cool hit counter
Home / সেক্স / ২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহ

২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহ

সাধারণ মানুষের মধ্যে এমন একটি ধারণা আছে যে, সঙ্গমে নিজের তৃপ্তিটা পেলেই হলো।তার স্ত্রী তৃপ্তি পেল কিনা তা জানার চেষ্টাও করে না। কিন্তু একজন পুরুষ সঙ্গমে যতটুকু আনন্দ পায় স্ত্রীও ততটুকু আনন্দ পায়। অনেকেই যৌনমিলনের সময় সেই আনন্দ দিতে পারে অনেকেই দিতে পারে না। আবার অনেকেই আছে সেক্স স্টাইল কৌশল সম্পর্কে অজানা। সঙ্গমের আগে ঠিকভাবে উত্তেজিত করতে পারে না ইত্যাদি।

 

শারীরিক প্রয়োজনে সঙ্গম করার বাসনা সুদূর প্রাচীন যুগ থেকে চলে আসছে। আদিমকালে বিনোদন বলতে বোঝাতো এই শারীরিক মিলন। তবে বর্তমানে আধুনিক যুগের ছোঁয়ায় এর প্রতি মানুষের অসীম আগ্রহ যে এতটুকু পরিমাণ কমেছে তা বলা চলে না বরং শারীরিক মিলনে আকর্ষণ বেড়েছে বহুগুণ।
মানুষ সবকিছুর মাঝেই কিছুটা বৈচিত্র্য চায়। শারীরিক মিলনের ক্ষেত্রেও তাই। বৈচিত্র্যহীন শারীরিক মিলনে মানুষ খুব একটা আনন্দ অনুভব করে না। এজন্য বহুযুগ ধরে বহু ঢঙে আবিষ্কৃত হয়েছে কিছু সেক্স পজিশন। যদিও প্রথমাবস্থায় এগুলোর অনুশীলন আপনার কাছে বেশ ঝুঁকিপূর্ণ আর যন্ত্রণাদায়ক মনে হবে কিন্তু কিছুদিনের অভ্যাসে এগুলো আপনার কাছে হয়ে উঠবে অসীম আনন্দদায়ক। আসুন জেনে নিই এমন কিছু সেক্স পজিশন সম্পর্কে।
১.

খুব সাধারণ একটি সেক্স স্টাইল যা হয়ত সবাই জেনে থাকবেন সেটি হল মেয়েটি শুয়ে থাকেন এবং ছেলেটি তার উপরে উঠে থাকেন। এক্ষেত্রে মেয়েটি শুয়ে পা দুটি ফাঁক করে ধরেন আর ছেলেটি উপর থেকে তার লিঙ্গটি মেয়েটির লিঙ্গে ঢুকিয়ে দেন। এভাবে এই পজিশনে শুয়ে শুয়েই সেক্স করা হয়ে থাকে।

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন সমস্যাসহ আরো কিছু প্রশ্নের উত্তর জেনে নিন
এই সেক্স স্টাইলটির মাঝে আবার অনেক কয়েকটা ভাগ রয়েছে। যেমন ধরুন ছেলের অবস্থান প্রায় একইরকম থাকে শুধু মেয়ের অঙ্গভঙ্গি কিছুটা পরিবর্তিত হয়ে থাকে। যেমন
– কোনোক্ষেত্রে মেয়ের দুই পা সোজা থাকে।
– একটি পা ছেলেটির কাঁধে উঠানো থাকে।
– দুটি পা ই ছেলেটির কাঁধে উঠানো থাকে।
– মেয়েটির দুটি পা ছেলেটির হাতে থাকে।
– মেয়েটির দুটি পা তার পেট বরাবর ভাঁজ করা থাকে।
২.

অরেকটি সেক্স স্টাইল হল এটিতে ছেলেটি শুয়ে থাকবে এবং উপরে উঠে যৌন সঙ্গম পরিচালনা করবে। এই সেক্স স্টাইলে মেয়েটিকেই অনেক বেশি ভূমিকা রাখতে হয়। এর কিছু ভাগ রয়েছে। যেমন :
– ছেলেটি চিৎ হয়ে শুয়ে থাকে মেয়েটি ছেলের দিকে মুখ ফিরিয়ে উপরে বসে।
– ছেলেটির একই অবস্থানে মেয়েটি ছেলেটর বিপরীত দিকে মুখ ফিরিয়ে বসে।
– ছেলেটির একই অবস্থানে মেয়েটির একটি পা একপাশে এবং আরেকটি পা ছেলের পা দুটির মাঝখানে ছড়িয়ে বসে।
– ছেলেটি পা ফাঁক করে ধরে আর মেয়েটি হাঁটু গেড়ে বসে।
৩.

ফেস টু ফেস নামের আরও একটি সেক্স স্টাইল আছে যেখানে ছেলে আর মেয়েটি মুখোমুখি হয়ে যৌন সঙ্গমে লিপ্ত হয়ে থাকে। এক্ষেত্রে বেশিরভাগ সময়ে মেয়েটি ছেলেটির কোলের উপরে থাকে।
৪.

দাঁড়িয়ে দাঁড়িয়েও কিছু সেকআস পজিশন করা যায়। এক্ষেত্রে মেয়েটি সামনে থাকে আর ছেলেটি পিছনে থাকে। মেয়েটি সাধারণত দেয়াল বা কোনোকিছুর সাথে হেলাম দিয়ে থাকে। এরও কিছু ভাগ রয়েছে।
– ছেলেটি পিছনে মেয়েটি সামনে দেয়ালে হাত ঠেকিয়ে।
– মেয়েটি এক পা উঁচু কোনোকিছুর উপরে রেখে।
– মুখোমুখি ছেলেটি মেয়েটির একটি পা হাত দিয়ে উঠিয়ে ধরে রাখে।

কিছু প্রয়োজনীয় সেক্স স্টাইল
৫.

পাশাপাশি শুয়েও অনেক ধরনের সেক্স স্টাইলে সেক্স করা যায়। যেমন :
– পাশাপাশি এক কাত হয়ে শুয়ে। ছেলেটি পেছন থেকে তার লিঙ্গটি সামনে থাকা মেয়েটির যৌনাঙ্গে ঢুকিয়ে দেন।
– অনেকসময় সুবধার্থে মেয়েটির একটি পা হাত দিয়ে তুলে ধরেন।
৬.

স্পাইডার বা মাকড়সা নামক একটি সেক্স পজিশন আছে যেখানে ছেলে এবং মেয়েটি পা দুটি একই পাশে দিয়ে অনেকটা মাকড়সার মত পা দিয়ে জড়িয়ে ধরে সেক্স করে থাকেন। এক্ষেত্রে দুজনার মাথা দুই পাশে থাকে অঅর পায়ের অংশ একইসাথে লেগে থাকে।
৭.

উপুড় হয়ে শুয়ে একটি পজিশন রয়েছে। এটিতে মেয়েটি উপুড় হয়ে শুয়ে থাকে এবং তার উপরে ছেলেটিও উপুড় হয়ে শুয়ে থাকে। এভাবেই যৌন কাজ পরিচালনা করা হয় এই পজিশনটিতে।
৮.

চেয়ার বা উঁচু কিছুতে বসে সেক্স করা যায়। এই পজিশনে মেয়েটিকে ইচ্ছামত ঘুরিয়ে নেয়া যায়। আবার মেয়েটিকে কোনোকিছুর উপরে বসিয়েও সেক্স পরিচালনা করা যায়। এক্ষেত্রেও বিভিন্ন অঙ্গভঙ্গির পরিচালনায় ব্যতিক্রম আনা যায়।
৯.

অনেকেই হয়ত ডগি স্টাইলের কথা শুনে থাকবেন। এটি একটি বিখ্যাত সেক্স পজিশন। এই পজিশনে ছেলে মেয়ে উভয়েই বেশ আনন্দ পেয়ে থাকেন। এটিতে মেয়েটি উপুড় হয়ে কুকুর স্টাইলে বসে থাকে আর ছেলেটি মেয়েটির উপর দিয়ে পিছন দিক থেকে সেক্স পরিচালনা করেন।
১০.

কাউ স্টাইলের সেক্স পজিশন সম্পর্কেও নিশ্চয়ই অনেকের ধারণা রয়েছে। কাউ স্টাইলও অনেকটা ডগি স্টাইলের মত। এতে উপুড় হয়ে বসবেন এবং ছেলেটি পিছন থেকে লিঙ্গটি মেয়েটির যৌনাঙ্গে ঢুকাবেন। এক্ষেত্রে মাথা অবশ্যই কিছুটা নিচের দিকে ঝুঁকিয়ে দেবেন তাতে করে পশ্চাদ্বেশ উঁচু হয়ে যাবে এবং সেক্স করার জন্য প্রস্তুত হয়ে যাবে।

 

আজ আপনাদের কিছু দ্রুত তৃপ্তিলাভের কৌশলসহ কিছু যৌনমিলনের পজিশন (সেক্স স্টাইল) এর ছবি দেওয়া হলোঃ

সেক্স স্টাইল

সেক্স স্টাইল

সেক্স স্টাইল

সেক্স স্টাইল

সেক্স স্টাইল

সেক্স স্টাইল

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …

10 comments

  1. মধু কি কি উপকার করে?

  2. Md Hasmot Ali

    আমার লিঙ্গের গোড়া চিকন এবং মাথা মোটা।এটা কি কোন সমস্যা?

  3. আমেনা

    আমার পরিবার একমাস আট দিন আগে মাসিক হয়েছিল এখন চেকাপ করে
    পেকনেট আমি চাইনা এখনি বাচ্চা নিতে । কি করতে পারি ?

    • Aponar Doctor

      আপনার বাচ্চা নষ্ট করা উচিত হবে না। যেহেতু আগে থেকেই নিয়ন্ত্রন করতে পারেননি, তাই এইটা আপনাদের অসতর্কতা। তারপরও যদি মনে করেন বাচ্চা নষ্ট করবেন, তবে http://aponardoctor.com/archives/2935 এই পোষ্টটি পড়ুন বিস্তারিত বলা আছে।

  4. Ami jkhon amar girl friend er sathe kotha bli…tokhon amar linggo diya dim er sadar mto kicu bahir hoy…..karonta ki ?

    • Aponar Doctor

      ঐটাকে কামরস বলে।উত্তেজিত হলে এই পিচ্ছিল রস বের হয়।

  5. Md Hasmot Ali

    আমার নাকে মধ্যে মাংস বেড়েছে।আমি হোমিও চিকিৎসা নিয়েছি কিন্তু কোন কাজ হয়নি।কোন সমাধান আছে কী?মাথাও বেথা করে।

  6. Md Hasmot Ali

    আমার লিঙ্গসহ চার পাশে প্রচন্দ চুলকায় এবং ঘা হয়ে যায়।করণীয় কী?