cool hit counter

আমি বৃষ্টি তে ভিজে অজ্ঞান হয়ে যাই ও এই সুযোগে …

আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে,আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে। কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে। আমি সোমা কামাল সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি। ঠিক তেমনি আজকেও আমাদের একজন বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..…

আমি

আমি বৃষ্টি তে ভিজে অজ্ঞান হয়ে যাই ও এই সুযোগে

আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা: www.facebook.com/apoardoctor রুপকথার রাজকন্যে( ছদ্মনাম ):

আমি শেষ রক্ষা করতে পারিনি, আমি ভার্জিন নই…. পড়ুন বিস্তারিত

আমি যখন ক্লাস নাইনে পড়ি তখন আমার সাথে একটি ছেলের সম্পর্ক হয়। ছেলেটি খুব মাদকাসক্ত ছিলো….আমি ওকে সব খারাপ রাস্তা থেকে বের করে নিয়ে আস। ও ভালো হয়ে যয়, প্রায় এক বছর পরে ওর সাথে আমার আবারো দেখা হয় কিন্তু সে কোনদিন আমার পাশে বসেনি। একদিন খুব ভোরে আমরা দেখা করি, তখন ছিলো জানুয়ারি মাস। সেদিন বৃষ্টি হচ্ছিলো, আমি অনেক আগে থেকেই বৃষ্টি খুব পছন্দ করতাম। সেই শীতের ভিতরে আমি বৃষ্টিতে ভিজে একপর্যায়ে অজ্ঞান হয়ে যাই। এই সুযোগে ও আমাকে ওর এক বন্ধুর বাসায় নিয়ে যায়, এরপর আর কিছুই জানিনা। জ্ঞান ফিরেই দেখি আমি ওর বুকের উপর শুয়ে আছি। আমি সেখান থেকে সাথে সাথেই চলে আসি, জানিনা কিছু হয়েছে কিনা। তারপর সে আস্তে আস্তে পরিবর্তন হতে থাকে, তাই আমি ওর সাথে সম্পর্ক রাখতে পারছিলাম না। আমার এসএসসি পরিক্ষা শেষ হয় এরপর আরো তিনবছর পার হয়। একসময় আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি ওর সাথে আর সম্পর্ক রাখবো না। সে কোন বাধা দেই না। আসলে আমি ওইদিনের কথা জিজ্ঞেস করেছি সে বলেনি কিছুই। তারপর আমার বিয়ে হয়ে যায়,আমার স্বামী খুব ভালো মানুইয়। বিয়ের তিনমাস পরে আমাদের বাসর হয়, কিন্তু ও বলে সব ঠিক আছে আমি নাকি কুমারী ছিলাম তবে কি আমার বয়ফ্রেন্ড এর কোন দোষ ছিলো না। মাঝেমধ্যে আমার ভিতরে অপরাধবোধ কাজ করে, আমার স্বামী আমার বয়ফ্রেন্ড এর কথা জানে কিন্তু সেদিনের কথা জানেনা। আমি কি তাকে বলবো? আর আমার আগের বয়ফ্রেন্ড নেশা ছেড়ে দিয়েছে, মাঝে মাঝে ফোন দিনে খুব কান্নাকাটি করে আমাকে বলে আমি যেমন ছিলাম তেমন হয়ে গেছি। তাহলে ওইদিন কি হয়েছিলো এইসব চিন্তা আমাকে শেষ করে দিচ্ছে, আর আমার নাম টা প্রকাশ করবেন না,পারলে কিছু পরামর্শ দেন……..প্লিজ

বাবা ও ৫ ছেলে এক বউয়ের সঙ্গে ভাগাভাগি করে থাকে… পড়ুন বিস্তারিত

 

পরামর্শঃ তোমার পুরো লেখাটি মনযোগ সহকারে পড়লাম একটি ছেলেকে মাদকাসক্ত জীবন থেকে ফিরিয়ে আনার জন্য তোমাকে ধন্যবাদ না দিয়ে পারছি না, কিন্তু তোমার লেখায় কিছু বিষয়ে অস্পষ্টতা আছে পরবর্তীতে তোমার বয়ফ্রেন্ডের সাথে পুনরায় বিচ্ছেদের কারণগুলো কি ছিলো? পুনারায় মাদক গ্রহণ নাকি সেই দিনের ঘটনার সম্পূর্ণ কারণ উদ্ঘাটন? কথাই আছে না গোতস্য শোচনা নাস্তি অর্থাৎ অতীত কে ভুলে যাও, পুরাতন ভাবলেই কস্ট টা আরো বেশী বাড়বে। আর তোমার স্বামীকে সেদিনের ঘটনা খুলে বলার কোন কারণ আছে বলে মনে করিনা, হয়তো স্বাভাবিকভাবে নাও নিতে পারে।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।