cool hit counter
Home / প্রশ্ন ও উত্তর / সহবাসের সময় মেয়েদের যৌনাঙ্গে মুখ দেওয়া কি ইসলামে বৈধ?

সহবাসের সময় মেয়েদের যৌনাঙ্গে মুখ দেওয়া কি ইসলামে বৈধ?

১/প্রশ্নঃ স্ত্রীর মুখে লিঙ্গ দেওয়া জায়েজ আছে কি?

২/প্রশ্নঃ বউয়ের যৌনাঙ্গে কি মুখ দেওয়া যাবে? ইসলাম কি বলে যদি পারেন জানাবেন।

৩/প্রশ্নঃ স্বামী তার স্ত্রীর যোনি এবং স্ত্রী তার স্বামী (পুরুষাঙ্গ+যোনি) চুষতে পারবে কি?

 

উপরের প্রশ্ন ৩ টি কিন্তু মূলে জবাব একটি। তাই তিনটির প্রশ্নের জবাব এক সাথে দিয়ে দিলাম।

যৌনাঙ্গে মুখ দেওয়া কি ইসলামে বৈধ?

যৌনাঙ্গে মুখ দেওয়া কি ইসলামে বৈধ?

উত্তরঃ মা আয়েশা সিদ্দিকা (রাঃ) বলেছেনঃ নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমার যৌনাঙ্গ/ লজ্জাস্থান দেখেন নি এবং আমিও নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের যৌনাঙ্গ / লজ্জাস্থান দেখেনি। তাছাড়া নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নিষেধ করেছেন লজ্জাস্থানে না তাকাতে। কেননা তাতে নাকী চোখের জ্যোতি কমে যায়।

নারী ও পুরুষের যৌনাঙ্গ সম্পর্কিত কিছু তথ্য জেনে নিন

দ্বিতীয়ত্বঃ যৌনাঙ্গতে মুখ লাগানো এটি একটি পশুভিক্তিক আচরণ। যৌনাঙ্গতে মুখ লাগানো এটা সভ্য মানুষের আচরণ হতে পারেনা। পশুদের হাত নেই বলেই তার সঙ্গীনিকে যৌনাঙ্গে মুখ দিয়ে উত্তেজিত করে। কিন্তু আপনার তো হাত আছে। আপনার হাত থাকতে কেনো আপনি (পুরুষ ও নারী) কেনো যৌনাঙ্গতে মুখ লাগিয়ে আপনার সঙ্গীনিকে উত্তেজিত করবেন?? আমার জানা মতে পশুরাও তো যৌনাঙ্গতে মুখ লাগায় না। তবে আপনি কেনো সৃষ্টির সেরা হয়ে যৌনাঙ্গতে মুখ লাগাবেন??? এটা তো প্রসাবের রাস্তা। আপনি কি যে পাত্রে প্রসাব করেন সে পাত্রে কি খাদ্য রেখে খাবেন??? আপনার রুচিতে হলে খেতে পারেন আমার কোনো আপত্তি নেই। আমার এই কথার বিপরীতে যদি আপনি বলেন এটা (যৌনাঙ্গ) তো ধোয়া ও পরিস্কার থাকে। জবাবে আমি আপনাকে বলবো আপনি কারো বাসায় মেহমান হয়ে গেলেন। আপনার সামনে সে বাসার মালিকের ছোট্ট ছেলে ফল রাখার পাত্রেতে প্রসাব করে দিল এবং বাসার মালিক তা ধুয়ে সে পাত্রে আপনাকে ফল বা খাবার দেয়, আপনি কি সে খাবার খাবেন? অবশ্য আপনার রুচিতে হলে খেতে পারেন। আপনি তাকান তো আপনার নিজের দিকে। আপনি যখন আপনার মায়ের গর্ভে ছিলেন, তখন মহান আল্লাহ আপনার মায়ের মাসিকের রক্ত বন্ধ করে সে রক্ত দিয়ে আপনার প্রাণ বাঁচিয়েছেন।

নারীদের পার্শ্ববর্তী যৌনাঙ্গ বিষয়ক কিছু কথা

সে মাসিকের রক্ত কি আপনাকে মুখ দিয়ে পান করিয়েছেন না কি নাড়ী দিয়ে। মহান আল্লাহ মাসিকের রক্ত নাড়ী দিয়ে আপনার দেহ প্রবেশ করিয়ে আপনাকরিয়ে আপনার প্রাণ রক্ষা করেছেন। কেনো করেছেন? উত্তর হচ্ছে এই রক্ত যদি আপনার মুখ দিয়ে আপনার দেহে প্রবেশ করাতেন তাহলে আপনার মুখ টা নাপাক হয়ে যেত। তা হলে আপনি দুনিয়াতে এসে অপবিত্র মুখ দিয়ে মহান আল্লাহর নাম নিতেন। আপনি যাতে পবিত্র মুখ দিয়ে মহান আল্লাহর নাম জপতে পারেন সে জন্য মহান আল্লাহ এই ব্যবস্থার মাধ্যমে মায়ের গর্ভে আপনার প্রাণ বাঁচিয়েছেন। তৃতীয়তঃ যৌনাঙ্গতে মুখ লাগালে যৌনাঙ্গতে লেগে থাকা জীবাণু আপনার দেহে প্রবেশ করবে। তাতে আপনি অসুস্থ হওয়ার সম্ভবনা আছে। তাছাড়া আপনি যৌনাঙ্গতে মুখ লাগাবেন সে যদি যৌন রোগে আক্রান্ত হয়ে থাকে তখন আপনি কি করবেন??? এখন আপনি যদি প্রশ্ন করেন ডাক্তারেরা তো বলে যৌনাঙ্গতে মুখ লাগাতে। উত্তরে আমি বলতে চাই, ডাক্তারেরাতো বলে পানি ফুটালে পানিতে থাকা জীবাণুরা মরে যায়। কিন্তু পানিতে থাকা জীবাণুরা মরে কি উড়ে যায় নাকি সে জীবাণু পানিতেই থেকে যায়??? এখন আপনি যদি সে পানি খান তাহলে মরা জীবাণুর সাথেই সে পানি খাচ্ছেন। এই পোস্ট টি যারা পড়েছেন তাদের মনে আবার এই প্রশ্ন জাগতে পারে যে লোকদের মনে এ রকম প্রশ্ন আসে কেন??? উত্তর হচ্ছে পর্ণ ভিডিওর প্রভাব। মোবাইল ফোনে ভিডিও দেখার সুবিধা থাকার কারণে পর্ণ ভিডিও এখন সবার হাতে হাতে চলে এসেছে। পর্ণ ভিডিওতে বিশ্ব বেশ্যারা যা করে তা দেখে তাদের মনে এই ধরণের প্রশ্ন জাগে। যারা এই প্রশ্ন গুলো করেছে আপনি তাদের কে সাধুবাদ জানাবো।

নারীদের যৌনাঙ্গের ভিতর আঙ্গুল দেয়া কি ঠিক?

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

অন্যরা যা খুঁজছেনঃ নারীর যোনি চোষা, মেয়েদের যোনি চোষা, কচি মেয়েদের গুদ চোষা; যুবতী মেয়েদের গুদ চোষা, সেটা; ভোদা; ভোদার ছবি; ভোদার ভিডিও; মেয়েদের ভোদা; নারীদের ভোদা; কচিমালের ভোদা; চোগ গুদ; বড় গুদ; মেয়েদের যৌনাঙ্গের ছবি, নালদের যৌনাঙ্গের ছবি; মালদের যৌনাঙ্গের ছবি; মালদের যৌনাঙ্গ; মেয়েদের যৌনাঙ্গ; যৌনাঙ্গের চুল; যৌনাঙ্গের ক্রিম; যৌনাঙ্গের লোশন; যৌনাঙ্গের ব্লেড; যৌনাঙ্গের চিত্র; যৌনাঙ্গের ভিডিও; যৌনাঙ্গজনিত সমষ্যা; যৌনাঙ্গজনিত ওষুধ; যৌনাঙ্গের অসুখ;  jounaggo; meyader gud; mayader guder sobi; maler gud; kosi maler gud; kochi malar gud; , sex bangla; bangla srex; bangl;a health; sex bangla site; sex bangla blog; banglasexjhealth;

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

আমার

আমার শিক্ষিকাকে আমার খুব ভালো লাগত, তাই আমি উনাকে বিয়ের প্রস্তাব দিই….

প্রতিদিনই আপনার ডক্টর অনলাইন বাংলা স্বাস্থ্য টিপস পোর্টালের ফেসবুক ফ্যানপেজে অনেক ম্যাসেজ আসে। সব ম্যাসেজর …

6 comments

  1. আসেলে বলতে লজ্জা লাগে তবুও বলতে হচ্ছে, আমি আমার girl friend এর সাথে অনেক খারাপ কাজ করেছি, যৌন মিলন ছাড়া সব করেছি, এখন কি আমাকে ওকে বিয়ে করতে হবে? না কি ওর কাছে মাফ চাইতে হবে?দয়া করে বলবেন?

    • বিয়ে করাটাই যুক্তিযুক্ত হবে।

  2. বেশ কিছু দিন ধরে আমার এই প্রশ্ন গুলো জানার কৌতুহল ছিলো,আজ জানতে পেরে বেশ ভালো লেগেছে,ধন্যবাদ প্রশ্ন গুলো তুলে ধরার জন্য।

    • Aponar Doctor

      ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য

  3. Sit kale amar khub problem hoy.
    Proti barei tai pls jodi ki6u help
    Koren.
    Siter posak pore rastay rode bar hole amar gaye dana dana rejir moto ber hoy r sorir ta khub gorom hoye jay khub cholkay.
    R duto kan lal hoye gorom hoye jay.
    Tai ki kora uchit bolle valo hoy.Thanda jol dile aram lage tokhon.
    Ata ki – Alarji…?
    Tar protikar ki…pls bolben
    Amar Age – 25 (Male )

    • এ্যালার্জি অনেকের অনেক রকম।খুব সম্ভবত আপনার এ্যালিার্জি জনিত সমস্যা আছে।ভালো কোন ডাক্তারের পরামর্শ নিন।