cool hit counter

মেয়েদের উত্তেজিত করার সহজ উপায় কি?

মেয়েদের উত্তেজিত না করে যৌন মিলন করলে বেশিরভাগ ক্ষেত্রে সেই মিলন সফল হয় না। সহবাসে লিপ্ত হওয়ার আগে অবশ্যই উচিত মেয়েদের উত্তেজিত করা, তাহলেই একমাত্র সফল সেক্স সম্ভব। মেয়েদের উত্তেজিত করার বেশ কিছু পদ্ধতি বা টিপস আছে, চরুন মেয়েদের উত্তেজিত করার সেই টিপসগুলো সম্পর্কে জেনে নিই।

মেয়েদের উত্তেজিত

স্পর্শ করে মেয়েদের উত্তেজিত করা

মেয়েদের উত্তেজিত করা বা সেক্স এর জন্য রেডি করা বা হর্ণি করার জন্য প্রথমে যে পদ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্পর্শ৷ এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুরুত্বপূর্ণ। ঠিকমত স্পর্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মেয়েকে উত্তেজিত বা কামুকি (সেক্সের জন্য তৈরী) করে তুলতে পারবেন৷ প্রথমে অবশ্যই আপনাকে আপনার মনের মধ্য থেকে ভয় টা দূর করতে হবে৷ মনে ভয় থাকলে কোন নারেীকে উত্তেজিত করা অনেক কঠিন হয়ে যাবে৷ যার সাথে করার উদ্দেশ্য আপনার, তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন।

 

এটি কিন্তু নরমাল হাত ধরা না। কোন মেয়েকে উত্তেজিত করার ক্ষেত্রে চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধরার। ধরে রেখে দিতে হবে এমন না, ধরুন – ছাড়ুন। বিভিন্ন কথা প্রসঙ্গে, অবচেতন ভাবে ভান করে ধরুন। খুব ভাল হয় যদি দু – তিন বার পিঠের দিকের ব্রা টা স্পর্শ করেন জামার উপর দিয়ে।কোন মেয়েকে উত্তেজিত করতে এটি তাকে যথেষ্টই হর্নি করবে। এসময় যদি একটু ফ্লার্ট করেন তাহলে আরো ভাল হয়। মেয়ের সাথে ভাল ফ্রেন্ডলি রিলেশন থাকলে গালে কিস  (First Kiss– প্রথম চুম্বন সম্পর্কে জেনে নিন)করবো ইত্যাদি মজা করার স্টাইলে বলেও তাকে নিজের দিকে টান দিন। চেষ্টা করবেন না তার বুকের (মেয়েদের দুধ মর্দন এবং চোষার সঠিক কৌশল জেনে নিন) দিকে হাত দেওয়ার ৷ তবে কোন নারীকে উত্তেজিত করতে গলা,পিঠ এগুলো ছাড়বেন না।

দুধ চেপে মেয়েদের উত্তেজিত করা

দুধ চেপে মেয়েদের উত্তেজিত করা

খেয়াল করুন সে এগুলোর প্রেক্ষিতে কেমন আচরণ করে। যদি অন্যরকম হাসি বা একটু ইতস্তত বোধ থাকে তার মধ্যে তো ধরে নেবেন আপনি ঠিক পথেই আছেন। কিন্তু যদি এমন হয় যে সে দূরে সরে যায় আপনি ধরতে গেলে, কথা ঘোরায় তবে সেই নরীকে উত্তেজিত করতে এভাবে চেষ্টা করবেন না। মাঝে মধ্যে তার বুকের দিকে তাকিয়ে থাকবেন তাকে বুঝতে দিয়েই। লজ্জা বা ভয় পাবেন না৷

মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায়

মনে রাখবেন, পৃথিবী ব্যাপী সবচেয়ে সহজে এবং সুন্দরভাবে মেয়েদের সেক্স  ( মেয়েদের উত্তেজিত ) তোলা যায় স্পর্শ এর মাধ্যমে। এটিতেই সবচেয়ে সহজে সফল হন বেশিরভাগ মানুষ।

অন্যরা যা খুঁজছেঃ নারীকে উত্তেজিত কার, নঅরীকে উত্তেজিত করার কৌশল, মেয়েদের স্কেস; স্কেস কোথায় থাকে; যুবতী মেয়েদের সেক্স; নারীেদের সেক্স; সেক্স কোথায় বেশি থাকে; মেয়েদে ধুধ; দুধ মর্দন; দুধ; দুধ চাপা; দুধ মর্দন; দুধ চোষা; মেয়েদের সেক্স বের করা; সেক্স তোলা; মেয়েদের সেক্স তোলার উপায়; মেয়েদের উত্তেজিনা বৃদ্ধি; উত্তেজিত করা; মেয়েদের উত্তেজিত করব;মেয়েকে উত্তেজিত করা; মেয়েদের উত্তেজিত করার টিপস; মেয়েদের উত্তেজনা ; কচি মেয়ে; মেয়েদের দুধ; বৌদির দুধ; sex kora; sex korer upay; sexy meya; sexy girl; নারীদের উত্তেজিত করা; মহিলাদের উত্তেজিত করা; মেয়েকে উত্তেজিত করা; মেয়েদের উত্তেজিত; উত্তেজিত, মেয়েদের বিচলিত, মেয়েদের বিক্ষুব্ধ, মেয়েদের ক্ষুব্ধ, মেয়েদের  উত্কণ্ঠিত,মেয়েদের অশান্ত; মেয়েদের অস্থির, মেয়েদের ক্লিষ্ট, মেয়েদের অসুবিধাপূর্ণ, মেয়েদের উপদ্রুত, মেয়েদের বিক্ষুব্ধ, মেয়েদের উত্তেজনা; মেয়েদের উদ্বিগ্ন, মেয়েদের অস্থির, মেয়েদের উত্তেজনাময় ; মেয়েদের উচ্ছ্বাসিত, মেয়েদের অত্যুত্সাহী,মেয়েদের ফুটিতেছে এমন

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।