cool hit counter

মেয়েদের মন জয় করে নেওয়ার ৫টি যাদুমন্ত্র

মনমেয়েদের মন জয় করে নেওয়ার ৫টি যাদুমন্ত্র

নারীর মন জয় করা নাকি পৃথিবীর সবচাইতে কঠিন কাজ। ভালোবাসার নারীকে মুগ্ধ করতে চাইলে এবং ভালোবাসাটাকে আরো গাভীর করতে চাইলে আপনাকে শিখতে হবে কিছু যাদুমন্ত্র। খুব সহজ ও সাধারণ কিছু কাজের যাদুতে আপনি আপনার প্রেমিকা কিংবা স্ত্রীকে মুগ্ধ করতে পারবেন। সেই সঙ্গে দুজনের সম্পর্কটা হবে আরো মজবুত ও গাভীর। আসুন জেনে নেয়া যাক ভালোবাসার নারীর মনকে জয় করে নেওয়ার ৫টি যাদুমন্ত্র সম্পর্কে।
১/ প্রিয় মানুষটির মনকে জয় করতে পেছন থেকে জড়িয়ে ধরুন-
নারীরা পেছন থেকে জড়িয়ে ধরা খুবই পছন্দ করে। আপনার স্ত্রী হয়তো রান্নাঘরে কাজ করছে অথবা বাগানের গাছে পানি দিচ্ছে, আপনি সেই সময়ে হঠাৎ করেই গিয়ে আপনার স্ত্রীকে পেছন থেকে আলিঙ্গন করুন। আপনার এই ভালোবাসা প্রকাশের ধরণটাতে স্ত্রী অবশ্যই মনমুগ্ধ হয়ে যাবেন এবং আপনার প্রতি তার ভালোবাসা আরো বেশি বেড়ে যাবে। প্রেমিকেরা অবশ্য বিয়ে পর্যন্ত অপেক্ষা করুন এই পদ্ধতি কার্যকর করতে।

 

২/তার মনের ভিতর ঢুেকতে হাঁটার সময় হাতটা ধরুন-
দুজন হাঁটছেন কোনো ভীড়ের রাস্তা দিয়ে। অনেক মানুষ, গরম, গাড়ি, জ্যামে অতিষ্ট হয়ে যাওয়ার মত অবস্থা। এসময়ে হুট করেই প্রিয়তমার হাতটা ধরে ফেলুন শক্ত করে। ভীড়ের মাঝেও আপনি তার সাথেই আছেন সেটা তাকে জানিয়ে দিন। এতে সে আপনাকে অনেক বেশি দায়িত্ববান ভাববে এবং তার মনে নিরাপত্তাবোধ সৃষ্টি হবে।

পড়ুন  কেন মেয়েরা তাদের নগ্ন ছবি পাঠায় তার Boyfriend এর কাছে?

 

৩/ ঘুমানোর সময়ও হাতটা ধরে রাখুন-
শুধু কি রাস্তায় হাত ধরলে হবে? রাতে ঘুমাতে যাওয়ার সময়েও একে অপরের স্পর্শে ঘুমানোর চেষ্টা করুন। স্ত্রীর হাতটি ধরে ঘুমিয়ে যান। এতে দুজনের মধ্যে ভালোবাসা আরো গভীর হবে। সেই সঙ্গে আপনার স্ত্রী আপনাকে আরো অনেক বেশি ভালোবাসবে। প্রেমিকার হাত অবশ্য ঘুমের সময় ধরা সম্ভব নয়। সেক্ষেত্রে তাঁকে মুখে হলেও বলুন যে তুমি মনে করবে ঘুমের সময়েও আমি তোমার পাশেই আছি।

বয়ঃসন্ধিকালে কিশোরদের মনোশারীরিক নানা পরিবর্তন

৪/ প্রশংসা করুন-
যখন নতুন প্রেম করতেন বা নতুন সংসার শুরু করেছিলেন তখন তো প্রায়ই প্রেমিকার/স্ত্রীর মন জয় করতে তার রূপের বা কাজের প্রশংসা করতেন। এই অভ্যাসটি এখনও আছে তো? যদি না থেকে থাকে তাহলে আবার শুরু করুন আপনার সঙ্গিনীর প্রশংসা করা। এতে তার আত্মবিশ্বাস বাড়বে এবং সম্পর্ক সুখের হবে।

 

৫/ তার মন জয় করতে কাজে সাহায্য করুন-
ঘরের কাজ কি শুধু আপনার স্ত্রী একাই করবে? আপনিও একটু সাহায্য করুন আপনার স্ত্রীকে। প্রতিদিনই ঘরের কাজে আপনার স্ত্রীকে একটু হলেও সাহায্য করার চেষ্টা করুন। তাহলে আপনার স্ত্রীর আপনার প্রতি ভালোবাসা, মুগ্ধতা ও শ্রদ্ধাবোধ বাড়বে। সেই সঙ্গে সুখের হবে দাম্পত্য জীবন। প্রেমিকরাও নিজের প্রেমিকার ছোটখাট কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

পড়ুন  বউদি’দের সঙ্গে প্রেম করার ৭টি দারুণ সুবিধে

ঈদে সাজুন মন ভরে

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে আপনার ডক্টর রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার ডক্টর health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

One comment