cool hit counter

আপুর কথা গুলো শুনার পর চোখের পানি ধরে রাখতে পারলাম না!

আসসালামুয়ালাইকুম, সবাই কেমন আছেন? রাতের অন্ধকার দেখতে আমার অনেক ভয় লাগে। এই রকম অন্ধকারের মাঝে আমি ডুভে যাবো। আমাকে একা কবরে রেখে যাওয়া হবে। কবরের অন্ধকার ঘরে আমি কীভাবে থাকব? ঐ ভয়টা আমার কাছে খুবি কষ্ট লাগে। তোমাদের কি সেই ভয়টা লাগে?

সে আমার সাথে জোর করে দৈহিক সম্পর্ক করে, এখন আমার ননদকে বিয়ে করতে চলেছে… পড়ুন বিস্তারিত
যখন আমার মায়ের কথা মনে পড়ে যখন শুনি আমার আল্লাহ্‌ মায়ের থেকে ৭০গুন মায়া বেশি রাখে। তাহলে বন্ধুরা মাকে এত কষ্ট দেওয়ার পরেও মাকে মা বলে ডাক দিলে মা জবাব না দিয়ে পারে না। তদ্রুপ আমার আল্লাহ্‌ কে একবার ডাক দিয়ে দেখো আমার আল্লাহ্‌ হাজার বার জবাব দিবেন।

 

আল্লাহ্‌ বলছেন আমি পরম করুণাময়, আমি দয়াশীল। আমার কাছে তোমরা পার্থণা করো আমি তোমাদের পার্থনা কবুল করব। নিজের দুঃখের কথা কষ্টের কথা অন্য লোকের কাছে বলে নিজেকে কখনো ছোট করো না। নিজের কষ্টের কথা নিজের দুঃখের কথা নিজের অভাবের কথাগুলো নামাজের বিছানায় বসে আল্লাহ্‌র কাছে বলো। আল্লাহ্‌ তোমাকে নেয়ামত দান করবে।

আমি পেয়েছি সেই নেয়ামত। আমি নিজে পেয়েছি সেই নেয়ামত। আমি নিজে স্বয়ংসম্পূর্ণ। আমি আল্লাহর কাছে বলতাম আমার দুঃখের কথা অভাবের কথা আল্লাহ্‌ আমার কথা শুনেছেন। বন্ধুরা তোমরাও করো পাঁচ ওয়াক্ত নামাজ পড়ো আল্লাহকে স্মরণ করো।

আপু আমি প্রেগন্যান্ট হলে সে বলে এই বাচ্চা অবৈধ…পড়ুন বিস্তারিত

আমরা কিসের মালিক জানো? আমরা সাড়ে ৩হাত জায়াগার মালিক। আর নিজের শরীরের উপর দিয়ে সাদা কাপড় এর মালিক। আর গোসল আমাদেরকে বড়ই পাতার গরম জ্বল দিয়ে গোসল করানো হবে। এটাই হচ্ছে আমাদের জীবন। আমাকে বিদায় দিতে হবে। তখন আমার ছেলে মেয়েরা বলবে আমার আত্মীয় স্বজন বলবে সবাই বলবে দেরি হয়ে যাচ্ছে তারাতারি দাফন দাও।

 

তখন আল্লাহ্‌ বলে আমি বলব কি তোর আত্মীয় স্বজনরা তোকে উপরে রাখতে চাচ্ছে নাহ। তোর রুহ আমি নিয়ে আসার সাথে সাথে তোকে দাফন করার ব্যবস্থা করতেছে। এটাই হচ্ছে আমাদের ভবিষ্যৎ, এটাই হচ্ছে আমাদের জীবন। জন্ম যখন নিয়েছি মৃত্যু হবেই। কিন্তু সেই মৃত্যুর ভয়টা আমার কাছে খুবই কষ্ট হয়। আল্লাহ্‌ পৃথিবীতে পাঠিয়েছেন পরীক্ষা নেওয়ার জন্য।

আমি দেখতেছি অনেক কষ্ট হয়েছে। কি করব এখনকার মানুষের আচরন দেখলে আরো কষ্ট লাগে। একটা বাড়ী করতে গেলে চাঁদা লাগে। একটা মেয়েকে বিয়ে দিতে গেলে চাঁদা লাগে। এটাই হচ্ছে জীবন। আল্লাহ্‌ সবাইকে হেদায়ত দান করুক (আমিন)।

ভিডিওটি দেখুন –

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment

  1. Bolar moto vasa nai