cool hit counter
Home / অন্যান / আপু আমার প্রথম হয়েছিলো ক্লাস নাইনে, এরপর থেকেই….

আপু আমার প্রথম হয়েছিলো ক্লাস নাইনে, এরপর থেকেই….

আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে,আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে। কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে। আমি সোমা কামাল সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি। ঠিক তেমনি আজকেও আমাদের একজন বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..…

আব্বুর হাতে ধরা পড়লেই আম্মু বড় আপুর নামে দোষ দিত পড়ুন বিস্তারিত

 

আপু

আপু আমার প্রথম হয়েছিলো ক্লাস নাইনে, এরপর থেকেই

আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা:www.facebook.com/bhinnotips নিপাঃ (ছদ্মনাম) আপু অনেকদিন থেকে আপনাদের আপনার ডক্টরের সাথে আছি,এখানে প্রকাশিত অনেক লেখাই পড়েছি,কিছু কিছু লেখা পড়ে একেবারেই আশাহত হই আবার কিছু লেখা পড়ে মাঝেমধ্যে অনুপ্রাণিত হই,তবে হ্যাঁ এটা সত্য সবার জীবনের ঘটনা এক নয়,মানুষ মাত্রেই তো আমরা ব্যাতিক্রম. অনেক ভেবেচিন্তে আজকের এই লেখাটি আপনাদের কাছে পাঠিয়েছি যখন আমি এটা লিখতে বসেছি তখন প্রায় মধ্যরাত,আর স্বাভাবিকভাবেই চারিপাশে একটু নিস্তব্ধতা কাজ করছে,আমি জানিনা আজকের এই লেখাটির উত্তর আমি পাবো কিনা,তবে সাড়া পাবার আশা রাখি. আমি এখন একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বর্ষে পড়ছি,সবার জীবনেই প্রেম ভালোবাসা আসে এটা চিরন্তন সত্য কোনভাবেই এটা অস্বীকার করার উপায় নেই,আমার জীবনেও এসেছিলো তবে আমি সফল নয় এক্ষেত্রে, আর সেই মর্মবেদনায় আমি ধুকে ধুকে মরছি,আপু আমার প্রথম হয়েছিলো ক্লাস নাইনে এরপর থেকেই ঘটনার সুত্রপাত. ছেলেটি তখন ইন্টারমিডিয়েট পড়তো,আমার সাথে সম্পর্ক করার জন্য প্রায় এক বছর ধরে ঘুরেছে কিন্তু আমি প্রথমে রাজি হয়নি,দিনে দিনে রিয়াদের যথেষ্ট আগ্রহ দেখে একসময় রাজি হয়ে যাই,আমাকে ছাড়া সে একমুহুর্ত থাকতে পারতো না,আমার সাথে কোনদিন কথা না হলে আমার বাসার সামনে এসে দাড়িঁয়ে থাকতো,আমি I love u বলা না পর্যন্ত রিয়াদের পাগলামী থামতো না. আমি টিউশনি থেকে কিংবা স্কুল থেকে ফেরার পথে ওর সাথে দেখা করতাম,একসময় আমরা আরো ঘনিষ্ঠ হই.

আপু ওর জন্য ধর্ম ত্যাগ করেছি আর ওর বন্ধুরা মিলে আমাকে… পড়ুন বিস্তারিত

এভাবে প্রায় দুইবছর পার হয়,আমার এসএসসি পরিক্ষার কিছুদিন আগে আমি রিয়াদের সাথে দেখা করি,আমার যথেষ্ট নিষেধ থাকা স্বত্বেও রিয়াদের সাথে দৈহিক সম্পর্ক হয়,এরপর আরো কয়েকবার হয়েছিলো কিন্তু একদিন আমার বুঝতে বাকি থাকে না রিয়াদের চরিত্র সম্পর্কে,ও আমারই এক কাছের বান্ধবীর সাথে সম্পর্কে জড়িত যেটা আমি হাতেনাতে ধরে ফেলি. আপু বলতে পারেন সে কেন এমন করলো,আমিতো কোনদিক থেকে তাকে অপুর্ন রাখিনি,আমি ও কে কোনদিন সন্দেহ পর্যন্ত করিনি,আর আমার বান্ধবী একটু দূরের ছিলো এইজন্যই উর্মির সাথে যে রিয়াদের আগে থেকে সম্পর্ক আছে এটা আমি জানতাম না,পরে উর্মির কাছ থেকে জানতে পারি যে,উর্মির সাথে সম্পর্ক করার জন্য রিয়াদ কে উর্মির মামারা ব্যাপক মারধর করছে আর একারণে উর্মি রিয়াদকে প্রচন্ড ভালোবাসে কিন্তু আজ উর্মির ও ভুল ভেঙ্গেছে. আপু এরপর থেকে আমি অনেক অফার পেয়েছি সম্পর্ক করার জন্য কিন্তু করিনি,এখন পর্যন্ত কোন ছেলেকেই আমি আর সহ্য করতে পারিনা,আমার যদি কোনদিন বিয়ে হয় আমার স্বামী কি এটা স্বাভাবিকভাবে নিবে,আর আমি বিয়ে করার জন্য ইচ্ছুক না কারণ ইদানিং সব ছেলেকেই আমার ভন্ড বলে মনে হয়. এখন আপু আমি আপনার কাছে পরামর্শ চাইছি পরবর্তীতে আমার কি করা উচিত?

 

আপু এভাবেই আমি ওকে দিনের পর দিন… পড়ুন বিস্তারিত

পরামর্শঃ আমরা আপনার চিঠির পরামর্শের অপেক্ষায় আছি। দীর্ঘ দিন ধরে যেসব পাঠক আমাদের এই কলামটি পড়ছেন সেইসব পাঠকদের থেকে পরামর্শ আশা করছি,আশা করি সবাই মতামতে অংশ গ্রহণ করবেন….

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মীর কাসেম

মৃত্যুর সময় কি বলেছিল মীর কাসেম ? বিস্তারিত পড়লে অবাক হবেন!

শনিবার রাত ১০টা ৩০ মিনিটে ঢাকার অদূরে গাজীপুরের কাশিমপুর-২ কারাগারে ফাঁসির রশিতে ঝুলিয়ে মীর কাসেম …

One comment

  1. Shobai to akrokom na.. R ai ghotona onek cheleder shatheo ghote.. Kono valo chele kono mey ke shob die valobashar pore o she onno kharap cheleder shathe time pass korte like kore .. Apnar story onujay cheleti choritro goto dik theke chilo kharap .. Tai take niea na vabatai better hobe.. Ar jodi apnar onno kono chele ke valo lage ba kono chele jodi apnake propose kore tahole tar ashe-pasher onnoder kach theke jene nin je cheleta kamon .. Akta kotha mone rakhben shobai jake valo bole she asholei valo. R shobai jake kharap bole take kono karone valo mone holeo ashole she kharap..