cool hit counter
Home / ঈদের সাজ / ঈদে সাজুন মন ভরে

ঈদে সাজুন মন ভরে

সবাই ভাল আছেন নিশ্চয়ই। আজ আমরা জানানোর চেষ্টা করবো ঈদের সাজ সম্পর্কে । কারন ঈদ মানেই আনন্দ ঈদ মানেই সাজ কিন্তু কিভাবে সাজবেন আছেন দুশ্চিন্তায় তাই আর চিন্তা নয় আপনাদের জন্য আমরা আসছি আপনাদের সাথে ঈদের সাজ নিয়ে।

ঈদে সাজুন মন ভরে
ঈদে সাজুন মন ভরে

ঈদের সাজের  জন্য আপনার স্কিন কে তৈরি করে নেওয়া সবথেকে গূরুত্বপূর্ন।তাই ঈদের আগে কোন প্যাক লােগাতে পারেন নিজেই তৈরি করে বা বাজার থেকে কোন ভালো ব্রান্ডের প্যাক কিনেও করতে পারেন।যদি নিযেই তৈরি করতে চান তবে যা করবেন।
মশুর ডাল,দূধ,ডিম, লেবুর রস ,ও গোলাপ জল নিয়ে ভাল করে মিশিয়ে নিয়ে তা আলতো করে সমস্ত শরীরে লাগাতে পারেন এতে করে শরীরের মরা চামড়া দূর হবে। এবার সকালের সাজ নিয়ে।
সকালের সাজ:
সকালের সাজ হবে হালকা রঙএর পোশাক । স্নিগ্ধ মোলায়েম কাপড় ও মিষ্টি গনধ যুক্ত বডিস্প্রে।
দূপুরের সাজ:
দূপুরে রাতের থেকে ঞালকা সাজ সাজুুন। এ সময় শরীরের রং এর সাথে মিলিয়ে  নিয়ে শাড়ী পেরবেন । মেকআপ ও জুতাও  পোশাকের সাথে মিলিয়ে পরূন। চূলে ভাল পছন্দমত খোপা ব্যাবহার কেরতে পারেন।লিপ লাইনার দিয়ে ঠোঁট একে নিতে পারেন।
রাতের সাজ :
সন্ধার পর ভারী পোশাক ব্যাবার করতে পারেন । ভারী মেকইপ ও আপনি করতে পারেন কিন্তু আপনার পছন্দ হলো সবার আগে।এ সময় আলোতে ঝলমল করে এমন পোশাক ব্যাবহার করা খুব ভাল হয় কারন এ সময় লাইটিং এই পোশাক ভাল মানায়।তবে স্যন্ডেল এর ব্যাপারে একটু মোনযোগ দিন এ সময় পাতলা স্যান্ডেল ব্যাবহার করলে ভাল মানায়।

সাজ সবসময় নিজের পচন্দ ও মানানসই মত করবেন কিন্ত যেহেতু ঈদের ঊৎসব তাই মনভরে সাজুন। ভাল থাকবেন সবাই । সাথেই থাকুন নতুন তথ্য নিয়ে আসছি আপনাদের সাথে।

আপনার জন্য আরো কিছু পোষ্ট:
হার্টের রোগের ঔসধ হিসেবে নাসপতির ব্যবহার
সাঁতার কাটার উপকারিতা
ধনে পাতার গুরুত্ব
কেমন হবে ঈদের দিনের সাজ
Tag:Eid,shaj,edi,make up,make up for eid,drees up for eid,eid dress up,new lokk eid,attractive look in eid

আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

ঈদ

এই ঈদ এ পোশাকের সাথে মিল রেখে ব্যাগ ও জুতা

ঈদ এর জমজমাট কেনাকাটা তো শুরু হয়ে গেছেই পাশাপাশি টুকিটাকি প্রয়োজনীয় জিনিসগুলো কেনাও তো দরকার। …