকাছি আসবেন তত বেশি সে উত্তেজিত হবে। এ অবস্থায় বেশিরভাগ নারী তার এক্সপ্রেশান দিয়ে আহ্ববান করবে তার স্তনের বোটা আপনার মুখে নেয়ার জন্য। এমনকি কেউ কেউ হাত দিয়ে আপনার মাথা টেনে তার স্তনের বোটা চোষার জন্য চাপ সৃষ্টি করতে পারে। ধর্য্য ধরুন। এখনি মুখে দুধেরবোটা নিবেন না। স্তনের বোটার কাছাকাছি আপনার সিঙার চালিয়ে যান। তাকে আরো ক্ষুধার্ত করে তুলুন। স্তনের বোটায় পৌছার আগে স্তনে বোটার পাশের বাদামী রঙের অঞ্চল (এ্যরুলা) জুড়ে পুর্বের ন্যায় চুমা, লেহন এবং স্পর্শ করুন। এখানে কিছুটা সাবধান তার প্রয়োজন আছে। খেয়াল রাখবেন স্তনের বোটায় যেন কোন ছোয়া না লাগে। এবার স্তনের বোটা! প্রথমে জিহ্বা দিয়ে একবার লেহন করুন। এবার হালকা ফু দিন লেহনকৃত অঞ্চলে। এটি ঠান্ডা গরম যুক্ত একপ্রকার অনুভুতি জাগাবে তার স্তনে , যা অনেক নারী পছন্দ করেন। এর পুনরাবৃত্তি পুরা স্তন বোটা জুড়ে করুন। এবার কিছুক্ষনের জন্য স্তনের বোটাটি মুখের ভিতর পুরে রাখুন এবং জিহ্বা দিয়ে ভেতর থেকে লেহন করুন। এখন সময় চরম চোষার! স্তন এর বোটা আপনার মুখের ভিতর থাকা অবস্থায় আপনার ঠোট দিয়ে স্তনে চাপ দিতে থাকুন।

 

দেখতে পারেন মেয়েদের স্তনে চাকা বা গোটা হওয়ার কারণ ও চিকিৎসা

তারপর ক্রমশঃ আপনার ঠোটের চাপ কমিয়ে  স্তন এর বোটা ছেড়ে দিন। এবং পুনরায় পুর্বের কাজগুলো ( দুধের বোটা মুখে নেওয়া, চোষা এবং ঠোট দিয়ে চাপ দেওয়া)। এবার আবার মাইয়ের  বোটা ছেড়ে পুর্বের ন্যায় সমস্ত স্তন জুড়ে আপনার তান্ডব চালান। তারপর আবার স্তনে বোটায় ফিরে আসুন।

 

স্তনে আদর করতে হাতের ব্যবহার: যখন আপনার মুখ তার স্তনে কাজ করছে তখন আপিনি হালকা করে হাত দিয়ে অন্য স্তনে ক্রমাগত চাপ দিতে পারেন। লক্ষ্য রাখবেন অনেক নারী চায় এক স্তন্যে সমস্ত কর্মকান্ড শেষে অন্য স্তন্যের সিঙার চালু হোক। তাই আপনার সঙ্গীকে অবশ্যই জিজ্ঞেস করে নিন তার কি রকম চাই?

দেখতে পারেন মাসিক হওয়ার আগে ও পরে স্তনে ব্যাথার সমাধান কি?

স্তনে আদর করতে কিছু গুরুত্বপুর্ন কথা: *কখনো দাত দিয়ে স্তন্যে বা বোটায় কামড় দিবেন না। বেশিরভাগ নারী এটা মোটেও পছন্দ করেনা। এতে বরং তার আগ্রহ মরে যায়। *কখনো এমন জোরে হাতের চাপ দিবেন না যাতে আপনার সঙ্গী ব্যথা অনুভব করে। *কখনো স্তন্যের বোটা টুইষ্ট (রেডিওর নব এর মত ঘুরানো) করবেন না। *আপনি তাকে কানে কানে বলতে পারেন আপনি তার স্তন যুগল কত্ত বেশি পছন্দ করেন। বলতে পারেন তোমার স্তনের বোটা মুখে নিয়ে মনে হল আমি অমৃত চুষছি। *শুধু  স্তনে থেমে থাকবেন না। দুই স্তনের মাঝের অংশটিতেও চুমা দিন এবং লেহন করুন মাঝে মাঝে। *তার কাছ থেকে তার মন্তব্য জিজ্ঞেস করুন। তার ভাললাগা/খারাপলাগার কথা শুনুন।

জেনে নিন স্তনে কি কি সমস্যার কারণে ডাক্তারের নিকট যাবেন?

 

শালীন ভাষা দিয়ে যৌন বিষয়ক শিক্ষা সবার মাঝে পৌছে দেওয়াই আপনার ডক্টরের মুল লক্ষ্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

যৌবন ধরে রাখে যে সব ভেষজ উদ্ভিদ

চটজলদি রোগ নিরাময়ের জন্য আমরা অনেকেই অ্যালোপ্যাথির দ্বারস্থ হয়ে যাই। কষ্ট লাঘবে তখন পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয়টা …