cool hit counter
Home / বিনোদন / শাকিব-পরীর ‘ধূমকেতু’ সিনেমার একটি আলোচিত চুমু ! (ভিডিওতে দেখুন)

শাকিব-পরীর ‘ধূমকেতু’ সিনেমার একটি আলোচিত চুমু ! (ভিডিওতে দেখুন)

শাকিব খান ও পরীমনি অভিনীত ‘ধূমকেতু’ সিনেমাটি আলোচনায় আছে দীর্ঘদিন ধরেই। অবশেষে হয়তো এ বছরই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সম্প্রতি সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ করা হয়েছে ইউটিউবে, যেখানে স্থান পেয়েছে সেই আলোচিত চুমুর দৃশ্যটিও
২০১৪ সাল থেকে শুরু হওয়া এই সিনেমার শুটিং নানা জটিলতায় বন্ধ ছিল। ২০১৫ সালের মাঝামাঝি এসে শুটিং-এর কাজ শেষ হয়। শফিক হাসানের পরিচালনায় ত্রিভুজ প্রেমের এই গল্পে শাকিবের সঙ্গে পরীমনি ছাড়াও দেখা যাবে নবাগতা তানহা তাসনিয়াকে।ত্রিভুজ প্রেমের গল্প হলেও এক মিনিট সতের সেকেন্ডের টিজারে তানহাকে চোখে পড়েনি। শাকিব আর পরীমনির রসায়নটাই মুখ্য হয়ে উঠেছে টিজার জুড়ে। আপাত শান্ত শাকিব আর চঞ্চল পরীমনি নানা অভিব্যক্তি নিয়ে ধরা দিয়েছেন। তবে এ জুটির মুক্তি পাওয়া প্রথম সিনেমা ‘আরো ভালোবাসবো তোমায়’-এর মতো এ সিনেমাতেও তাদের পর্দা রসায়ন যে দারুণ উপভোগ্য হবে তার আভাস মিলেছে টিজারেই।নানা বিতর্কের জন্ম দেওয়া আলোচিত চুম্বন দৃশ্যটিও স্থান পেয়েছে ছোট এই টিজারে। সিনেমার শুটিং চলার সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃশ্যটি ব্যপক আলোচনার জন্ম দিয়েছিল।মুন্নী প্রোডাকশন্সের প্রযোজনায় ‘ধূমকেতু’ সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, দিতি, আলীরাজ প্রমুখ। তবে এখনও চূড়ান্ত নয় সিনেমাটি মুক্তির তারিখ।

 

শাকিব-পরীর ‘ধূমকেতু’ সিনেমার একটি আলোচিত চুমুর ভিডিওঃ

বিয়ের পরে মেয়েদের স্তন নরম হয় কেন? জেনে নিন

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

কসমিক সেক্স মুভি

সেক্স মুভি টপ টেন রিভিউ (ছবিসহ)

১০ টি সেরা সেক্স মুভি রিভিউ নিয়ে আজকের পোষ্ট।  বিশ্বে এমন অনেক যৌন উদ্দীপনাকে কেন্দ্র করে …