cool hit counter
Home / সেক্স / ওরাল সেক্সে কিভাবে ব্লো জব দিবেন

ওরাল সেক্সে কিভাবে ব্লো জব দিবেন

ছেলেরা ব্লো জব ভালবাসে। অনেক ছেলেই মাঝে মাঝে একটি পূর্ণাঙ্গ সেক্সে শুধু ব্লো জব চায়। ব্লোজব ওরাল সেক্সের একটা অংশ, এতে ছেলেদের পেনিসকে জিহবা এবং মুখ দিয়ে স্টিমুলেট করা হয়, এবং ছেলেরা এতে অর্গাসোম লাভ করে খুব সহজেই।

ব্লো জব বা ওরাল সেক্স অনেকের কাছে অস্বস্তিকর লাগলেও, বেশির ভাগ ছেলেই ব্যপারটা খুব এনজয় করে। আর কয়েকবার করার পর মেয়েরাও ব্যপারটাতে অভ্যস্ত হয়ে যায় এবং মজা পায়। ব্লো জব দেওয়ার জন্য কিছু বিষয় খেয়াল রাখলে ওরাল সেক্স অনেক বেশি মজাদার আর দুইজনের জন্যই কম্ফোর্টেবল হয়ে যায়।

ওরাল সেক্স কি ? এটি করা কি ক্ষতিকর ?
ব্লো জব  কিভাবে শুরু করবেনঃ

ব্লো জব

ব্লো জব কিভাবে শুরু করা

ব্লো জব দেওয়ার শুরুটা বেশ প্যাশোনেট মেক আউট দিয়ে করা উচিত। মেইক আউট করতে করতে নিচে নামুন আস্তে আস্তে। সারা শরীরে কিস করুন, পেটে কিস করতে করতে পেনিসের কাছে পৌছে যান। ব্লোজব মানেই শুরু থেকে পেনিস জোরে সাক করবেন তা নয়। প্রথমে পেনিসটাকে আদর করুন, কিস করুন। এগুলোতে ছেলেরা অনেক বেশি টিজড হয় সেক্সুয়ালি। এরপর পেনিসটা মুখে নিয়ে ভেতরে ঢুকান বের করুন। সাক করুন। মোশন চেঞ্জ করুন, কখনো জোরে, আবার আস্তে। পেনিস মুখ থেকে বের করে লিক করুন।

 

বিভিন্ন সেন্সিটিভ জায়গাঃ

ব্লো জব

ব্লো জব দিতে পেনিসে চোষা

ছেলেদের পেনিসের কিছু জায়গা খুব সেন্সিটিভ হয়। সে জায়গা গুলো সাক ও লিক করার চেষ্টা করুন। পেনিসের মাথাতে জিহবা ঘষুন। ঠোট দিয়ে আলতো করে সাক করুন। এছাড়া পেনিস ও টেস্টিকলের সংযোগ স্থান অনেক বেশি সেক্সুয়ালি সেন্সিটিভ। তাই পুরো পেনিসটা সাক করা ছাড়াও ওই জায়গায় মুখ দিয়ে সাক করুন। পুরো পেনিসটা লিক করলেও সে বেশ মজা পায়। বিভিন্ন জায়গায় স্পর্শে তার রিয়্যাকশন খেয়াল করুন। কিছু জায়গায় স্পর্শতে সে গুঙ্গিয়ে উঠবে। সেসব জায়গাতে মনযোগ দিন।

 

হাতের ব্যবহারঃ

সম্পূর্ণ পেনিসটা মুখে নেওয়া সম্ভব না। তাই হাতের ব্যবহার করুন। যখন আপনি পেনিসের মাথা সাক করতে থাকবেন তখন হাত দিয়ে পেনিসটা ঘষুন। প্রয়োজনে লুব্রিক্যান্ট ব্যবহার করতে পারেন। এছাড়া পুরো পেনিসটা লিক করে ভিজিয়ে নিলেও হাত দিয়ে ঘষতে সুবিধা হবে।
হাত দিয়ে ঘষাটা আসলে তাই যা ছেলেরা মাস্টার্বেটের সময় করে, যাকে বলে হ্যান্ড জব। আপনি ব্যপারটা ঠিক মত না বুঝলে তাকে বলুন শিখিয়ে দিতে। সে এতে খুশিই হবে। এবং আপনাকে শেখাতে মজা পাবে। পেনিস সাক করার সময় শুধু হ্যান্ড জব না দিয়ে হাত দিয়ে সুড়সুড়ি দিন এবং তার বিষেশ জায়গাগুলো স্পর্শ করুন।

ওরাল সেক্স বা মুখমেহন সম্পর্কে ইসলাম ধর্ম কি বলে? জেনে নিন

অন্যান্য জায়গাঃ

ব্লো জব দেওয়ার মাঝখানে থামিয়ে দিন এবং অন্যান্য জায়গার উপর মনযোগ দিন। তার টেস্টিকল বা বলস গুলো আলতো ভাবে সাক করতে পারেন। এবং জিহবা দিয়ে লিক করতে পারেন। ইনার থাইয়ে কিস করুন, লিক করুন। অ্যানাস আর টেস্টিক্লের মাঝের জায়গাটা অনেক বেশি সেন্সিটিভ হয়। সেই জায়গায় লিক করে তাকে পাগল করে দিন। তার পর আবার ফিরে যান পেনিসে।
স্বাদঃ

অনেক মেয়ের কাছেই পেনিসের গন্ধ বা স্বাদ ভাললাগে না। এবং অনেকেই অস্বস্তিবোধ করে এতে। এই ব্যপারটা নিয়ে চিন্তিত থাকলে বেশিক্ষণ ওরাল সেক্স দেওয়া যায় না, এবং মজাটা খালি একপক্ষীয় হয়। তাই ওরাল সেক্সকে মজাদার করতে চক্লেট সিরাপ, আইস্ক্রিম বা মজাদার কোন সেমিলিকুইড মিষ্টি খাবার ব্যবহার করতে পারেন। এতে সেক্সে যেমন নতুন মাত্রা যুক্ত হবে তেমনি দীর্ঘ্য সময় ওরাল সেক্স দেওয়াও সহজ হবে। এছাড়া কিছু লুব্রিক্যান্ট পাওয়া যায় যেগুলো খাওয়া যায় এবং মিষ্টি বা মিন্ট ফ্লেভারের হওয়ে থাকে। এগুলো ব্যবহার করে ওরাল সেক্স কে আরো সহজ করে তুলতে পারেন। এছাড়া যদি কারও পরিষ্কার পরিচ্ছন্নতা নিয়ে সমস্যা থাকে তবে সেক্সের আগে দুইজন একসাথে গোসল করে নিতে পারেন যদি সুযোগ থাকে। এছাড়া ছেলেরা এরকম সেক্সের আগে পেনিস ভাল করে ধুয়ে নিতে পারেন বা গোসল করে নিতে পারেন সঙ্গিনীর সুবিধার জন্য।গ্যাগিং: ব্লো জব দেওয়ার সময় মেয়েদের একটা সমস্যার সম্মুখীন হতে হয়, সেটা হল গ্যাগিং, অর্থাৎ গলার ভেতর পেনিস ঢুকে যায়, যাতে শ্বাস নিতে অসুবিধা হয়। এটা হলে এম্ব্যারেসড হওয়ার কিছু নেই। আপনার পার্টনারকে বললে সে খুশিই হবে, যে তার পেনিস অনেক বড়। এরকম হলে মুখ থেকে পেনিস বের করে শ্বাস নিন এবং আবার শুরু করুন। যদি আপনার নিজের একটু বেশি সময় প্রয়োজন হয় তবে ততক্ষণ হাত দিয়ে পেনিস নিয়ে খেলা করতে পারেন।
অনেক ছেলেই পর্ণ স্টারদের মত তার পার্টনারকে গ্যাগিং করতে দেখতে ভালবাসে। এবং তারা চায় তার পেনিসটা গলার ভেতর ঢুকে যাক। এটা আপনার জন্য খুব ভাল অনুভূতি হবে না, আর আপনি পর্ণ স্টারের মত ট্রেইন আপ ও না, তবে আপনি যা করতে পারেন তা হল আপনার জিহবা উচু করে তালুতে রেখে, পেনিসটা নিচ দিয়ে প্রবেশ করান। এতে জিহবার নিচে স্পর্শ মনে হবে পেনিস গলার ভেতর ঢুকেছে। এতে সে আরও মজা পাবে।

 

ইজ্যাকুলেশনঃ যখন তার স্পার্ম আউট হবে তখন যে বড় প্রশ্নটা আসে তা হল আপনি তা খাবেন নাকি না। এটা পুরাটাই আপনার ইচ্ছা। আপনি যদি না চান তবে তাকে তা সরাসরি বলুন। অনেকের কাছেই তার মুখ ভর্তি সাদা প্রটিন চিন্তা করতেই খুব অস্বস্তিকর লাগে। এক্ষেত্রে ব্লোজব দেওয়ার সময় আপনার পার্টনারকে আগে থেকে বলে রাখুন যে বের হওয়ার আগেই যেন সে পেনিস বের করে নেয়। এছাড়া আপনার সমস্যা না থাকলে স্পার্ম মুখে নিয়ে ফেলে দিতে পারেন, না গিলে। আর যারা চান তারা নর্মালি স্পার্ম খেতে পারেন, সাক করার সময়। স্পার্ম বের হওয়ার পর পেনিস থেকে চেটে খেলে ছেলেরা অনেক বেশি হর্নি হয়। এছাড়া অনেক ছেলেই স্পার্ম তার পার্টনারের ব্রেস্টে বা পেটে ফেলতে পছন্দ করে। সে ক্ষেত্রে ইজ্যাকুলেশন হওয়ার আগেই পেনিস মুখ থেকে বের করে নিয়ে যেখানে ইচ্ছা ফেলা যায়।

 

এত কিছুর পরেই কিছু মেয়ের ওরাল সেক্স একেবারেই ভাল নাও লাগতে পারে। তাই নিজেকে জোর করে কিছু করার মানে নেই। মনে রাখবেন সেক্স দুইজনের মজার জন্য। এখানে একজন মজা পাচ্ছে আরেকজন পাচ্ছে না তখন আসলে দুইজনের মজা টাই মাটি হয়ে যায়। আর যখন সে দেখবে আপনি তাকে ব্লো জব দিতে মজা পাচ্ছেন না তখন তার আগ্রহও কমে যাবে। তাই আপনার মনভাব তাকে সরাসরি বলুন।
ব্লো জব দিতে যদি মজা পান তবে তাও তাকে জানান, ব্লোজব দেওয়ার সময় moan করুন, ডিপলি কিস করুন তাকে। পরবর্তীতে কথা বলুন এটা নিয়ে যে আপনি কতটা এনজয় করেছিলেন। দেখবেন আপনাদের সেক্সুয়াল সম্পর্ক সুস্থ্য থাকবে অনেক।

জেনে নিন  কীভাবে ওরাল সেক্সকে (oral sex ) নিরাপদ করা যায়?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …