cool hit counter
Home / অজানা তথ্য / বিশ হাজার ডলার খরচ করে তৃতীয় স্তনের অধিকারিণী তরুণী

বিশ হাজার ডলার খরচ করে তৃতীয় স্তনের অধিকারিণী তরুণী

তৃতীয় স্তনেরতৃতীয় স্তনের অধিকারিণী তরুণী

ফ্লোরিডা,: কতই রঙ্গ দেখি দুনিয়ায়!
স্বল্প সময়ের খ্যাতি পেতে কত লোকে কত কিছুই না করে থাকে। কিন্তু তা বলে শরীরে তৃতীয় স্তনের প্রতিস্থাপন?
তবে আর বলি কি? ফ্লোরিডার বাসিন্দা, পেশায় ম্যাসাজ থেরাপিস্ট এক যুবতী টেলিভিশনে রিয়্যালিটি শো-এর প্রতিযোগী হওয়ার আশায় অস্ত্রোপচারের মাধ্যমে বক্ষে তৃতীয় স্তনের প্রতিস্থাপন করালেন। নাম জ্যাসমিন ত্রিডেভিল। কয়েক মাস আগে ২০ হাজার ডলার খরচ করে শরীরে তৃতীয় স্তন পেয়েছেন জ্যাসমিন। এর জন্য প্রথমে প্রায় ৫০ জন বিশেষজ্ঞের সঙ্গে কথা বলেন জ্যাসমিন। যে বা যাঁরা এই অস্ত্রোপচার করতে পারবেন।
জ্যাসমিন একটি রেডিও চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছিলেন, বিষয়টা অত্যন্ত জটিল ছিল। কারণ এই অস্ত্রোপচারের জন্য কাউকে খুঁজে পাওয়াটা সহজ ছিল না, যেহেতু সেই ব্যক্তিকেও নীতিমালা ভঙ্গ করতে হবে।
জ্যাসমিনের প্রাকৃতিক দুই স্তনের মাঝখানের অংশে কৃত্রিম তথা তৃতীয় স্তনটি প্রতিস্থাপন করা হয়েথে। সিলিকন এবং তলপেটের অংশ থেকে কাটা পাতলা চামড়া দিয়ে তৈরি করা হয়েছে এই কৃত্রিম স্তনটি।
গোটা বিষয়ে মোটেই সন্তুষ্ট নয় জ্য়াসমিনের পরিবার। মা এবং বোন কথা বন্ধ করেছেন জ্যাসমিনের সঙ্গে। বাবাও মেয়ের এহেন কাণ্ডে একপ্রকারের লজ্জিত। কিন্তু তবুও মেনে নিয়েছেন বিষয়টিকে।
জ্যাসমিনের কথায়, এই তৃতীয় স্তন প্রতিস্থাপনের ক্ষেত্রে টিভি রিয়্যালিটি শো একটি কারণ তো বটেই। তবে আরও একটি কারণ রয়েছে তাঁর এই অদ্ভুত পদক্ষেপের পিছনে। পুরুষদের চোখে নিজেকে আকর্ষণহীন করে তুলতে চেয়েছিলেন জ্যাসমিন। কারণ তিনি আর কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান না।

ফেসবুক কমেন্ট

comments

About সাদিয়া প্রভা

সাদিয়া প্রভা , ইন্ডিয়ার Apex Group of Institutions এর BBA এর ছাত্রী ছিলাম। বর্তমানে বাংলাদেশে স্বাস্থ্য বিয়সক তথ্য নিয়ে লেখালেখি করি।

Check Also

কুকুরের কামড়ে

কুকুরের কামড়ে পেটে কী আসলেই বাচ্চা হয়?

কুকুর নামটি শুনলেই আমাদের অনেকের মনে একটি বিশেষ ভীতি কাজ করে। ভীতির অন্যতম কারণ হচ্ছে …