cool hit counter
Home / সেক্স / সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

যদিও সেক্স নিয়ে টপিক কম লেখা হয়, আমার ইনবক্স ফুল শুধু এক ধরনের প্রশ্নের উত্তর দিতে, আর তা হল, ওষুধ না খেয়ে কিভাবে কিভাবে বেশি সময় সেক্স করা যায়? এরকম একজন জানতে চেয়েছেন প্রশ্ন করে,

কিভাবে বেশি সময় সেক্স করা যায়?

কিভাবে করলে সেক্স এর সময় বেশি সময় পাওয়া যায়।

সেক্স

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায়

শীঘ্র পতন: আমার বয়স ৩৫। স্ত্রী ২৫। সংগমের সময় খুব তাড়াতাড়ি, বড়জোর ২মিনটের মধ্যে আমার বীর্য স্খলন হয়। স্ত্রী অতৃপ্ত থাকে। প্লীজ সমাধানের উপায় বলবেন।

Hardcore Nude
সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায়
ki kore long time sex kra jai..???
i m newly married. At my first intercourse duration was almost 2-3
minutes. But i want more. So if i take vayagra, is it good for me or
have u better anything than it? how can I Longer Lasting in bed

আমি একজন পুরুষ। বিবাহিত। সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় কি?

মিলনে পুরুষের অধিক সময় নেওয়া পুরুষত্বের মুল যোগ্যতা হিসাবে গন্য হয়। যেকোন পুরুষ বয়সেরর সাথে সাথে মিলনের নানাবিধ উপায় শিখে থাকে। এখানে বলে রাখতে চাই – ২৫ বছরের কম বয়সী পুরুষ সাধারনত বেশি সময় নিয়ে মিলন করতে পারেনা। তবে তারা খুব অল্প সময় ব্যাবধানে পুনরায় উত্তেজিত হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে মিলনে পুরুষ তত বেশি সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় ইরেকশান হওয়ার ব্যাবধানও বাড়তে থাকে।

বেষ্ট সেক্স পজিশন সম্বন্ধে জানুন (ভিডিওসহ)

মুল আলোচনায় আসি। বলছিলাম সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক উপায় নিয়ে
সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক পদ্ধতি ১:- চেপে/টিপে (স্কুইজ) ধরা:

এই পদ্ধতিটি আবিষ্কার করেছেন মাষ্টার এবং জনসন নামের দুই ব্যাক্তি। চেপে ধরা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে করতে হয়। যখন কোন পুরুষ মনে করেন তার বীর্য প্রায় স্থলনের পথে, তখন সে অথবা তার সঙ্গী লিঙ্গের ঠিক গোড়ার দিকে অন্ডকোষের কাছাকাছি লিঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে মুত্র/বীর্য বহিঃর্গামী হয় সে শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডর জন্য চেপে ধরবেন। (লিঙ্গের পাশ থেকে দুই আঙ্গুল দিয়ে ক্লিপের মত আটকে ধরতে হবে।)। চাপ ছেড়ে দেবার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বিরতী নিন। এই সময় লিঙ্গ সঞ্চালন বা কোন প্রকার যৌন কর্যক্রম করা থেকে বিরত থাকুন।
এ পদ্ধতির ফলে হয়তো পুরুষ কিছুক্ষনের জন্য লিঙ্গের দৃঢ়তা হারাবেন। কিন্তু ৪৫ সেকেন্ড পুর পুনরায় কার্যক্রম চালু করলে লিঙ্গ আবার আগের দৃঢ়তা ফিরে পাবে।
স্কুইজ পদ্ধতি এক মিলনে আপনি যতবার খুশি ততবার করতে পারেন। মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বোকামী হবে।

সেক্স টয়

সেক্স টয়- sex toy

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক পদ্ধতি ২:- সংকোচন (টেনসিং):

এ পদ্ধতি সম্পর্কে বলার আগে আমি আপনাদের কিছু বেসিক ধারনা দেই। আমরা প্রস্রাব করার সময় প্রসাব পুরোপুরি নিঃস্বরনের জন্য অন্ডকোষের নিচ থেকে পায়ুপথ পর্যন্ত অঞ্চলে যে এক প্রকার খিচুনী দিয়ে পুনরায় তলপেট দিয়ে চাপ দেই এখানে বর্নিত সংকোচন বা টেনসিং পদ্ধতিটি অনেকটা সে রকম। তবে পার্থক্য হল এখনে আমরা খিচুনী প্রয়োগ করবো – চাপ নয়।
এবার মুল বর্ননা – মিলনকালে যখন অনুমান করবেন বীর্য প্রায় স্থলনের পথে, তখন আপনার সকল যৌন কর্যক্রম বন্ধ রেখে অন্ডকোষের তলা থেকে পায়ুপথ পর্যন্ত অঞ্চল কয়েক সেকেন্ডের জন্য প্রচন্ড শক্তিতে খিচে ধরুন। এবার ছেড়ে দিন। পুনরায় কয়েক সেকেন্ডের জন্য খিচুনী দিন। এভাবে ২/১ বার করার পর যখন দেখবেন বীর্য স্থলনেরে চাপ/অনুভব চলে গেছে তখন পুনরায় আপনার যৌন কর্ম শুরু করুন।
সংকোচন পদ্ধতি আপনার যৌন মিলনকে দীর্ঘায়িত করবে। আবারো বলি, সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বোকামী হবে।

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক পদ্ধতি ৩:- বিরাম (টিজিং / পজ এন্ড প্লে):

সেক্স বেশীক্ষন করার প্রাকৃতিক পদ্ধতি

এ পদ্ধতিটি বহুল ব্যবহৃৎ। সাধারনত সব যুগল এ পদ্ধতির সহায়তা নিয়ে থাকেন। এ পদ্ধতিতে মিলনকালে বীর্য স্থলনের অবস্থানে পৌছালে লিঙ্গকে বাহির করে ফেলুন অথবা ভিতরে থাকলেও কার্যকলাপে বিরাম দিন। এই সময় আপনি আপনাকে অন্যমনস্ক করে রাখতে পারেন। অর্থ্যৎ সুখ অনুভুতি থেকে মনকে ঘুরিয়ে নিন।যখন অনুভব করবেন বীর্যের চাপ কমে গেছে তখন পুনরায় শুরু করতে পারেন।
বিরাম পদ্ধতির সফলতা সম্পুর্ন নির্ভর করে আপনার অভ্যাসের উপর। প্রথমদিকে এ পদ্ধতির সফলতা না পাওয়া গেলেও যারা যৌন কার্যে নিয়মিত তারা এই পদ্ধতির গুনাগুন জানেন। মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করবেন না।

কনডম ছাড়া সেক্স করার পর যদি প্রস্রাব করা হয় তবে সেটা নিরাপদ সঙ্গম হয়?

আরো অনেকে খুঁজেছে

সেক্স; সেক্সবাংলা; সেক্সসাইট; সেক্স শিক্ষা; সেকস টিপস; সেকচ Tips; যৌন টিপস, যৌন রোগ, যৌন রোগের চিকিৎসা, যৌন ডক্টর, যৌন ডাক্তার, অঅপনার ডক্টর,  healthbangla, health bangla, heralth bangeli, healt ; healt tips; health site, www.healthtips.com; healthtips;healthtipssite;bangla health tips; bangla; health tips in bengla; bangla health tips; health tips ; সেক্স লাইফ; Bengali health tips; শীঘ্র পতন; www helth bangla com; www bangla health tips com; long lasting condoms in bangladesh; বাংলা সেক্স; Bd health site; helth bangla com; Condom health bangla; বিজ্জ মুল; বীয্য খুব গন্ধ উপায় কি; বাংলা সেক্স হেল্থ; বাংলা সেকস সলিউশন; বাংলা কপি; অল্প সময় মধ্যে বীর্জ পরা; আমার সেকস লাইফ; কি ভাবে চুল পরা বন্দ হবে; কিভা‌বে বে‌শিক্খন সেকছ করা যায়; দ্রুত বীরজপাত; দ্রুত বীর্য পতন রোধ; দ্রুত বীর্যপাত সমস্যা থেকে মুক্তি পাওয়ার প্রাকৃতিক উপায়; পতন; বেশীক্ষণ সহবাস করার ঔষুধ; লাইফ; সেক্স্র লেকা; সেকস সলিউশন; সেক্স প্রশ্ন; সেক্স Com; সেক্স 2015; হামদাদ ওশুধ বাংলা; সেক্র কারার নিয়ম; সেকস লাইফ; সেকস করার নিযম হম।; সেক কি; সহবাসে বেশি সময় থাকার উপায়; শীঘ্র পতন কী; শিঘ্র বীজ পতন tips; সেকস বাড়াবার প্রাকৃতিক উপায়; শিগ্র পতন; লাইফ সেক্স; হামদাদ এর সকল ঔসুধ এর নামের তালিকা; অধিক বিজপাত এর ফলে কি হয়?; bengla long fuck treatment co; bd breast khaoya; bangla tine; aponar doctor; amar lingo 4inch lomba 3 5inch mota; ; herbal medicine for jouno problem; www esx beangla esx com; med komanor upay; www Aponar Doctor com; vuri o ojon kumanor upai; vuri komanor upay; sohobas long time natural system bangla tips; pregnant sasto; pregnancy ;shajghot;shajghor; shajghor.com; shajgoj;shajjog;shajgoj.com;shajjog.com;shajcare;shajcare.com;doctorbd24.com; doct;bd doctor; bddoctor.com; bddoctor; doctor tips; sex news; sex tips bangla; natural treatment bangladesh; My Health bangla com; Meyeder vuri kmanor bayam; long time fuck rules in bangla; long lasting condoms name in bd; Long lasting condom Bangladesh; lingo problem Bangladesh; LENGO BANGLA BOY;

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

শারীরিক মিলনে

শারীরিক মিলনে কি ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পায়?

শারীরিক মিলনের বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা আছে এই বিষয়ে আমরা অবগত। শারীরিক মিলনে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা মধ্যে একটি …

2 comments

  1. Thank you doctor