cool hit counter

ফেসিয়াল মানেই ত্বকের উপর অত্যাচার নয় ! দেখুন ভিডিওসহ

ত্বকের ভেতর ধুলাবালি জমে বিশেষ করে রোমকূপের গোড়ায় যেসব ময়লা আটকে থাকে, সেসব ময়লা সহজে পরিষ্কার করা সম্ভব হয় না। ময়লা আর অতিরিক্ত তেল একত্রিত হয়ে হোয়াইট হেড, ব্ল্যাকহেডসহ ত্বকের নানা ধরনের সমস্যা দেখা দেয়। এ ছাড়া একটি বয়সের পর ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে প্রয়োজন পড়ে বাড়তি পুষ্টি। আর এসব কিছুর সহজ সমাধান পাওয়া যায় ফেসিয়ালের মাধ্যমে।
সপ্তাহে একবার ফেসিয়াল করতে পারলে ত্বকের জন্য উত্তম। তবে সম্ভব না হলে কমপক্ষে মাসে একবার ফেসিয়াল করতে হবে।

ঝলমলে নিখুঁত ও লাবণ্যময়ী ত্বকের জন্য রাতের ২টি ফেসিয়াল মাস্ক

পার্লারে গিয়ে ফেসিয়াল করাতে গিয়ে কম সমস্যার সম্মুখীন হতে হয় না। অনেক সস্তা পার্লারে তো রীতিমতো ত্বকের উপর দিয়ে অত্যাচার করে থাকে। আপনি নিজেও জানেন না, আপনার অতি মূল্যবান ত্বকে কী প্রোডাক্ট ব্যবহার করা হচ্ছে। এই ভয়ে যারা পার্লারে গিয়ে ফেসিয়াল করতে ভয় পান। তারা ঘরে বসেই কীভাবে ফেসিয়াল করতে পারেন তাই একটি ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন আমাদের সবার প্রিয় মেকাপ আর্টিস্ট শিরি ফারহানা। দেখে নেয়া যাক, পার্লারে গিয়ে সময়, অর্থ ব্যয় এবং ত্বকে অত্যাচার না করেও কীভাবে ঘরে বসে প্রোডাক্ট দিয়ে ফেসিয়াল করা যায়।

ফেসিয়ালে প্রয়োজনীয় প্রোডাক্টগুলো ঘরে বসেই পেতে পারেন। সেক্ষেত্রে SAPPHIRE এই লিঙ্কগুলোতে ক্লিক করে পছন্দের ফেসওয়াশ ও স্ক্রাব , চারকোল মাস্ক , ময়েশ্চারাইজার বেছে নিন। ধন্যবাদ।

ফেসিয়াল করুন ঘরোয়া পদ্ধতিতে

সূত্র:সাজগোজডটকম

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।