cool hit counter
Home / লাইফস্টাইল / প্রেমের ক্ষেত্রে প্রথম সাক্ষাতে যে কাজগুলো ভুলেও করবেন না

প্রেমের ক্ষেত্রে প্রথম সাক্ষাতে যে কাজগুলো ভুলেও করবেন না

নিজের প্রাক্তন প্রেমের কথা প্রথম দেখার দিনে একেবারেই তুলতে যাবেন না, বা এমন কোনো কাজই করবেন না যাতে আপনার সামনে বসা মানুষটির মনে হতে থাকে আপনি আপনার প্রাক্তন প্রেমকে এখনও ভুলতে পারেন নি। যদি তিনি ভাবেন তাহলে কিন্তু তার আপনার প্রতি আগ্রহ হারিয়ে যাওয়াটাই স্বাভাবিক।

প্রেমেরপ্রেমের ক্ষেত্রে প্রথম সাক্ষাতে যে কাজগুলো ভুলেও করবেন না

ভাবগাম্ভীর্যতা:

প্রথম দিনে নিজেকে এমনভাবে উপস্থাপন করবেন না যাতে করে তিনি ভাবেন আপনি অনেক বেশি নাক উঁচু স্বভাবের মানুষ। নিজের ইগো এবং অতিরিক্ত ভাবগাম্ভীর্য ভাবটা একটু কমিয়ে নিন। এবং অযথা নিজের মধ্যে রাফ ভাব ফুটিয়ে তুলবেন না কোন কারনে।

ছেলেদের যে ৬টি ভুলের কারণে মেয়েদের সাথে প্রেম টেকে না

সেলফি :

বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে সেলফি তোলার রোগী অনেকেই আছেন। কিন্তু দয়া করে এই ভুল কাজটি করতে যাবেন না। তার সাথে তো নয়ই, নিজের এবং খাবারের ছবি তুলে ফেসবুকে দেয়ার ভুলটি করবেন না ভুলেও। নিজেকে একটু হলেও ম্যচিউরড হিসেবে উপস্থাপন করুন।

 

নিজের বড়ত্ব:

আরেকটি ভুল কাজ একেবারেই করবেন না, তা হচ্ছে নিজেকে অনেক বেশি বড় কিছু বলে উপস্থাপন করা। মানুষ মুখে হাসি ফুটিয়ে বসে থাকলেও হামবড়া ভাবের মানুষ একেবারেই সহ্য করতে পারেন না। আপনি যখনই নিজের কৃতকর্ম অনেক বড় বলে উপস্থাপন করতে যাবেন ততোই সামনের মানুষটির কাছে বিরক্তিকর হিসেবে পরিচিতি পাবেন।

 

অস্বাভাবিকতা :

কথায় আছে প্রথম দেখায়ই মানুষের মনে ইম্প্রেশন তৈরি হয়ে যায় যার কারণেই মানুষ ইমপ্রেস হতে পারেন আবার বিরক্তও হতে পারেন। তাই নিজেকে খুব বেশি বড় দেখাতে গিয়ে অতিরিক্ত ব্যয়ী ভাবও আনবেন না আবার এমন কিছুই করবেন না যাতে আপনার নতুন মানুষটি আপনাকে কিপটে মনে করেন। সুতরাং যতোটা সম্ভব স্বাভাবিকই থাকুন।

 

ভবিষ্যত প্ল্যান: প্রথম দেখার দিনেই ভবিষ্যতের প্ল্যান নিয়ে তার সাথে আলাপ জমানোর চেষ্টা করবেন না ভুলেও। আপনার কেমন পরিবার পছন্দ, কয়টা বাচ্চার শখ ইত্যাদি ইত্যাদি। এগুলো পরের জন্যই রেখে দিন দয়া করে। এইসকল আলাপ অনেক পরের বিষয়।

প্রেমের ক্ষেত্রে নারীর কাছে পুরুষের প্রথম চাওয়াগুলো কি কি?

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

মেয়েরা

যেসব ছেলেদের সবচেয়ে বেশি পছন্দ করে মেয়েরা

রসিক পুরুষরা মেয়েদের মন জয় করতে বেশ পটু হয়ে থাকেন। যেসব ছেলেদের ‘সেন্স অফ হিউমার’ …