cool hit counter

শীতকালে যৌন আগ্রহ বাড়ার কারণ কি?

উত্তর কিন্তু একটাই- সময়টা শীতকাল। শীতকালে যেমন ঘুরে আনন্দ, খেয়ে আনন্দ। তেমনই সেক্স করেও আনন্দই আনন্দ। শুধু গা থেকে চাদরটা খসে না গেলে আর দেহের চামড়া পেলব থাকলেই হল। এ ছাড়া, সেক্স করতে শীতের সময়টাকেই আদর্শ বলে মনে করা হয় এ দেশে।

শীতকালে যৌন আগ্রহ বাড়ার কারণ কি?

শীতকালে যৌন আগ্রহ বাড়ার কারণ কি?

এমনিতে মিলনের ইচ্ছা সারা বছরই থাকে। কিন্তু সেটা তো গ্রীষ্মকালীন আবহাওয়ায় প্যাচপেচে ঘামের মধ্যেই সারতে হয়। যদিও মধ্যবিত্তের অনেকের বেডরুমেই এখন এসি এসে গেছে। তবুও কৃত্রিম ঠান্ডার চেয়ে প্রাকৃতিক শীতলতায় উষ্ণতার খোঁজে থাকে কাপলরা। শীতকাল এলেই মিলনের আগ্রহ বাড়ে চারগুণ। কিন্তু শীতেই কেন ভাদ্র মাসের কাম জাগে, জেনে নিলে মন্দ হয় না।
১. প্যাচপেচে ঘাম নেই!

ওই যে বললাম প্যাচপেচে ঘাম নেই। নিজের শরীর থেকেই যদি কুলকুল করে ঘাম ঝরতে থাকে, সঙ্গীর ঘামটা সহ্য হবে কীভাবে? এ তো চর্বি গলানো ঘাম নয়। এ হল শরীর থেকে সব পানি বেরিয়ে যাওয়ার ঘাম। ফলে গরমে শরীর কষে যায়। অনেক ঘামে মিলনের স্পৃহা হারায়। কিন্তু শীতে সে চিন্তা নেই। ঘাম হয়, কিন্তু সেক্স করতে করতে। চর্বি গলানো ঘাম।
২. লেপের যাদু!

শীত এলেই ট্রাঙ্ক থেকে একে একে বেরোতে থাকে লেপ, বালাপোশ, কম্বল। গুটিসুটি শুরু হয়। সেই নরমগরম ব্যাপারটা যৌনতাকেও আরও বেশি মুচমুচে করে তোলে।

 

৩. শীতে শরীরকে গরম রাখার সহজ উপায়

অনেক শীতে শরীরকে গরম করতেও সেক্স দারণ এক্সারসাইজ়। কনকনে হাড়হিম অনুভূতি থেকে রেহাই মেলে। আড়ষ্টতা কাটিয়ে শরীরকে করে তোলে ঝরঝরে।

 

আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।